স্প্যানিশ লা লিগা: জয় পেয়েছে বার্সেলোনা-রিয়াল মাদ্রিদ

সোমবার, ১৫ মে, ২০১৭ (১৫:২১)
স্প্যানিশ-লা-লিগা-জয়-পেয়েছে-বার্সেলোনা-রিয়াল-মাদ্রিদ

বার্সেলোনা-রিয়াল মাদ্রিদ

স্প্যানিশ লা লিগায় বড় জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। ক্রিশ্চিয়ানো রোনালদোর জোড়া গোলে সেভিয়াকে ৪-১ গোলে হারিয়েছে রিয়াল। আর ব্রাজিলিয়ান স্ট্রাইকার নেইমারের হ্যাটট্রিকে লাস পালমাসের বিপক্ষে বড় জয় নিয়ে লিগ টেবিলের শীর্ষস্থানটা ধরে রেখেছে বার্সেলোনা।

এক ম্যাচ বেশি খেলে বার্সার পয়েন্ট ৮৭ আর একম্যাচ কম খেলে রিয়ালের পয়েন্টও ৮৭। তাই শেষ দু'ম্যাচে জিতলেই ২০১২ সালের পর আবারো লিগ শিরোপা ঘরে তুলবে রিয়াল মাদ্রিদ।

ঘরের মাঠে সেভিয়া বিপক্ষে বির্তকিত গোলে এগিয়ে যায় রিয়াল মাদ্রিদ। ২৩ মিনিট পর ব্যবধান দ্বিগুণ করে ক্রিশ্টিয়ানো রোনালদো। তবে বিরতির পর ইয়োভেতিচের গোলে খেলায় ফেরে সেভিয়া। ৭৮ মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন পর্তুগিজ সুপার স্টার।

আর ৮৪ মিনিটে টনি ক্রুসের গোলে সেভিয়ার বিপক্ষে ৪-১ ব্যবধানের বড় জয় পায় লস ব্লাঙ্কোসরা। অপর ম্যাচে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা মাঠে নামে লাস পালমাসের বিপক্ষে। ম্যাচের ২৫ মিনিটে আন্দ্রে ইনিয়েস্তার ক্রস থেকে বল পেয়ে গোল করে ব্রাজিলিয়ান সেনশেসন নেইমার।

এর দুই মিনিট পরে নেইমারের বাড়ানো বল থেকে গোল করেন লুইস সোয়ারেস। তবে ম্যাচের ৬১ মিনিটে পেদ্রো বিগাসের গোলে ব্যবধান কমায় লাস পালমাস।

৬৭ ও ৭১ মিনিটে পরপর দুটি গোল করে নিজের হ্যাটট্রিক পূরণ করেন ব্রাজিলিয়ান তারকা নেইমার।

এই ক্যাটাগরীর আরও খবর

বিপিএল: সিলেট সিক্সার্সকে ৭ উইকেটে হারিয়েছে রাজশাহী কিংস

কোলকাতা টেস্ট: চালকের আসনে শ্রীলঙ্কা

চাকরি হারালেন ইতালির কোচ ভেনতুরো

নিউজিল্যান্ডের বিদায়, বিশ্বকাপে পেরু

বিপিএলে কোনো খেলা নেই আজ

বৃষ্টির কারণে বিপিএলের খেলা পরিত্যক্ত