সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: মিয়ানমারের সহিংসতা থেকে বাঁচতে পালিয়ে আসা রোহিঙ্গাদের আশ্রয় দিলেও তাদের শরণার্থী মর্যাদা বাংলাদেশ সরকার দেয়ার কথা চিন্তা করছে না: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ সচিব শাহ কামাল Desh TV Logo বিদ্যুতের দাম বাড়ানোর প্রস্তাবে গণশুনানি চলছে Desh TV Logo রাজধানী থেকে ৭ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ Desh TV Logo বিসিবি’র এজিএমের বৈধতা নিয়ে রিটের শুনানি শেষ, আদেশ কাল; ক্রিকেটের ভাবমূর্তি জাতীয় স্বার্থ, খর্ব করা যাবে না: রিটের শুনানিতে হাইকোর্ট Desh TV Logo এইচআইভি ভাইরাসে আক্রান্ত আরো দুই রোহিঙ্গা নারী চট্টগ্রাম মেডিকেলে ভর্তি Desh TV Logo কিশোরগঞ্জে গৃহবধূর মৃতদেহ উদ্ধার, স্বামীসহ ৪ জন আটক Desh TV Logo আন্তর্জাতিক: জার্মানির সাধারণ নির্বাচনে চতুর্থবারের মতো জয় পেয়েছে অ্যাঙ্গেলা মেরকেলের দল Desh TV Logo ৭ উত্তর কোরিয়া, ভেনিজুয়েলা ও চাদের নাগরিকদের যুক্তরাষ্ট্রে প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছে ট্রাম্প প্রশাসন Desh TV Logo খেলা: ক্রিকেট: তৃতীয় ওয়ানডেতে অস্ট্রেলিয়াকে ৫ উইকেটে হারিয়ে ৫ ম্যাচের সিরিজ ৩-০ তে জিতে নিয়েছে ভারত, সেই সঙ্গে আইসিসি ওয়ানডে র্যা ঙ্কিংয়ের শীর্ষে উঠেছে ভারত Desh TV Logo ফুটবল: এএফসি অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপে স্বাগতিক কাতারকে ২-০ গোলে হারিয়েছে বাংলাদেশ Desh TV Logo সাফ অনূর্ধ্ব-১৮ ফুটবল চ্যাম্পিয়নশিপে আজ থিম্পুতে বাংলাদেশের প্রতিপক্ষ নেপাল Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকাল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

ইসিকে বিতর্কিত করার পথ থেকে সরে এসেছে বিএনপি

শুক্রবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৭ (১৮:১৯)
ইসিকে-বিতর্কিত-করার-পথ-থেকে-সরে-এসেছে-বিএনপি

মাহবুবউল আলম হানিফ

বিএনপি ১৮ উপজেলা নির্বাচনে অংশ নেয়ার কথা বলে দেরিতে হলেও নির্বাচন কমিশনকে (ইসি) বিতর্কিত করার পথ থেকে সরে এসেছে বলে মনে করছেন আওয়ামী লীগ নেতারা। বিষয়টি দেশের রাজনীতির জন্য ভালো বলে জানান নেতারা। শুক্রবার দেশ টিভিকে দেয়া স্বাক্ষতকারে আওয়ামী লীগ নেতারা এসব কথা বলেন।

নির্বাচন যেমন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে তেমনি নির্বাচন কমিশনের কাজেও ভারসাম্য থাকবে— উল্লেখ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেন, বিএনপির আর কোনো পথ নেই— দলের তৃণমূল পর্যায়ে দ্বন্দ্ব কাটিয়ে নির্বাচনের জন্য প্রস্তুত করাই এখন আওয়ামী লীগের লক্ষ্য।

তিনি বলেন, এটিকে টেস্ট কেস হিসেবে নিচ্ছে বিএনপি। বিষয়টিকে ইতিবাচক মনে করছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। এটি দেশের রাজনীতির জন্য ভালো।

বিএনপি নির্বাচনে অংশ নেয়ায় ১৮ উপজেলা পরিষদ নির্বাচন প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ হবে বলে আশা প্রকাশ করে দলটির যুগ্ম সাধারণ সম্পাদক আরো বলেন, এতে নির্বাচনী পরিবেশে ভারসাম্য থাকবে।

আর স্থানীয় সরকার নির্বাচন দলীয় প্রতীকে আর বিএনপিও অংশ নিচ্ছে তাই প্রার্থী বাছাইয়ের আগে তৃণমূলের দ্বন্দ্ব নিরসনই মূল লক্ষ্য বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী।

তাই আওয়ামী লীগ নেতাদের আশা, আগামীতে সকল নির্বাচনেই অংশ নেবে বিএনপি। যা গণতন্ত্রের ভিত্তিকেই মজবুত করবে।

এদিকে, নবগঠিত নির্বাচন কমিশনের অধীনে মার্চের শুরুতেই হতে যাচ্ছে ১৪টি জেলার ১৮টি উপজেলায় নির্বাচন। নুরুল হুদা নির্বাচন কমিশনকে শুরু থেকেই নানা বক্তব্যের মাধ্যমে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করেছে বিএনপি। তারপরও এ ১৮টি উপজেলায় অংশ নেয়ার কথা জানিয়েছেন দলটির নেতারা।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০