সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে নির্বাচন কমিশনের বৈঠক; সহায়ক সরকারের অধীনে নির্বাচন কি না তা সরকারের সিদ্ধান্ত, বড় কোনো রাজনৈতিক দল নির্বাচনে না এলে মধ্যস্থতা করবে না কমিশন: সিইসি Desh TV Logo বিচার বিভাগের বিপক্ষে প্রকাশ্যে অবস্থান নিয়েছে সরকার: মির্জা ফখরুল Desh TV Logo সারাদেশে সিরিজ বোমা হামলার একযুগ আজ Desh TV Logo বরেণ্য কবি শামসুর রাহমানের ১১তম মৃত্যুবার্ষিকী আজ Desh TV Logo লালমনিরহাটের আদিতমারীতে পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রের মৃত্যু Desh TV Logo কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত, আহত এক Desh TV Logo আন্তর্জাতিক: ভেনিজুয়েলার দক্ষিণাঞ্চলে একটি কারাগারে নিরাপত্তারক্ষীদের সঙ্গে বন্দিদের গোলাগুলিতে নিহত ৩৭ Desh TV Logo কাতারের হজ যাত্রীদের জন্য সালওয়া সীমান্ত খুলে দেওয়ার সিদ্ধান্ত সৌদি আরবের Desh TV Logo ভারতের বন্যা পরিস্থিতির আরো অবনতি, এ পর্যন্ত ১৪৩ জনের মৃত্যু, পানিবন্দি ১ কোটি ১০ লাখ মানুষ Desh TV Logo খেলা: ক্রিকেট: নারায়ণগঞ্জের খান সাহেব ওসমান আলি স্টেডিয়াম ঘুরে দেখেছেন অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের দুই সদস্যের নিরাপত্তা দল, দুপুরে সাভার যাওয়ার কথা রয়েছে Desh TV Logo ফুটবল: বার্সেলোনাকে ২-০ গোলে হারিয়ে স্প্যানিশ সুপার কাপ জিতলো রিয়াল মাদ্রিদ Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকাল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

অর্থমন্ত্রীর বক্তব্য অশুভ ইঙ্গিত: রিজভী

শনিবার, ০৫ আগস্ট, ২০১৭ (১৪:২৭)
অর্থমন্ত্রীর-বক্তব্য-অশুভ-ইঙ্গিত-রিজভী

রুহুল কবির রিজভী

ষোড়শ সংশোধনী বাতিল নিয়ে অর্থমন্ত্রীর বক্তব্য অশুভ ইঙ্গিত বলে মন্তব্য করেছেন বিএনপি নেতারা।

একই সঙ্গে তার বক্তব্য আদালত অবমাননার শামিল উল্লেখ করে পুনরায় এই বিল সংসদে পাসের চেষ্টা করলে সরকারের দ্রুত পতন ঘটবে বলেও সতর্ক করে দিয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

শনিবার রাজধানীতে আয়োজিত পৃথক অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

এ সময় বিএনপি নেতারা আরো বলেন, ষোড়শ সংশোধনী বাতিলের রায়ে স্পষ্টভাবেই প্রতিফলন হয়েছে এই সরকার বেআইনি সরকার।

বিএনপি নিয়ে সরকার দলীয় মন্ত্রীরা শিশুসুলভ নানা মন্তব্য করছেন বলেও তীব্র সমালোচনা করেন তারা।

সরকারপুষ্ট নির্বাচন কমিশন দিয়ে কখনোই সুষ্ঠু নির্বাচন সম্ভব নয় বলেও সংশয় প্রকাশ করেছেন বিএনপি নেতারা।

গতকাল ষোড়শ সংশোধনী বাতিলের রায় পূর্ণাঙ্গ কপি প্রকাশের পর মুহিত সিলেটে সাংবাদিকদের বলেন, এটা আমরা অ্যাসেম্বলিতে আবার পাস করব এ আইনটা। এ কনস্টিটিউশনাল অ্যামেন্ডমেন্টটা আমরা আবার পাস করব এবং অনবরত করতে থাকব। দেখি জুডিসিয়ারি কতদূর যায়।

বিকজ, জুডিসিয়ারির পজিশন আমার মতে আনটিনেবল (অন্যায্য)। মানুষের প্রতিনিধিদের উপর তারা খোদকারি করবে? তাদের আমরা চাকরি দেই।

উচ্চ আদালতের বিচারকদের অপসারণের ক্ষমতা সংসদের হাতে ফিরিয়ে নিতে সংবিধানের ষোড়শ সংশোধনী এনেছিল আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকার।

সুপ্রিম কোর্টের নয় জন আইনজীবীর এক রিট আবেদনে হাইকোর্ট তা অবৈধ ঘোষণা করে। আপিল বিভাগেও ওই রায় বহাল থাকে

গত ১ আগস্ট পূর্ণাঙ্গ রায়ের অনুলিপি প্রকাশিত হয়।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান