সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: মিয়ানমারের সহিংসতা থেকে বাঁচতে পালিয়ে আসা রোহিঙ্গাদের আশ্রয় দিলেও তাদের শরণার্থী মর্যাদা বাংলাদেশ সরকার দেয়ার কথা চিন্তা করছে না: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ সচিব শাহ কামাল Desh TV Logo বিদ্যুতের দাম বাড়ানোর প্রস্তাবে গণশুনানি চলছে Desh TV Logo রাজধানী থেকে ৭ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ Desh TV Logo বিসিবি’র এজিএমের বৈধতা নিয়ে রিটের শুনানি শেষ, আদেশ কাল; ক্রিকেটের ভাবমূর্তি জাতীয় স্বার্থ, খর্ব করা যাবে না: রিটের শুনানিতে হাইকোর্ট Desh TV Logo এইচআইভি ভাইরাসে আক্রান্ত আরো দুই রোহিঙ্গা নারী চট্টগ্রাম মেডিকেলে ভর্তি Desh TV Logo কিশোরগঞ্জে গৃহবধূর মৃতদেহ উদ্ধার, স্বামীসহ ৪ জন আটক Desh TV Logo আন্তর্জাতিক: জার্মানির সাধারণ নির্বাচনে চতুর্থবারের মতো জয় পেয়েছে অ্যাঙ্গেলা মেরকেলের দল Desh TV Logo ৭ উত্তর কোরিয়া, ভেনিজুয়েলা ও চাদের নাগরিকদের যুক্তরাষ্ট্রে প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছে ট্রাম্প প্রশাসন Desh TV Logo খেলা: ক্রিকেট: তৃতীয় ওয়ানডেতে অস্ট্রেলিয়াকে ৫ উইকেটে হারিয়ে ৫ ম্যাচের সিরিজ ৩-০ তে জিতে নিয়েছে ভারত, সেই সঙ্গে আইসিসি ওয়ানডে র্যা ঙ্কিংয়ের শীর্ষে উঠেছে ভারত Desh TV Logo ফুটবল: এএফসি অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপে স্বাগতিক কাতারকে ২-০ গোলে হারিয়েছে বাংলাদেশ Desh TV Logo সাফ অনূর্ধ্ব-১৮ ফুটবল চ্যাম্পিয়নশিপে আজ থিম্পুতে বাংলাদেশের প্রতিপক্ষ নেপাল Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকাল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

মুস্তাফিজের অভাবের পরও ভারতের বিপক্ষে ভয়হীন খেলতে চায় বাংলাদেশ

শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী, ২০১৭ (১৮:৫৮)
মুস্তাফিজের-অভাবের-পরও-ভারতের-বিপক্ষে-ভয়হীন-খেলতে-চায়-বাংলাদেশ

মুস্তাফিজের অভাবের পরও ভারতের বিপক্ষে ভয়হীন খেলতে চায় বাংলাদেশ

মুস্তাফিজের অভাব অনুভব করলেও ভারতের বিপক্ষে ভয়হীন ক্রিকেট খেলতে চায় বাংলাদেশ দল।

শুক্রবার হায়দরাবাদে প্রথম দিনের অনুশীলনের ফাঁকে গণমাধ্যমকে এমনটা জানিয়েছেন মমিনুল হক। ভারতের বিপক্ষে ঐতিহাসিক টেস্ট খেলতে বৃহস্পতিবার সন্ধ্যায় হায়দরাবাদে পৌঁছান মুশফিকরা।

দিনের বাকি সময় বিশ্রাম নিয়ে আজ সকাল থেকে অনুশীলন করেছেন ক্রিকেটাররা। ৫ ও ৬ ফেব্রুয়ারি জিমখানা গ্রাউন্ডে ভারত এ-দলের বিপক্ষে দুইদিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবেন সাকিব-মমিনুলরা। আর ৯ ফেব্রুয়ারি রাজীবগান্ধী স্টেডিয়ামে শুরু হবে পাঁচ দিনের একমাত্র টেস্ট ম্যাচ।

এর আগে একাধিক টুর্নামেন্টে অংশ নিলেও ভারতের মাটিতে এ প্রথম সাদা পোশাকে খেলবে বাংলাদেশ দল। একমাত্র ভারতেই এর আগে দ্বিপক্ষীয় সিরিজ খেলতে আমন্ত্রণ জানায়নি বাংলাদেশকে। ঐতিহাসিক এই ম্যাচটি স্মরণীয় করে রাখতে তাই স্মারকগ্রন্থ প্রকাশ করবে হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশন।

দীর্ঘদিনের এই প্রথা ধরে রাখতে না পারলেও বাংলাদেশের খেলা দিয়েই প্রায় তিন দশক আগের ঐতিহ্য আবারো চালু করতে যাচ্ছে এইচসিএ।

এদিকে, ভারত সফরে না গেলেও বাংলাদেশ ক্রিকেট লিগ-বিসিএলে অংশ নিচ্ছেন মুস্তাফিজুর রহমান।

শনিবার থেকে শুরু হচ্ছে লিগের দ্বিতীয় রাউন্ড। এই রাউন্ডে প্রাইম ব্যাংকের হয়ে খেলার কথা কাটার মাস্টারের।

শনিবারই মুস্তাফিজকে একাদশে দেখা যেতে পারে বলে জানিয়েছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। ফিটনেসের অভাবে ভারত সফরে যাননি বাঁহাতি এই পেসার। চোটের কারণে ভারতে যাওয়া হয়নি আরেক পেসার রুবেল হোসেনেরও।

জাতীয় দলের দুই ক্রিকেটারই প্রাইম ব্যাংক দলে যোগ দিয়েছেন।

শনিবার বর্তমান রানার্সআপ ইসলামী ব্যাংক পূর্বাঞ্চলের বিপক্ষে লড়বে প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চল। বিসিএলের পঞ্চম আসরের দ্বিতীয় রাউন্ডে প্রাইম ব্যাংকের দুটি ম্যাচ হবে সিলেট ও চট্টগ্রামে।

এই ক্যাটাগরীর আরও খবর

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০