সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: ঈদের শুভেচ্ছা, রমজানে দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর ঈদ, উচ্ছ্বাস-আনন্দ আর অনাবিল খুশির এক উৎসব Desh TV Logo দেশবাসীকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা Desh TV Logo শুভেচ্ছা জানিয়েছেন বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে বার্সার জয়

রবিবার, ১৬ এপ্রিল, ২০১৭ (১৪:৩৭)
রিয়াল-সোসিয়েদাদের-বিপক্ষে-বার্সার-জয়

রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে বার্সা

শিরোপা পথে রিয়াল মাদ্রিদকে চাপমুক্ত হতে দিল না বার্সেলোনা। স্প্যানিশ লিগে লিওনেল মেসির জোড়া গোলে কষ্টের জয় পেয়েছে কাতালানরা। রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে বার্সার জয় ৩-২ গোলে।

বার্সেলোনার এ জয়ে রিয়াল মাদ্রিদের ওপর চাপ বজায় থাকলেও, লস ব্লাঙ্কোসরা এক ম্যাচ কম খেলায় এখনো শিরোপার দৌঁড়ে এগিয়ে আছে।

সোসিয়েদাদের মাঠে মেসি জাদুতে দুই গোলের লিড পেলেও, বিরতির আগেই উমিত্তির আত্মঘাতী গোলে কিছুটা ধাক্কা খায় বার্সা। এর দুই মিনিটের মধ্যে অ্যালকেকারের কল্যাণে ৩-১ এ এগিয়ে যায় লুই এনরিকের শিষ্যরা। কিন্তু প্রথমার্ধের ইনজুরি টাইমে প্রিয়েতোর গোলে ব্যবধান ৩-২ করে সোসিয়েদাদ।

দ্বিতীয়ার্ধ গোলহীন থাকায় জিতে যায় বার্সেলোনা। ২৪ এপ্রিল দুই চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল ও বার্সার মোকাবেলা দেখা যাবে স্প্যানিশ এল-ক্লাসিকোতে। তার আগে ইস্কোর দুটি আর মোরাতার একটি গোলে স্পোর্টিং গিহনকে ৩-২ ব্যবধানে হারিয়েছে টেবিল টপাররা।

এছাড়া ওসাসুনার বিপক্ষে উত্তেজনাপূর্ণ ম্যাচে ইয়ানিক কারসকোর জোড়া গোলে ৩-০ ব্যবধানে জিতেছে অ্যাতলেটিকো মাদ্রিদ।

এই ক্যাটাগরীর আরও খবর

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
 
 
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০