সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: ঈদের শুভেচ্ছা, রমজানে দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর ঈদ, উচ্ছ্বাস-আনন্দ আর অনাবিল খুশির এক উৎসব Desh TV Logo দেশবাসীকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা Desh TV Logo শুভেচ্ছা জানিয়েছেন বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

ইউরোপা লিগ: জয় দিয়ে শুরু করেছে ম্যানইউ

শুক্রবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৭ (১৭:৪৮)
ইউরোপা-লিগ-জয়-দিয়ে-শুরু-করেছে-ম্যানইউ

ম্যানচেস্টার ইউনাইটেড

ইউরোপা লিগের দ্বিতীয় রাউন্ড বড় জয় দিয়ে শুরু করেছে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড (ম্যানইউ)। সেইন্ট এতিয়েনকে ৩-০ গোলে হারিয়েছে রেড ডেভিলরা। হ্যাটট্রিক করেছেন সুইডিশ তারকা জ্লাতান ইব্রাহিমোভিচ।

রাউন্ড অব থার্টি টু'র প্রথম লেগের ম্যাচে প্রথম ৪৫ মিনিট রেড ডেভিলদের সঙ্গে লড়াইয়ে করেছে সেইন্ট এতিয়েন। যদিও ম্যাচের ১৫ মিনিটেই ইব্রার গোলে লিড পায় ম্যানইউ। তবে দ্বিতীয়ার্ধের শেষ সময়ে আর ইংলিশ জায়ান্টদের আটকাতে পারেনি সেইন্ট এতিয়েন। তিন গোল করে ম্যানইউ এর জয় নিশ্চিত করেন জ্লাতান ইব্রাহিমোভিচ।

এদিকে, বড় দলগুলোর মধ্যে হোঁচট খেয়েছে টটেনহ্যাম হটস্পার। জেন্টের কাছে ১-০ গোলের হার নিয়ে বাড়ি ফিরেছে স্পার্সরা। লেগিয়া ওয়ারশোর সঙ্গে ড্র করেছে আয়াক্স। ফিওরেন্টিনা ১-০ গোলে হারিয়েছে বরুশিয়া মুনশেনগ্লেব্যাখকে।

এই ক্যাটাগরীর আরও খবর

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
 
 
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০