সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: ঈদের শুভেচ্ছা, রমজানে দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর ঈদ, উচ্ছ্বাস-আনন্দ আর অনাবিল খুশির এক উৎসব Desh TV Logo দেশবাসীকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা Desh TV Logo শুভেচ্ছা জানিয়েছেন বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

সাফ নারী চ্যাম্পিয়নশিপ: সোমবার মালদ্বীপের মুখোমুখি বাংলাদেশ

রবিবার, ০১ জানুয়ারী, ২০১৭ (১৭:৪৭)
সাফ-নারী-চ্যাম্পিয়নশিপ-সোমবার-মালদ্বীপের-মুখোমুখি-বাংলাদেশ

সাফ নারী চ্যাম্পিয়নশিপ: সোমবার মালদ্বীপের মুখোমুখি বাংলাদেশ

সাফ নারী চ্যাম্পিয়নশিপের চতুর্থ আসরের ফাইনালে ওঠার লড়াইয়ে সোমবার মালদ্বীপের মুখোমুখি হবে বাংলাদেশ।

শিলিগুড়ির কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে সন্ধ্যায় শুরু হবে খেলা— আরেক সেমিফাইনালে দুপুরে মোকাবেলা হবে নেপাল ও স্বাগতিক ভারতের।

মাত্র এক ম্যাচ খেলেই সেমিফাইনালের টিকেট পায় বাংলাদেশের মেয়েরা। পাকিস্তান টুর্নামেন্ট থেকে সরে দাঁড়ানোয় বি-গ্রুপের ম্যাচে আফগানিস্তানকে ৬-০ গোলে উড়িয়ে দিয়ে শেষ চারে খেলা নিশ্চিত করে লাল-সবুজরা।

ওই ম্যাচে একাই পাঁচ গোল করেন বাংলাদেশের অধিনায়ক সাবিনা খাতুন। পরের ম্যাচে ভারতের সঙ্গে গোলশূন্য ড্র করলেও গোল ব্যবধানে এগিয়ে থাকায় বি-গ্রুপের চ্যাম্পিয়ন হয় টাইগ্রেসরা।

শ্রীলঙ্কাকে ২-৫ গোলে আর ভূটানকে ৩-১ গোলে পরাস্ত করে এ-গ্রুপের রানার্স-আপ হয় মালদ্বীপ।

এদিকে, গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ায় শক্তিশালী নেপালের সঙ্গে সেমিফাইনালে লড়তে হচ্ছে না বাংলাদেশের। গ্রুপের তিনটি ম্যাচে ১৮ গোলের সুবাদে বড় জয় পাওয়া নেপালিদের লড়াই হবে তিনবারের চ্যাম্পিয়ন ভারতের সঙ্গে।

এই ক্যাটাগরীর আরও খবর

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
 
 
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০