সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: মিয়ানমারের সহিংসতা থেকে বাঁচতে পালিয়ে আসা রোহিঙ্গাদের আশ্রয় দিলেও তাদের শরণার্থী মর্যাদা বাংলাদেশ সরকার দেয়ার কথা চিন্তা করছে না: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ সচিব শাহ কামাল Desh TV Logo বিদ্যুতের দাম বাড়ানোর প্রস্তাবে গণশুনানি চলছে Desh TV Logo রাজধানী থেকে ৭ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ Desh TV Logo বিসিবি’র এজিএমের বৈধতা নিয়ে রিটের শুনানি শেষ, আদেশ কাল; ক্রিকেটের ভাবমূর্তি জাতীয় স্বার্থ, খর্ব করা যাবে না: রিটের শুনানিতে হাইকোর্ট Desh TV Logo এইচআইভি ভাইরাসে আক্রান্ত আরো দুই রোহিঙ্গা নারী চট্টগ্রাম মেডিকেলে ভর্তি Desh TV Logo কিশোরগঞ্জে গৃহবধূর মৃতদেহ উদ্ধার, স্বামীসহ ৪ জন আটক Desh TV Logo আন্তর্জাতিক: জার্মানির সাধারণ নির্বাচনে চতুর্থবারের মতো জয় পেয়েছে অ্যাঙ্গেলা মেরকেলের দল Desh TV Logo ৭ উত্তর কোরিয়া, ভেনিজুয়েলা ও চাদের নাগরিকদের যুক্তরাষ্ট্রে প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছে ট্রাম্প প্রশাসন Desh TV Logo খেলা: ক্রিকেট: তৃতীয় ওয়ানডেতে অস্ট্রেলিয়াকে ৫ উইকেটে হারিয়ে ৫ ম্যাচের সিরিজ ৩-০ তে জিতে নিয়েছে ভারত, সেই সঙ্গে আইসিসি ওয়ানডে র্যা ঙ্কিংয়ের শীর্ষে উঠেছে ভারত Desh TV Logo ফুটবল: এএফসি অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপে স্বাগতিক কাতারকে ২-০ গোলে হারিয়েছে বাংলাদেশ Desh TV Logo সাফ অনূর্ধ্ব-১৮ ফুটবল চ্যাম্পিয়নশিপে আজ থিম্পুতে বাংলাদেশের প্রতিপক্ষ নেপাল Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকাল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জিতল অস্ট্রেলিয়া

শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০১৬ (১৫:৩৮)
এক-ম্যাচ-হাতে-রেখেই-সিরিজ-জিতল-অস্ট্রেলিয়া

এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জিতল অস্ট্রেলিয়া

মেলবোর্নে সিরিজের দ্বিতীয় টেস্টে পাকিস্তানকে ইনিংস ও ১৮ রানে হারিয়ে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জিতে নিয়েছে অস্ট্রেলিয়া।

প্রথম ইনিংসে আজহার আলীর দ্বিশতক স্বত্ত্বেও দ্বিতীয় ইনিংসের ব্যাটিং ব্যর্থতায় হেরে যায় মিসবাহ বাহিনী।

বৃষ্টিবিঘ্নিত টেস্টের পঞ্চম ও শেষ দিন ৬ উইকেটে ৪৬৫ রান নিয়ে ব্যাটিং শুরু করে অস্ট্রেলিয়া।

স্টিভ স্মিথ হার না মানা ১৬৫ আর অপরাজিত ৮৪ রান করেন মিচেল স্টার্ক।

স্কোরবোর্ডে ৮ উইকেটে ৬২৪ রান সংগ্রহ করে প্রথম ইনিংস ঘোষণা করে অজিরা। ১৮১ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামে আনপ্রেডিক্টেবল পাকিস্তান।

নিজেদের প্রথম ইনিংসে ৪৪৩ রান করা দলটি দ্বিতীয় ইনিংসে গুটিয়ে যায় ১৬৩ রানে।

ইনিংস ও ১৮ রানে জিতে অস্ট্রেলিয়া। স্টার্ক ৪টি ও লিওন ৩টি উইকেট নেন। তবে ম্যাচসেরা হন অজি ক্যাপ্টেন স্মিথ। সিডনিতে সিরিজে তৃতীয় ও শেষ টেস্ট শুরু হবে ৩ জানুয়ারি।

এই ক্যাটাগরীর আরও খবর

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০