সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: মিনারের মূল বেদীতে উঠে ফুল দিয়ে শহীদ দিবসের মর্যাদা নষ্ট করেছেন বিএনপি নেত্রী: প্রধানমন্ত্রী Desh TV Logo ৭ সড়ক দুর্ঘটনায় তারেক মাসুদ-মিশুক মুনীর নিহতের ঘটনার মামলায় বাসচালকের যাবজ্জীবন কারাদণ্ড Desh TV Logo নরসিংদীর আলোকবালীতে ৩ ভাই-বোনকে গলাটিপে হত্যা, ঘাতক বড় ভাই আটক Desh TV Logo গাইবান্ধার সংসদ সদস্য লিটন হত্যায় গ্রেপ্তার সাবেক সাংসদ আবদুল কাদের খান ১০ দিনের রিমান্ডে; শাহীন, মেহেদী, হান্নান ও রানা হত্যাকাণ্ড ঘটায়: রংপুর পুলিশের ডিআইজি Desh TV Logo বিএনপিকে ‘সন্ত্রাসী সংগঠন’ হিসেবে অভিহিত করেছে কানাডার ফেডারেল কোর্ট Desh TV Logo দলীয় নয়, নিরপেক্ষ সরকারের অধীনেই হতে হবে আগামী জাতীয় নির্বাচন: খন্দকার মোশাররফ Desh TV Logo ভোলার মনপুরায় পুলিশের সঙ্গে ব্যবসায়ীদের ধাওয়া-পাল্টা ধাওয়া, পুলিশসহ আহত ২৫ Desh TV Logo আন্তর্জাতিক: যুক্তরাষ্ট্র থেকে অবৈধ অভিবাসীদের বহিষ্কারে আরও কঠোর নির্দেশনা জারি ট্রাম্প প্রশাসনের Desh TV Logo হংকংয়ের সাবেক প্রধান নির্বাহী ডোনাল্ড স্যাংয়ের ২০ মাসের কারাদণ্ড Desh TV Logo কিম জং-উনের সৎভাই কিম জং-ন্যামের হত্যায় জড়িত অভিযোগে কুয়ালালামপুরে উত্তর কোরিয়ার দূতাবাসের এক ঊর্ধ্বতন কর্মকর্তাকে শনাক্ত করেছে মালয়েশিয়া Desh TV Logo খেলা: রোল বল বিশ্বকাপ: ইরানের কাছে ১১-৩ গোলে হেরে সেমিফাইনাল থেকে বিদায় বাংলাদেশ পুরুষ দলের Desh TV Logo চ্যাম্পিয়ন্স লিগ: ম্যানচেস্টার সিটি ৫-৩ মোনাকো, অ্যাতলেটিকো মাদ্রিদ ৪-২ বেয়ার লেভারকুসেন; আজকের খেলা: পোর্তো-জুভেন্টাস, সেভিয়া-লিস্টার (রাত পৌনে ২টা) Desh TV Logo ইউরোপা লিগ: সেন্ত এতিয়েঁ-ম্যান ইউ (রাত ১১টা) Desh TV Logo ভ্যাট সম্পর্কে জানতে কল করুন ১৬৫৫৫ নম্বরে: এনবিআর Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে ব্যর্থ সরকার: মির্জা ফখরুল

সোমবার, ০২ জানুয়ারী, ২০১৭ (১৭:৫১)
আইনশৃঙ্খলা-পরিস্থিতি-নিয়ন্ত্রণে-ব্যর্থ-সরকার-মির্জা-ফখরুল

মির্জা ফখরুল ইসলাম আলমগীর

সরকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে ব্যর্থ— সাংসদ হত্যাকাণ্ডই তার বড় প্রমাণ উল্লেখ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, এ দেশে জীবনের নিরাপত্তা কারোই নেই। সরকার সবসময়ই তাদের অপকর্ম বিএনপির ওপর চাপাতে চায়।

ছাত্রদলের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে সোমবার প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কবরে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, এ হত্যার মাধ্যমে প্রমাণিত হয়েছে যে, এ সরকার সম্পূর্ণ ব্যর্থ হয়েছে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও জনগণের জীবনের নিরাপত্তা দিতে। তাদের প্রশ্রয়ের কারণে আজকে দুর্বৃত্তরা মাথাচাড়া দিয়ে উঠেছে সমগ্র সমাজ ও রাষ্ট্রে। আজকে যেমন একজন এমপি নিরাপদ নন এবং সাধারণ মানুষও নিরাপদ নয়।

তিনি আরো বলেন, এদেশে আজকে স্বাভাবিক মৃত্যুর গ্যারান্টি নেই। এর প্রধান কারণ হচ্ছে, আইনশৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করা হচ্ছে দলীয় স্বার্থে।

ছাত্ররাই হারানো গণতন্ত্র ফিরিয়ে আনবে— অবসান ঘটাবে দুঃশাসনের বলেও জানান বিএনপির এ মহাসচিব।

তিনি বলেন, সরকার বিরোধীদলকে দমন করছে— ছাত্রদেরকে তাদের স্বাভাবিক কার্যক্রম করতে দিচ্ছে না। শিক্ষা ব্যবস্থা ধ্বংস হয়ে যাচ্ছে— এ অবস্থা থেকে দেশকে মুক্ত করার জন্য ছাত্রদল গণতন্ত্র ফিরিয়ে আনার শপথ নিয়েছে।

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, প্রচার সম্পাদক শহীদউদ্দিন চৌধুরী এ্যানি, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবুসহ প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
 
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮