সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: ঈদের শুভেচ্ছা, রমজানে দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর ঈদ, উচ্ছ্বাস-আনন্দ আর অনাবিল খুশির এক উৎসব Desh TV Logo দেশবাসীকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা Desh TV Logo শুভেচ্ছা জানিয়েছেন বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

চ্যাম্পিয়ন্স ট্রফি-ত্রিদেশীয় সিরিজের দল ঘোষণা বিসিবির

বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০১৭ (১৪:২১)
চ্যাম্পিয়ন্স-ট্রফি-ত্রিদেশীয়-সিরিজের-দল-ঘোষণা-বিসিবির

বাংলাদেশ ক্রিকেট দল

আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি ও আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। জুনে আট জাতির চ্যাম্পিয়ন্স ট্রফিতে অংশ নেবেন মাশরাফিরা।

এর আগে মে মাসে ত্রিদেশীয় সিরিজে খেলবেন আয়ারল্যান্ড ও নিউজিল্যান্ডের বিপক্ষে। ত্রিদেশীয় সিরিজের দলে ডাক পেয়েছেন দীর্ঘদিন উপেক্ষিত নাসির হোসেন।

আর চ্যাম্পিয়ন্স ট্রফির ১৫ সদস্যের স্কোয়াডে নতুন মুখ সানজামুল ইসলাম। ফিরেছেন পেসার শফিউল ইসলাম। আছেন রুবেল হোসেনও। নিয়মিত অন্য সদস্যরা হলেন মাশরাফি, সাকিব, তামিম, মুশফিক, মাহমুদুল্লাহ, সৌম্য, ইমরুল, সাব্বির, মুস্তাফিজ, তাসকিন, মোসাদ্দেক ও মিরাজ। ত্রিদেশীয় সিরিজের স্কোয়াড ১৮ জনের।

আয়ারল্যান্ড সফর শেষে বাদ পড়বেন নাসির, উইকেটকীপার নুরুল হাসান সোহান ও পেসার শুভাশিষ রায়। এ তিনজনের সঙ্গে চ্যাম্পিয়ন্স ট্রফির স্ট্যান্ডবাই হিসেবে থাকবেন বাঁহাতি পেসার সাইফুদ্দীন।

ইংল্যান্ডে এক মাসের প্রস্তুতি ক্যাম্পে অংশ নিতে ২৬ এপ্রিল ঢাকা ছাড়বে বাংলাদেশ দল।

এই ক্যাটাগরীর আরও খবর

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
 
 
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০