বিজ্ঞান-প্রযুক্তি

ksrm

বুধবার, ১৮ জুলাই, ২০১৮ (১১:২২)

শাওমি আনুষ্ঠানিকভাবে কার্যক্রম শুরু করল বাংলাদেশে

দেশে আনুষ্ঠানিকভাবে বাণিজ্যিক কার্যকর শুরু করেছে শাওমি

একটি ইভেন্টে ঘোষণার মধ্য দিয়ে গতকাল মঙ্গলবার বাংলাদেশে আনুষ্ঠানিকভাবে কার্যক্রম শুরু করেছে চীনভিত্তিক ডিভাইস নির্মাতা শাওমি। রাজধানীতে ‘হ্যালো বাংলাদেশ’ নামের এক ইভেন্টে এ ঘোষণা দেয় প্রতিষ্ঠানটি। বাংলাদেশে এখন থেকে সরাসরি ব্যবসা পরিচালনা করবে শাওমি।

পাশাপাশি গতকাল রেডমি এস২ নামের নতুন স্মার্টফোন উন্মোচন করেছে শাওমি। ডিভাইসটির দুটি সংস্করণ আনা হয়েছে। এগুলোর দাম যথাক্রমে ১৪ হাজার ৯৯৯ ও ১৭ হাজার ৯৯৯ টাকা। ২৬ জুলাই থেকে পরবর্তী দুই সপ্তাহ অনলাইন স্টোর দারাজে পাওয়া যাবে ফোন দুটি। এরপর দেশের সব খুচরা বিক্রয় কেন্দ্র থেকেও ফোন দুটি কেনা যাবে।

শাওমি এতদিন সোলার ইলেক্ট্রো বাংলাদেশ লিমিটেডের (এসইবিএল) মাধ্যমে বাংলাদেশে ব্যবসা করে আসছিল। এখন থেকে এসইবিলের পাশাপাশি সরাসরি ব্যবসা পরিচালনা করবে প্রতিষ্ঠানটি।

বাংলাদেশে আনুষ্ঠানিক কার্যক্রম উদ্বোধন উপলক্ষে সারা বিশ্বে শাওমির কার্যক্রম তুলে ধরেন প্রতিষ্ঠানটির ভাইস প্রেসিডেন্ট ও শাওমি ইন্ডিয়ার ব্যবস্থাপনা পরিচালক মানু জৈন।

তিনি বলেন, বাংলাদেশের লাখ লাখ এমআই ফ্যানের জন্য আনুষ্ঠানিকভাবে শাওমির ডিভাইস নিয়ে আসতে পারায় আমরা আনন্দিত। বাংলাদেশের স্মার্টফোন বাজারের পরিধি দিন দিন বাড়ছে। আমরা এ পরিধি আরো বাড়াতে চাই। লাখ লাখ মি ফ্যানের ভালোবাসাকে সঙ্গী করে বাংলাদেশের বাজারে শাওমিকে ভালো অবস্থানে নিতে চাই। আনুষ্ঠানিকভাবে বাজারে প্রবেশের মধ্য দিয়ে আমরা সর্বনিম্ন দামে শাওমির সর্বশেষ পণ্য বাংলাদেশে নিয়ে আসতে পারব। আমরা সর্বোচ্চ সেবা দিতে দৃঢ়প্রতিজ্ঞ। এজন্য একটি শক্তিশালী টিম গঠন করা হবে।

 

ইউটিউবে দেশ টেলিভিশনের জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Desh TV YouTube Channel

এছাড়াও রয়েছে

হুয়াওয়ে ওয়াই সিরিজের নতুন সেট আসছে

ভিভো জেড৩ স্মার্টফোনের দাম ও স্পেসিফিকেশান

হুয়াওয়ে’মেট প্রজন্মের ৩টি নতুন ফোন

শক্তিশালী প্রসেসরসহ এসেছে Nokia X7 Plus

শাওমি’র পরবর্তী ফোন Mi Max3: কি কি থাকছে এতে

মাইক্রোসফটের সহপ্রতিষ্ঠা পল অ্যালেন মারা গেছেন

নতুন ইউজার এন্টারফেস থাকবে OnePlus 6T তে

শিগগিরই বিশ্ববাজারে বিক্রি হবে Xiaomi ‘র গেমিং স্মার্টফোন

ঐক্যফ্রন্টের সঙ্গে আলোচনার প্রস্তাব অযৌক্তিক: কাদের

পাঞ্জাবে যাত্রীবাহী দুই বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ, নিহত ১৯

তাইওয়ানে ট্রেন লাইনচ্যুত, নিহত ১৮

না’গঞ্জে ৪ যুবকের মাথায় গুলি পাওয়া গেছে