সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: সিলেটের দক্ষিণ সুরমায় শিববাড়ি এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে আইন-শৃঙ্খলা বাহিনী, শীর্ষ জঙ্গি থাকার ধারণা Desh TV Logo ময়মনসিংহের ভালুকায় সিমেন্টবোঝাই ট্রাক খাদে, নারী ও শিশুসহ নিহত ১০, আহত ২ Desh TV Logo বেসরকারি ব্যাংক কর্মকর্তা আরিফুন্নেসা আরিফা হত্যা মামলার একমাত্র আসামি তার সাবেক স্বামী ফখরুল ইসলাম রবিনকে গ্রেপ্তার করেছে পুলিশ Desh TV Logo মতিঝিলে বাংলাদেশ ব্যাংক ভবনে আগুনের ঘটনাস্থল পরিদর্শন করেছে তদন্ত কমিটি Desh TV Logo বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির হোতারা ব্যাংকের ভেতরেই আছেন: ফিলিপাইনের অনুস্থানী সাংবাদিক ড্যাক্সিম লুকাস Desh TV Logo আন্তর্জাতিক: যুক্তরাজ্যে পার্লামেন্ট ভবনের সামনে সন্ত্রাসী হামলা, ছুরিকাঘাত, গোলাগুলি এবং গাড়িচাপায় পুলিশ কর্মকর্তা ও হামলাকারীসহ নিহত ৫; আহত কমপক্ষে ৪০ জন, গ্রেপ্তার ৮; হামলাকারী জন্মসূত্রে ব্রিটিশ নাগরিক: টেরিসা মে; হামলাকারীকে নিজেদের সৈনিক জানিয়ে দায় স্বীকার আইএসের Desh TV Logo খেলা: ক্রিকেট: শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের দলে অন্তর্ভুক্ত হয়েছেন অফস্পিনার মেহেদী হাসান মিরাজ, ইমার্জিং টিম এশিয়া কাপে মিরাজের জায়গায় খেলবেন অফস্পিনার নাঈম হাসান Desh TV Logo হ্যামস্ট্রিং ইনজুরির কারণে বাংলাদেশের বিপক্ষে প্রথম দুই ওয়ানডে খেলতে পারবেন না কুশাল পেরেরা Desh TV Logo ফুটবল: উরুগুয়েকে ৪-১ গোলে হারিয়ে প্রথম দল হিসেবে রাশিয়া বিশ্বকাপের মূল পর্ব নিশ্চিত করলো ব্রাজিল Desh TV Logo মেসির পেনাল্টিতে চিলিকে ১-০ গোলে হারিয়েছে আর্জেন্টিনা Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

দিনশেষে শ্রীলঙ্কা ১৩৯ রানে এগিয়ে

শনিবার, ১৮ মার্চ, ২০১৭ (১৮:৪৫)
দিনটা-স্বপ্নের-মতোই-শুরু-বাংলাদেশের

বাংলাদেশ-শ্রীলঙ্কা টেস্ট

দলীয় ২৬৮/৮ সংগ্রহ নিয়ে ম্যাচের চতুর্থ দিনের খেলা শেষ করলো শ্রীলঙ্কা— এতে তারা এগিয়ে ১৩৯ রানে। দ্বিতীয় ইনিংসে বাংলাদেশের গলার কাঁটা হয়ে থাকা দিমুথ করুনারন্তকে ফেরান সাকিব আল হাসান। অন্যদের ব্যর্থতার মধ্যেও শ্রীলঙ্কার এ উদ্বোধনী ব্যাটসম্যান ১২৬ রান করেছেন।

শ্রীলঙ্কার প্রথম ইনিংসে ৩৩৮ রানের জবাবে বাংলাদেশ নিজেদের প্রথম ইনিংসে অলআউট হয় ৪৬৭ রানে। ১২৯ রানে পিছিয়ে থেকে বিনা উইকেটে ৫৪ রানে তৃতীয় দিন শেষ করে শ্রীলঙ্কা। উপুল থারাঙ্গা ২৫ ও দিমুথ করুনারত্নে ২৫ রানে অপরাজিত ছিলেন। ৭৫ রানে পিছিয়ে থেকে আজ চতুর্থ দিন ব্যাটে নামেন তারা। ২ উইকেটে ১৬৫ রান তুলে ফেলে তারা।

তবে এরপর মোস্তাফিজের আঘাতে ১৯০ রানে ৬ উইকেট হারিয়ে ফেলে তারা। শ্রীলঙ্কার সংগ্রহ ৭ উইকেটে ২২০ রান। তারা লিড পেয়েছে ৯১ রানের।

দিনের শুরুতে মোস্তাফিজুর রহমানের করা প্রথম ওভারে ৩ রান নেয় শ্রীলঙ্কা। দিনের দ্বিতীয় ওভার করতে আসেন স্পিনার মেহেদি হাসান মিরাজ। ওভারের প্রথম বলেই থারাঙ্গাকে বোল্ড করে ফেরান তিনি। এরপর কুশল মেন্ডিস ও দিমুথ করুনারত্নের দ্বিতীয় উইকেটে যোগ করেন ৮৬ রান। মেন্ডিসকে ৩৬ রানে ফিরিয়ে এই জুটি ভাঙেন মোস্তাফিজ। এরপর প্রথম ইনিংসে সেঞ্চুরি করা দিনেশ চান্ডিমালকে ৫ রানে ফেরান মোস্তাফিজ। আর সর্বশেষ আঘাতটি হেনেছেন সাকিব আল হাসান। আসেলা গুনারত্নেকে তিনি আউট করেছেন ৭ রানে।

এই ক্যাটাগরীর আরও খবর

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
 
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০
৩১