সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে ত্যাগের মনোভাব নিয়ে দলের নেতাকর্মীদের কাজ করার আহ্বান প্রধানমন্ত্রীর Desh TV Logo দুর্নীতি দমনে শ্রেষ্ঠ উপায় হচ্ছে প্রযুক্তির সদ্ব্যবহার: অর্থমন্ত্রী; দুর্নীতি-অনিয়মের তথ্য সরাসরি জানাতে দুদকের হটলাইন ১০৬ Desh TV Logo মানব পাচার ও প্রতারণার অভিযোগে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে ৪ নাইজেরীয়সহ ৯ জন আটক Desh TV Logo আন্তর্জাতিক: লন্ডনে অ্যাসিড হামলার শিকার হয়েছেন বাংলাদেশি বংশোদ্ভূত দুই তরুণ Desh TV Logo মার্কিন সেনাবাহিনীতে ট্রান্সজেন্ডারদের আর প্রবেশের সুযোগ থাকছে না: প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প Desh TV Logo বিহারের মুখ্যমন্ত্রী হিসেবে আবারো শপথ নিলেন নিতীশ কুমার Desh TV Logo খেলা: ক্রিকেট: বাংলাদেশের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে সন্তুষ্ট অস্ট্রেলিয়ার নিরাপত্তা দল; ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে শিগগিরই খেলোয়াড়দের ঝামেলা মিটে গেলে বাংলাদেশে আসতে কোনো আপত্তি নেই Desh TV Logo গল টেস্ট: সিরিজের প্রথম টেস্টের দ্বিতীয় দিনে নিজেদের ১ম ইনিংসে শ্রীলঙ্কার বিপক্ষে ব্যাট করছে ভারত Desh TV Logo ফুটবল: ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপ: বার্সেলোনা ১-০ ম্যানচেস্টার উইনাইটেড, ম্যানচেস্টার সিটি ৪-১ রিয়াল মাদ্রিদ Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকাল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

হোয়াইটওয়াশ হলো বাংলাদেশ

রবিবার, ০৮ জানুয়ারী, ২০১৭ (১২:২৬)
হোয়াইটওয়াশ-হলো-বাংলাদেশ

বাংলাদেশ-নিউজিল্যান্ড

ওয়ানডের পর টি-টোয়েন্টি সিরিজেও নিউজিল্যান্ডের কাছে হোয়াইটওয়াশ হলো বাংলাদেশ। তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে ২৭ রানে হেরেছেন মাশরাফিরা। মাউন্ট মাউনগানুইতে স্বাগতিকদের দেওয়া ১৯৫ রানের পাহাড়সম টার্গেটে ব্যাট করতে নেমে, ২০ ওভারে ৬ উইকেটে ১৬৭ রান করে বাংলাদেশ।

টস হারলেও, উইলিয়ামসন-নিশাম গড়েন ৩৪ রানের উদ্বোধনী জুটিতে শুরুটা ভালোই করে ব্ল্যাক ক্যাপরা। পঞ্চম ওভারে নিশাম আর মুনরোকে সাজঘরের পথ দেখিয়ে দেন রুবেল। কিছুক্ষণের মধ্যে মোসাদ্দেকের বলে বিদায় নেন ব্রুসও।

এরপর অ্যান্ডারসন-উইলিয়ামসনের ১২৪ রানের জুটিতে ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৯৪ রান করে নিউজিল্যান্ড। উইলিয়ামসন ৬০, আর হার না মানা ৯৪ রান করেন অ্যান্ডারসন। তিন উইকেট নেন রুবেল। জবাবে সৌম্য-তামিমের ৪৪ রানের ওপেনিং পার্টনারশিপে শুরুটা দারুণ হয় বাংলাদেশের।

তামিম ২৪ রান করে আউট হলেও, দীর্ঘদিন পর ফর্মে ফিরে সৌম্য করেন ৪২ রান। তবে পরপর সৌম্য-সাব্বিরের বিদায়ে ম্যাচ হাত থেকে ফসকে যায় বাংলাদেশের। শেষদিকে সাকিবের ৪১ রানে কিছুটা লড়াই করলেও, জিততে পারেনি টাইগাররা।

এই ক্যাটাগরীর আরও খবর

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০
৩১