রাজনীতি

ksrm

শুক্রবার, ২৯ জুন, ২০১৮ (১৮:৫১)

নির্বাচনকে সামনে রেখে তৃণমূলের নেতাদের সঙ্গে বসছে আ.লীগ

আ.লীগ

আগামী নির্বাচনকে সামনে রেখে সংগঠন চাঙ্গা করতে এবার তৃণমূলের নেতাদের সঙ্গে বসছে আওয়ামী লীগ। বিশেষ বর্ধিত সভার প্রথম দফায় জেলা-উপজেলা পর্যায়ের নেতাদের সঙ্গে বৈঠকের পর এবার ইউনিয়ন পর্যায়ের নেতাদের সঙ্গে সভা করবেন দলের কেন্দ্রীয় নেতারা।

আগামীকাল শনিবার গণভবনে এ বিশেষ বর্ধিত সভায় চট্টগ্রাম- রাজশাহী- সিলেট ও বরিশাল বিভাগের ইউনিয়ন ও মহানগরের অধিভুক্ত ওয়ার্ডের নেতারা যোগ দেবেন। কেন্দ্রীয় নেতারা বলছেন, এ সভায় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাষণে আরো বেশি চাঙ্গা হবে তুণমূল।

এক সপ্তাহের ব্যবধানে শনিবার গণভবনে আবারো হতে যাচ্ছে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা। দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদ আর উপদেষ্টা পরিষদ ছাড়াও দ্বিতীয় দফায় এ বর্ধিত সভায় যোগ দেবেন চট্টগ্রাম, রাজশাহী, সিলেট ও বরিশাল বিভাগের দলের তৃণমূলের প্রতিনিধিরা।

সভায় থাকবেন ইউনিয়ন কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক এবং দলীয় ইউপি চেয়ারম্যান। আরো থাকবেন মহানগরের অধিভুক্ত ওয়ার্ডগুলোর সভাপতি, সাধারণ সম্পাদক এবং দলীয় ওয়ার্ড কাউন্সিলর। এ চার বিভাগের অন্তর্গত জেলা পরিষদের দলীয় সদস্যরাও এ সভায় যোগ দেবেন।

আগের বিশেষ বর্ধিত সভায় দলীয় সভানেত্রীর বক্তব্যে তৃণমূল অনেকটাই চাঙ্গা বলে মনে করছেন নেতারা বলেন, নির্বাচনকে সামনে রেখে এবারও নানা দিকনির্দেশনা দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

একইভাবে তৃতীয় দফায় আগামী ৭ জুলাই বাকি চার বিভাগ ঢাকা- ময়মনসিংহ- খুলনা ও রংপুরের তৃণমূল নেতাদের সঙ্গে হবে বিশেষ বর্ধিত সভা।

 

ইউটিউবে দেশ টেলিভিশনের জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Desh TV YouTube Channel

এছাড়াও রয়েছে

বিএনপির সামনে বড় চ্যালেঞ্জ, মোকাবেলায় প্রস্তুতির আহ্বান মওদুদের

জাতীয় পার্টির লক্ষ্য ক্ষমতায় যাওয়া: এরশাদ

সংবিধানে দেয়া অধিকারের জন্যই ঐক্য গড়ে তুলতে হবে

অক্টোবরে এনপি-জামাত নাশকতা করলে সমুচিত জবাব

দেশে ফিরেছেন বিএনপি মহাসচিব

মার্কিন পররাষ্ট্র দপ্তরের কর্মকর্তাদের সঙ্গেও বৈঠক করলেন বিএনপি নেতারা

জাতীয় ঐক্য গড়ার ঘোষণা দিতে যাচ্ছেন বি. চৌধুরী- ড. কামাল হোসেন

আন্দোলন করার মতো সাংগঠনিক শক্তি বিএনপির নেই: কাদের

রোমার বিপক্ষে রিয়ালের জয়

জুভেন্টাসের জয়, রোনালদোর লাল কার্ড

সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কবার্তা

আন্তর্জাতিক চাপেই রোহিঙ্গাদের ফিরিয়ে নেবে মিয়ানমার: শেখ হাসিনা