সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: ঈদের শুভেচ্ছা, রমজানে দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর ঈদ, উচ্ছ্বাস-আনন্দ আর অনাবিল খুশির এক উৎসব Desh TV Logo দেশবাসীকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা Desh TV Logo শুভেচ্ছা জানিয়েছেন বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

ক্রিকেট তারকা ওয়াসিম আকরামের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

বুধবার, ১১ জানুয়ারী, ২০১৭ (১৪:০৫)
ক্রিকেট-তারকা-ওয়াসিম-আকরামের-বিরুদ্ধে-গ্রেপ্তারি-পরোয়ানা

ওয়াসিম আকরাম

পাকিস্তানের সাবেক ক্রিকেট তারকা ওয়াসিম আকরামের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে দেশটির আদালত।

দেশটির সংবাদ মাধ্যম ডনের এক প্রতিবেদনে বলা হয়েছে, পরপর ৩১ বার শুনানিতে অংশ না নেয়ায় এক মামলায় মঙ্গলবার করাচির একটি আদালত তার বিরুদ্ধে এ পরোয়ানা জারি করেছে।

গত বছরের আগস্ট মাসে করাচির বাহাদুরবাদ পুলিশ স্টেশনের কাছে রাস্তায় এক অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তার সঙ্গে দ্বন্দ্বের জেরে ওই মামলা করেছিলেন আকরাম। পরে অবশ্য দুইপক্ষের সমঝোতায় আদালতের বাইরে তা মীমাংসা হয়ে যায়।

ওই মামলায় জামিনযোগ্য পরোয়ানা জারি করে আদালতের বিচারক সাবেক এই ক্রিকেট তারকাকে ১৭ জানুয়ারি আদালতে হাজিরের নির্দেশ দেন। তার উপস্থিতি নিশ্চিত করার ব্যাপারে পুলিশকেও প্রয়োজনীয় নির্দেশনা দেয়া হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, করাচির রাস্তায় এক অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তার গাড়ির সঙ্গে আকরামের গাড়ির সংঘর্ষ হয়। দুই পক্ষের মধ্যে বাকবিতণ্ডার একপর্যায়ে সেই সেনা কর্মকর্তা পিস্তল বের করে একটি গুলি করে আকরামকে হুমকি দেন। এই ঘটনার সূত্র ধরে মামলাটি করা হয়।

এই ক্যাটাগরীর আরও খবর

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
 
 
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০