সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: ঈদের শুভেচ্ছা, রমজানে দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর ঈদ, উচ্ছ্বাস-আনন্দ আর অনাবিল খুশির এক উৎসব Desh TV Logo দেশবাসীকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা Desh TV Logo শুভেচ্ছা জানিয়েছেন বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে ইয়ুভেন্টাস

বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০১৭ (১৩:৫৮)
চ্যাম্পিয়ন্স-লিগের-সেমিফাইনালে-ইয়ুভেন্টাস

ইয়ুভেন্টাস

ফেভারিট বার্সেলোনাকে বিদায় করে চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে উঠল ইয়ুভেন্টাস। আর বোরুশিয়া ডর্টমুন্ডকে বাড়ির পথ দেখিয়ে শেষ চারে জায়গা করে নিয়েছে মোনাকোও। সেমিফাইনালের অন্য দুটি দল রিয়াল মাদ্রিদ ও অ্যাতলেটিকো মাদ্রিদ। শুক্রবারের ড্রয়ে ঠিক হবে শেষ চারে কোন দল কার সঙ্গে খেলবে।

প্রথম লেগে ৩-০ গোলের হারের ফলে আগে থেকেই ব্যাকফুটে ছিল বার্সা। শেষ চারে যেতে অন্তত চার গোলের ব্যবধানে জিততে হতো ন্যু ক্যাম্পে। ঘরের মাঠে আরেকটি অবিশ্বাস্য জয়ের আশা করেছিলেন কাতালান সমর্থকরাও। যদিও সেটা আর হয়নি।

ইয়ুভদের দুর্ভেদ্য রক্ষণ চিড়ে ঠিকমতো আক্রমণই শানাতে পারেননি মেসি-সুয়ারেজ-নেইমাররা। পুরো ম্যাচে বার্সার মাত্র একটি শট অন-টার্গেট ছিল। মেসিকে রুখেছেন ইয়ুভ গোলরক্ষক বুফন। আরেকবার শট নিয়ে গোলবারের অনেক ওপর দিয়ে বল পাঠান মেসি।

সুযোগ হাতছাড়া করেন হিগুয়াইন-কুয়াদ্রাদোরাও। ফলস্বরূপ গোলহীন ড্রয়ে চ্যাম্পিয়ন্স লিগ থেকে বার্সার বিদায়। দিনের আরেক ম্যাচে জিতেছে মোনাকো।

ডর্টমুন্ডকে ৩-১ গোলে হারিয়ে, ৬-৩ অ্যাগ্রিগেটে শেষ চারে জায়গা করে নিয়েছে ফরাসি চ্যাম্পিয়নরা।

এই ক্যাটাগরীর আরও খবর

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
 
 
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০