সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: নির্বাচন কমিশনের সঙ্গে আওয়ামী লীগের সংলাপ, সুষ্ঠু-নিরপেক্ষ নির্বাচনের জন্য ইভিএমের ব্যবহার চায় দলটি; ইসির যেসব আইন বিধি-বিধান রয়েছে তার অধিকাংশই আওয়ামী লীগ শাসনামলেই তৈরি: সিইসি Desh TV Logo রোহিঙ্গা ইস্যুতে রাশিয়া বাংলাদেশের পাশে আছে, এবার চীনও বাংলাদেশের বিপক্ষে নয়: পররাষ্ট্রমন্ত্রী Desh TV Logo রাখাইনে রোহিঙ্গা নিধনের নিন্দা জানিয়ে আইপিইউ অধিবেশনে প্রস্তাব পাস, মিয়ানমারে জাতিসংঘের তত্ত্বাবধানে ‘নিরাপদ অঞ্চল’ প্রতিষ্ঠার সুপারিশ Desh TV Logo টানা তিন মাস যুক্তরাজ্যে অবস্থানের পর বিকেলে দেশে ফিরেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, তাকে স্বাগত জানাতে দলীয় নেতাকর্মীদের ব্যাপক প্রস্তুতি ছিল, ছিল রাজধানীতে তীব্র যানজট Desh TV Logo খালেদা জিয়াকে গ্রেপ্তারের পরিকল্পনা সরকারের নেই: ওবায়দুল কাদের Desh TV Logo বিশেষ অভিযানে গাজীপুর শহর থেকে বিএনপির ৭ নেতাকর্মী আটক Desh TV Logo ভোলায় সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু Desh TV Logo চুয়াডাঙ্গায় পানিতে ডুবে শিশুর মৃত্যু Desh TV Logo বঙ্গবন্ধুর ছোট ছেলে শহীদ শেখ রাসেলের ৫৩তম জন্মদিন আজ Desh TV Logo আন্তর্জাতিক: বেইজিংয়ে চীনা কমিউনিস্ট পার্টির ১৯তম কংগ্রেস শুরু; চীনা বৈশিষ্ট্যম-িত সমাজতন্ত্র এক নতুন যুগে প্রবেশ করেছে, চীনা জনগণের প্রয়োজনকে অগ্রাধিকার দেবে রাষ্ট্র; উদ্বোধনী ভাষণে বললেন প্রেসিডেন্ট শি চিনপিং Desh TV Logo আইএসের কথিত রাজধানী রাক্কার পূর্ণ নিয়ন্ত্রণ নিয়েছে যুক্তরাষ্ট্র সমর্থিত সিরিয়ার বিদ্রোহীরা Desh TV Logo ৭ খেলা: ফুটবল: চ্যাম্পিয়ন্স লিগ: রিয়াল মাদ্রিদ ১-১ টটেনহাম, ম্যান সিটি ২-১ নাপোলি, মারিবর ০-৭ লিভারপুল, স্পার্তাক ৫-১ সেভিয়া Desh TV Logo বিশ্বরেকর্ডের পথে লাইফবয়: বিশ্ব হাত ধোয়া দিবস ২০১৭ উপলক্ষে ১১ হাজারের বেশি স্কুল ছাত্র-ছাত্রীর অংশগ্রহণে ‘লার্জেস্ট হিউম্যান ইমেজ অফ এ হ্যান্ড’ তৈরির মাধ্যমে জিনিয়াস ওয়ার্ল্ড রেকর্ডস টাইটেল অর্জনের উদ্যোগ নিয়েছে লাইফবয় Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকাল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

চীনে উন্মুক্ত হল স্যামসুং এর ডুয়াল ডিসপ্লের ফ্লিপ ফোন SM-G9298

বৃহস্পতিবার, ০৩ আগস্ট, ২০১৭ (১৭:১৫)
চীনে-উন্মুক্ত-হল-স্যামসুং-এর-ডুয়াল-ডিসপ্লের-ফ্লিপ-ফোন-sm-g9298

স্যামসাং SM-G9298

চীনে উন্মুক্ত হল স্যামসুং এর ডুয়াল ডিসপ্লের ফ্লিপ ফোন SM-G9298

স্যামসাং গত বছর চীনের বাজারে তার W2017 মডেলের ফ্লিপ ফোন চালু করেছিল। এবার এখন দক্ষিণ কোরিয়ার এই ফোন জায়ান্ট তার পরবর্তী মডেলের ফোনটি একই বাজারের জন্য উন্মুক্ত করেছে, স্যামসাং SM-G9298। লিডার ৮ বা বন্ধুত্ব ৮ নামের এই ফোনে শক্তিশালী প্রসেসর ও উন্নততর ক্যামেরা থাকছে। শুধু কালো রংয়ে এই ফ্লিপ ফোনটি পাওয়া যাবে।

নতুন ডুয়াল সিম (হাইব্রিড) স্যামসাং SM-G9298 ডিভাইসটিতে দুটি 4.2 ইঞ্চির ফুল-এইচডি (১০৮০x১৯২০ পিক্সেল) সুপার অ্যামোলেড ডিসপ্লে-এর সাথে আরও থাকছে কোয়াড কোর স্ন্যাপড্রাগন 8২১ প্রসেসর যার একটি দুই-কোর ২.১৫ গিগাহার্জ ও আরেকটি দুই-ক্লকের ১.৬ গিগাহার্টজের প্রসেসর, ৪ জিবি র‌্যাম, ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ যেটি ২৫৬ জিবি পর্যন্ত সাপোর্ট করে। এতে আরও থাকছে, এফ/১.৭ ১২ মেগাপিক্সেলের ব্যাক ও সেলফির তোলার জন্য ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

এছাড়াও, স্যামসাং SM-G9298 তে রয়েছে ৪জি সংযোগ, মাইক্রো ইউএসবি, ইউএসবি ২, ব্লুটুথ ৪.১, এনএফসি, ওয়াই-ফাই এ/বি/জি/এন/এসি এবং জিপিএস। এর ২৩০০ এমএএইচ ব্যাটারী ৬৮ ঘন্টা স্ট্যান্ডবাই সার্ভিস প্রদান করবে। ২৩৫ গ্রাম ওজনের এই ডিভাইসটির ডাইমেনশন ১৩০x৬২.৬x১৫.৯ মিমি। স্মার্টফোন দ্বারা প্রদত্ত অন্যান্য বৈশিষ্ট্যগুলিতে স্যামসাং পে, এস ভয়েস এবং সিকিউর ফোল্ডার রয়েছে।

স্যামসাং SM-G9298-এর অনবোর্ড সেন্সরগুলির মধ্যে রয়েছে এ্যাক্সিলারোমিটার, ব্যারোমিটার, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং জাইরোস্কোপ।

স্যামসাংয়ের স্মার্টফোনটির মূল্য ঘোষণা করা হয়নি, তবে এটি China Mobile মাধ্যমে দেশটিতে অবমুক্ত করা হবে।

এই ক্যাটাগরীর আরও খবর

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০
৩১