সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: গণতান্ত্রিক মূল্যবোধের সঙ্গে একাত্ম হয়ে জনসেবা ও কর্মপরিধি আরো বৃদ্ধি করতে পুলিশ বাহিনীর প্রতি আহবান প্রধানমন্ত্রীর; জঙ্গিবাদ-সন্ত্রাস ও বিএনপি-জামাতের সহিংসতা মোকাবেলা করে জনমনে আস্থা তৈরি করেছে পুলিশ Desh TV Logo রাজধানীর বায়তুল মোকাররমের সামনে অবস্থান নিয়ে হকার্সদের বিক্ষোভ, দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে: হকার্স ইউনিয়নের সভাপতি Desh TV Logo মানবতাবিরোধী অপরাধের অভিযোগে ময়মনসিংহের ফুলবাড়িয়ার সাংসদ অ্যাড. মুসলেহ উদ্দিনসহ ৫ জনের বিরুদ্ধে মামলা Desh TV Logo এমপি লিটন হত্যা মামলায় আটক মুকুল ও সাইফুল ৩ দিনের রিমান্ডে Desh TV Logo ১২ দফা দাবিতে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১ জেলা পণ্যপরিবহন ধর্মঘট চলছে Desh TV Logo সিলেটের কোম্পানীগঞ্জে পাথরকোয়ারিতে পাথর ধসে ২ শ্রমিকের মৃত্যু Desh TV Logo পিরোজপুরে স্কুলছাত্রী ধর্ষণ মামলায় দুই জনের যাবজ্জীবন Desh TV Logo আগরতালা মামলার সহ-অভিযুক্ত মাহফুজুল বারী সকালে মিরপুর জাতীয় হৃদরোগ ফাউন্ডেশনে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন Desh TV Logo আন্তর্জাতিক: যুক্তরাষ্ট্রের জর্জিয়া ও মিসিসিপিতে প্রচ- ঝড়ে ১৮ জনের মৃত্যু Desh TV Logo খেলা: ক্রিকেট: ওয়ানডে, টি-টোয়েন্টির পর টেস্টেও হোয়াইটওয়াস বাংলাদেশ; ক্রাইস্টচার্চ টেস্টে বাংলাদেশকে ৯ উইকেটে হারিয়ে ২-০ তে সিরিজ জয় নিউজিল্যান্ডের; স্কোর: বাংলাদেশ ২৮৯ ও ১৭৩, নিউজিল্যান্ড ৩৫৪ ও ১১১/১ Desh TV Logo ফুটবল: ইংলিশ প্রিমিয়ার লিগ: সাউদাম্পটন ৩-০ লেস্টার সিটি, আর্সেনাল ২-০ বার্ণলি, চেলসি ২-০ হাল সিটি Desh TV Logo লা লিগা: বার্সেলোনা ৪-০ এইবার, অ্যাটলেটিক বিলবাও ২-২ অ্যাটলেটিকো মাদ্রিদ, রিয়াল বেটিস ০-০ স্পোর্টিং গিজন Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

অনুষ্ঠান

স্টাইল এ্যান্ড ফ্যাশন

স্টাইল এ্যান্ড ফ্যাশন

  অনুষ্ঠান

  প্রতি বৃহস্পতিবার রাত ৭ টা ৪৫ মিনিটে

দশজনের ভিড়ে নিজেকে একটু অন্যভাবে দেখতে কার না ভালো লাগে। আর তাই সময়ের সাথে নিজেকে একটু একটু করে বদলে ফেলা। এই বদলে ফেলার ভিড়ে আজ যা হাল ফ্যাশন, কাল তা দূর অতীত। একসময় আবার হারিয়ে যাওয়া ফ্যাশনটাই ফিরে ফিরে আসে। ফ্যাশন কি শুধুই একগাদা গহনা বা রংবেরংয়ের পোষাকে নিজেকে ঢেকে দেয়া? যারা জানে আসল ফ্যাশন তারা নিশ্চয়ই বলবেন, না। ফ্যাশন মানে নিজেকে মানানসই সাজে আর পোষাকে স্মার্টভাবে উপস্থাপন। তা হতে পারে ভারী কোন সাজ, আর রংবেরংয়ের পোষাক অথবা হাল্কাসাজে সাধারণ পোষাকেও একজন হয়ে উঠতে পারে অনন্যা, অসাধারণ। সবকিছুই নির্ভর করে আপনার ফ্যাশন ভাবনার উপর। আপনাকে আরো স্টাইলিস্ট এবং আরো আকর্ষণীয় করতেই আপনার সাথে ভাব জমাতে প্রচারিত হচ্ছে স্টাইল বিষয়ক এক ব্যতীক্রমি অনুষ্ঠান স্টাইল এন্ড ফ্যাশন। দেশটিভির স্টাইল এন্ড ফ্যাশন বিষয়ক এই অনুষ্ঠানটি প্রচারিত হচ্ছে প্রতি বৃহস্পতিবার ৯.৪৫ মিনিটে। আল হুবায়ের উচ্ছলের প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন আন্নী আজমাইন।

স্টাইল এন্ড ফ্যাশন অনুষ্ঠানটি আপনার পাশে থাকছে আপনার স্টাইল গাইড হিসেবে। কারণ প্রতিনিয়ত ফ্যাশন ট্রেন্ড পরিবর্তিত হচ্ছে। এই পরিবর্তনের মাঝে সমসাময়িক বিভিন্ন ফ্যাশন ট্রেন্ডের খোজখবর নিয়ে অনুষ্ঠানটিতে থাকছে বিভিন্ন উপস্থাপনা, যা আপনার লাইফ স্টাইলকে করবে সময়ের সাথে আধুনিক। অনুষ্ঠানের আয়োজনের মধ্যে থাকছে বুটিক হাউজগুলোর সমসাময়িক ফ্যাশন কালেকশন নিয়ে ফ্যাশন-শো, থাকছে কোন ডিজাইনের এবং কোন রংয়ের পোষাক আপনার জন্য সময়ের সাথে মানানসই হবে সে সম্পর্কে হাল ফ্যাশন নিয়ে একজন ডিজাইনারের মতামত, পোষাকের পাশাপাশি সাজগুজের অন্যান্য অনুষঙ্গ যেমন জুয়েলারি, চুড়ি, কসমেটিকসহ বিভিন্ন আইটেমের খোঁজখবর, মেকাপের মাধ্যমে সৌন্দর্যকে আরো আকর্ষণীয করতে থাকছে মেকওভার আর সেই সাথে মেকাপ সম্পর্কিত রূপবিশেষজ্ঞের নানান পরামর্শ, রূপের সাথে স্বাস্থ্য সচেতনতার জন্য থাকছে একজন বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ। এসব নিয়মিত আয়োজনের পাশাপাশি আপনার লাইফ স্টাইলকে সময়ের সাথে এগিয়ে নিতে প্রতিনিয়তই নিত্যনতুন আয়োজন থাকছে।

দেশটিভির স্টাইল এন্ড ফ্যাশন বিষয়ক এই অনুষ্ঠানটি ইতিমধ্যেই ফ্যাশন সচেতন মানুষের কাছে জনপ্রিয়তা পেয়েছে।