সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: গোপালগঞ্জে শেখ হাসিনাকে হত্যাচেষ্টা মামলায় ১০ জনের মৃত্যুদণ্ড Desh TV Logo নিম্ন আদালতের বিচারকদের শৃঙ্খলাবিধি গেজেট আকারে প্রকাশে ৮ অক্টোবর পর্যন্ত সরকারকে সময় দিয়েছে আপিল বিভাগ Desh TV Logo বন্যার্তদের সহায়তায় দিনাজপুর পরিদর্শনে প্রধানমন্ত্রী Desh TV Logo টাঙ্গাইলে রেললাইনের মাটি সরে যাওয়ায় রাজধানীর সঙ্গে উত্তর-দক্ষিণাঞ্চলের রেল যোগাযোগ বন্ধ Desh TV Logo ঈদযাত্রা: তৃতীয় দিনের মতো ট্রেনের আগাম টিকিট বিক্রি চলছে; আজ দেওয়া হচ্ছে ২৯ আগস্টের টিকিট Desh TV Logo আন্তর্জাতিক: ভারতের উত্তর প্রদেশে ট্রেন দুর্ঘটনায় ২৩ জনের মৃত্যু, আহত ৪০ Desh TV Logo স্পেনের বার্সেলোনায় হামলার ঘটনায় সন্দেহভাজন লরিচালক মরোক্কান বংশোদ্ভূত আবু ইউনূস ইয়াকুবকে খুঁজছে পুলিশ Desh TV Logo খেলা: ক্রিকেট: অস্ট্রেলিয়ার সঙ্গে প্রথম টেস্টের জন্য ১৪ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা; ফিরলেন নাসির, শফিউল; বাদ পড়লেন মমিনুল Desh TV Logo প্রস্তুতি ম্যাচ খেলতে চায় না অস্ট্রেলিয়া Desh TV Logo ৭ দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকাল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

কলম্বো টেস্ট: ৭৫ রানে পিছিয়ে শ্রীলঙ্কা

শুক্রবার, ১৭ মার্চ, ২০১৭ (১৮:৫৪)
কলম্বো-টেস্ট-শ্রীলঙ্কার-বিপক্ষে-ব্যাটিংয়ে-বাংলাদেশ

কলম্বো টেস্ট

কলম্বো টেস্টের তৃতীয় দিন দিন শেষে টাইগারদের চেয়ে ৭৫ রানে পিছিয়ে আছে শ্রীলঙ্কা। দ্বিতীয় ইনিংসে তাদের সংগ্রহ বিনা উইকেটে ৫৪ রান। এর আগে সাকিবের অনবদ্য সেঞ্চুরি এবং মুশফিক ও মোসাদ্দেকের দৃঢ়তায় প্রথম ইনিংসে লঙ্কানদের বিপক্ষে ১২৯ রানের লিড নেয় বাংলাদেশ।

৫ উইকেটে ২১৪ রান নিয়ে দিন শুরু করে বাংলাদেশ। ক্যারিয়ারের ১৭তম ফিফটি তুলে নিয়ে ৬১ রান করে লাঞ্চের আগেই বিদায় নেন মুশফিকুর রহিম। এরপর ডেবুট্যান্ট মোসাদ্দেক হোসেনের সঙ্গে জুটি গড়ে বাংলাদেশের ইনিংসকে এগিয়ে নেন সাকিব আল হাসান। সপ্তম উইকেট জুটিতে তারা যোগ করেন রেকর্ড গড়া ১৩১ রান।

সাকিব তুলে নেন ক্যারিয়ারের পঞ্চম শতক। ব্যক্তিগত ১১৬ রানে সান্দাকানের শিকার হন তিনি। ৭৫ রান করেন মোসাদ্দেক। ১২৯ রানের লিড নিয়ে ৪৬৭ রানে থামে বাংলাদেশের প্রথম ইনিংস।

এরপর নিজেদের দ্বিতীয় ইনিংসে খেলতে নেমে কোনো উইকেট না হারিয়ে ৫৪ রান নিয়ে তৃতীয় দিন শেষ করে শ্রীলঙ্কা। দিমুথ করুনারত্নে ও উপুল থারাঙ্গা উভয়েই অপরাজিত আছেন ২৫ রানে।

এই ক্যাটাগরীর আরও খবর