সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: ঈদের শুভেচ্ছা, রমজানে দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর ঈদ, উচ্ছ্বাস-আনন্দ আর অনাবিল খুশির এক উৎসব Desh TV Logo দেশবাসীকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা Desh TV Logo শুভেচ্ছা জানিয়েছেন বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

টি-টোয়েন্টি সিরিজও হারলো বাংলাদেশ

শুক্রবার, ০৬ জানুয়ারী, ২০১৭ (১৫:৫৯)
টি-টোয়েন্টি-সিরিজও-হারলো-বাংলাদেশ

বাংলাদেশ-নিউজিল্যান্ড টি-টোয়েন্টি সিরিজ

নিউজিল্যান্ডের কাছে ওয়ানডের পর টি-টোয়েন্টি সিরিজও হারলো বাংলাদেশ। তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে মাশরাফি বাহিনীকে ৪৭ রানে হারিয়েছে স্বাগতিকরা। ফলে এক ম্যাচ বাকি থাকতেই সিরিজ জিতলো তারা।

নিউজিল্যান্ডের ১৯৬ রানের বড় টার্গেটে ব্যাট করতে নেমে শুরুতেই ইমরুল, তামিম ও সাকিবের উইকেট হারায় বাংলাদেশ। পরিস্থিতী সামলে অনেকদিন পর ব্যাটিঙে ছন্দ ফিরে পান সৌম্য। ৩ চার ও ২ ছয়ে ৩৯ রান করে আউট হন তিনি।

আর মাত্র দুই রানের জন্য হাফসেঞ্চুরি পাননি সাব্বির রহমান। এ দুজন আউট হলে আর ঘুঁড়ে দাঁড়াতে পারেনি বাংলাদেশ। ইনিংসের ১১ বল বাকি থাকতে ১৪৮ রানে অল আউট হয় সফরকারিরা।

এর আগে মাউন্ট মাউনগানউই স্টেডিয়ামে টস জিতে কিউইদের ব্যাটিঙে পাঠায় বাংলাদেশ। কলিন মুনরো ও টম ব্রুসের ১২৩ রানের পার্টনারশীপ ব্যাকফুটে ঠেলে দেয় টইগারদের। ক্যারিয়ারের প্রথম টি-টোয়েন্টি সেঞ্চুরি তুলে নেন মুনরো। ৫৯ রান করেন টম ব্রুস।

ম্যান অব দা ম্যাচ হয়েছেন ৭ চার ও ৭ ছয়ে ১০১ রান করা কলিন মুনরো।

এই ক্যাটাগরীর আরও খবর

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
 
 
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০