সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: মিয়ানমারের সহিংসতা থেকে বাঁচতে পালিয়ে আসা রোহিঙ্গাদের আশ্রয় দিলেও তাদের শরণার্থী মর্যাদা বাংলাদেশ সরকার দেয়ার কথা চিন্তা করছে না: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ সচিব শাহ কামাল Desh TV Logo বিদ্যুতের দাম বাড়ানোর প্রস্তাবে গণশুনানি চলছে Desh TV Logo রাজধানী থেকে ৭ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ Desh TV Logo বিসিবি’র এজিএমের বৈধতা নিয়ে রিটের শুনানি শেষ, আদেশ কাল; ক্রিকেটের ভাবমূর্তি জাতীয় স্বার্থ, খর্ব করা যাবে না: রিটের শুনানিতে হাইকোর্ট Desh TV Logo এইচআইভি ভাইরাসে আক্রান্ত আরো দুই রোহিঙ্গা নারী চট্টগ্রাম মেডিকেলে ভর্তি Desh TV Logo কিশোরগঞ্জে গৃহবধূর মৃতদেহ উদ্ধার, স্বামীসহ ৪ জন আটক Desh TV Logo আন্তর্জাতিক: জার্মানির সাধারণ নির্বাচনে চতুর্থবারের মতো জয় পেয়েছে অ্যাঙ্গেলা মেরকেলের দল Desh TV Logo ৭ উত্তর কোরিয়া, ভেনিজুয়েলা ও চাদের নাগরিকদের যুক্তরাষ্ট্রে প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছে ট্রাম্প প্রশাসন Desh TV Logo খেলা: ক্রিকেট: তৃতীয় ওয়ানডেতে অস্ট্রেলিয়াকে ৫ উইকেটে হারিয়ে ৫ ম্যাচের সিরিজ ৩-০ তে জিতে নিয়েছে ভারত, সেই সঙ্গে আইসিসি ওয়ানডে র্যা ঙ্কিংয়ের শীর্ষে উঠেছে ভারত Desh TV Logo ফুটবল: এএফসি অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপে স্বাগতিক কাতারকে ২-০ গোলে হারিয়েছে বাংলাদেশ Desh TV Logo সাফ অনূর্ধ্ব-১৮ ফুটবল চ্যাম্পিয়নশিপে আজ থিম্পুতে বাংলাদেশের প্রতিপক্ষ নেপাল Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকাল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

শ্রীলঙ্কাকে ১২১ রানের বিশাল ব্যবধানে হারাল দ. আফ্রিকা

বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী, ২০১৭ (১৫:৪৯)
শ্রীলঙ্কাকে-১২১-রানের-বিশাল-ব্যবধানে-হারাল-দ-আফ্রিকা

শ্রীলঙ্কাকে ১২১ রানের বিশাল ব্যবধানে হারাল দ. আফ্রিকা

সিরিজের ২য় ওয়ানডেতে ডুপ্লেসি-মিলারের জোড়া শতকে শ্রীলঙ্কাকে ১২১ রানের বিশাল ব্যবধানে হারিয়েছে দক্ষিণ আফ্রিকা। এ জয়ে পাঁচ ম্যাচের সিরিজে ২-০ তে এগিয়ে গেল প্রোটিয়ারা।

ডারবানে টস জিতে স্বাগতিকদের ব্যাটিংয়ে পাঠায় লঙ্কানরা। এগারো ওভারের মধ্যে দুই ওপেনার আমলা ও ডি কককে সাজঘরে পথ দেখান সফরকারি বোলাররা।

স্কোরবোর্ডে ১০৮ রান তুলতে বিদায় নেন ডি ভিলিয়ার্স আর ডুমিনিও। এরপর মিলারের সঙ্গে শতরানের জুটি গড়ে বিপদ সামলে নেন ডুপ্লেসি। সেঞ্চুরি করেন দুজনেই। ডুপ্লেসি ১০৫ রানে ফিরে গেলেও মিলার ১১৭ রান করে অপরাজিত থাকেন। ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে ৩০৭ রান করে প্রোটিয়ারা। জবাবে ছোট ছোট ইনিংস খেললেও, চল্লিশের কোটা পেরুতে পারেননি কোনো লঙ্কান ব্যাটসম্যান।

সর্বোচ্চ ৩৬ রান আসে চান্দিমালের ব্যাট থেকে। ৩৭ ওভার ৫ বলে ১৮৬ রানেই গুটিয়ে যায় সফরকারিরা। দুটি করে উইকেট নেন পারনেল, তাহির ও ডুমিনি।

এই ক্যাটাগরীর আরও খবর

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০