সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: রোহিঙ্গাদের আশ্রয় দেয়ায় জাতিসংঘ মহাসচিব প্রশংসা করেছেন, তিনি বাংলাদেশের পাশেই আছেন, রোহিঙ্গা শরণার্থীদের ফিরিয়ে নিতে মিয়ানমারকে চাপ প্রয়োগে ওআইসি’র প্রতি আহ্বান, রোহিঙ্গা ইস্যুতে বিশ্ব সম্প্রদায় বাংলাদেশের প্রশংসা করেছে: নিউইয়র্কে সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা Desh TV Logo রোহিঙ্গা সংকটের স্থায়ী সমাধানে জাতিসংঘে ৫ দফা প্রস্তাব প্রধানমন্ত্রীর, দ্রুত কার্যকর পদক্ষেপ গ্রহণে জাতিসংঘ ও আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান Desh TV Logo রাখাইনে রোহিঙ্গা গ্রামে বাড়িঘরে এখনো আগুন জ্বলছে: অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল Desh TV Logo রোহিঙ্গা শরণার্থীদের মাঝে ত্রাণ বিতরণ ও পুনর্বাসনে সেনাবাহিনী কাজ শুরু করেছে Desh TV Logo জঙ্গি অর্থায়নে জড়িত থাকার অভিযোগে রাজধানী থেকে ১১ জনকে গ্রেপ্তার করেছে র্যা ব Desh TV Logo নওগাঁয় বাসের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত Desh TV Logo আন্তর্জাতিক: জম্মু ও কাশ্মির সীমান্তে ভারতীয় সেনাবাহিনীর গুলিতে ৬ পাকিস্তানি নাগরিক নিহত, দাবি পাকিস্তান সেনাবাহিনীর Desh TV Logo মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প এবং উত্তর কোরীয় নেতা উনের বাকযুদ্ধকে কিন্ডাগার্টেনের শিশুদের ঝগড়ার সঙ্গে তুলনা করেছেন রুশ পররাষ্ট্রমন্ত্রী Desh TV Logo জার্মানিতে কাল জাতীয় নির্বাচনের ভোটগ্রহণ, জনমত জরিপে প্রতিদ্বন্দ্বী মার্টিন শুলজের চেয়ে এগিয়ে চ্যান্সেলর মেরকেল Desh TV Logo ইন্দোনেশিয়ার বালিতে আগ্নেয়গিরির অগ্নুৎপাতের আশঙ্কা, সর্বোচ্চ সতর্কতা জারি, ১০ হাজার লোককে সরিয়ে নেওয়া হয়েছে Desh TV Logo খেলা: ক্রিকেট: বেনোনিতে প্রস্তুতি ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ব্যাট করছে বাংলাদেশ; স্কোর: বাংলাদেশ-৩০৬/৭ ডি. ও ৬/০ (ইমরুল ৪*, লিটন ২*), দক্ষিণ আফ্রিকা আমন্ত্রিত একাদশ ৩১৩/৮ ডি. Desh TV Logo ই ডেন গার্ডেন্সে দ্বিতীয় ওয়ানডেতে অস্ট্রেলিয়াকে ৫০ রানে হারিয়েছে ভারত Desh TV Logo ফুটবল: উলফসবুর্গের বিপক্ষে ঘরের মাঠে ২-২ গোলে ড্র করেছে বায়ার্ন মিউনিখ Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকাল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

নির্বাচনী প্রচারণায় তোরজোর চলছে আ’লীগে

শুক্রবার, ৩০ জুন, ২০১৭ (১৬:২৫)
নির্বাচনী-প্রচারণায়-তোরজোর-চলছে-আ’লীগে

নির্বাচনী প্রচারণায় তোরজোর চলছে আ’লীগে

সরকারের টানা সাড়ে আট বছরের অর্জন আর বিএনপি-জামাতের সহিংসতার চিত্র তুলে ধরে ঈদের পর খুব জোরোশোরেই আওয়ামী লীগ শুরু করছে প্রচারকাজ।

আগামী নির্বাচনে তরুণ ভোটারদের কথা মাথায় রেখে অনলাইনভিত্তিক সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোকে কিভাবে কাজে লাগানো যায় সেটি নিয়েও ভাবা হচ্ছে।

নেতারা বলেন, প্রচারের মূল লক্ষ্যই থাকবে সরকারের উন্নয়ন কাজের তুলনামূলক চিত্র একেবারে তৃণমূল পর্যন্ত ছড়িয়ে দেয়া।

টানা আট বছর ধরে ক্ষমতায় থাকা আওয়ামী লীগ সরকারের অর্জনের সফলতা রয়েছে নানাক্ষেত্রে। আন্তর্জাতিকভাবেও এগুলো ব্যাপক স্বীকৃতি ও প্রশংসা পেয়েছে।

নেতারা বলেন এসময়ে সরকারের অর্জন স্বাধীনের পর সকল সরকারের মিলিত অর্জনকেও ছাড়িয়ে গেছে।

কিন্তু সে অর্জনের প্রচার খুব একটা নেই— বিষয়টি মানছেন দলের নেতারাও। কিছু কিছু নেতিবাচক কর্মকাণ্ড এসব অর্জনকে আড়াল করে দিচ্ছে বলে মনে করেন নেতারা।

গত ২০মে দলের বিশেষ বর্ধিত সভায় আওয়ামী লীগ সরকারের উন্নয়নের তুলনামূলক চিত্র বুকলেট আকারে জেলার নেতাদের দেয়া হয়।

বাজেট পাসের পর হালনাগাদ করে ইউনিয়ন, ওয়ার্ড পর্যায় পর্যন্ত তা ছড়িয়ে দেয়া হবে। একইসঙ্গে প্রদর্শন করা হবে বিএনপি-জামাত জোটের সন্ত্রাস-নাশকতার ভিডিওচিত্র বলে জানান আমিন।

আগামী নির্বাচনে প্রচারের ক্ষেত্রে ইন্টারেনটভিত্তিক সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোর একটা গুরুত্বপূর্ণ ভূমিকা থাকবে বলে মনে করছেন দলের

যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

সম্প্রতি প্রধানমন্ত্রীর উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের তত্ত্বাবধানে তরুণ সংসদ সদস্যদের এ জাতীয় একটি কর্মশালাও অনুষ্ঠিত হয়।

এছাড়াও দলের নির্বাচন পরিচালনা সেল, প্রতিটি নির্বাচনী এলাকা থেকে ১০০ জনের একটি তালিকা করছেন। এদেরকে নির্বাচনের সার্বিক বিষয়ে প্রশিক্ষণ দেয়া হবে।

এই ক্যাটাগরীর আরও খবর

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০