সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: ষোড়শ সংশোধনী বাতিলের রায় পুনর্বিবেচনার আবেদনের প্রস্তুতি নিচ্ছে সরকার: আইনমন্ত্রী Desh TV Logo ঈদযাত্রা: ট্রেন ও বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু, চলবে ২২ আগস্ট পর্যন্ত; ফিরতি টিকিট ২৫-২৯ আগস্ট Desh TV Logo লঞ্চের অগ্রিম টিকিট বিক্রি শুরু ২০ আগস্ট, এবার ফিটনেসবিহীন লঞ্চে যাত্রী পরিবহন কঠোর হাতে নিয়ন্ত্রণ করা হবে: বিআইডব্লিউটিএ Desh TV Logo উত্তরাঞ্চলে কমতে শুরু করেছে বন্যার পানি; ফরিদপুরে নতুন করে বন্যা, মাদারীপুর ও মানিকগঞ্জেও প্লাবিত নতুন নতুন এলাকা Desh TV Logo হজের ভিসা আবেদনের সময়সীমা রোববার পর্যন্ত বাড়িয়েছে সৌদি দূতাবাস: হজ ক্যাম্পের পরিচালক Desh TV Logo রাজধানীর শাহবাগ এলাকায় গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারের ওপর আবারো হামলা দুর্বৃত্তদের Desh TV Logo চট্টগ্রামের আকবর শাহ এলাকায় ট্রাকচাপায় নিহত ৩, কুমিল্লার কাপ্তানবাজারে প্রাইভেটকার চাপায় দুইজনের মৃত্যু Desh TV Logo আন্তর্জাতিক: স্পেনের বার্সেলোনার লাস র্যা মব্লাসে ভ্যান হামলায় নিহত ১৮, আহত অর্ধশত, আইএসের দায় স্বীকার; ক্যামব্রিলসে সন্ত্রাসী হামলার চেষ্টার সময় পুলিশের গুলিতে নিহত ৫ Desh TV Logo খেলা: ক্রিকেট: রাতে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়া দল Desh TV Logo এজবাস্টন ডে-নাইট টেস্ট: বার্মিংহামে প্রথম দিনশেষে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ইংল্যান্ডের সংগ্রহ ৩৪৮/৩, ৯০ ওভার (কুক ১৫৩*, রুট ১৩৬; রোচ ২/৭২) Desh TV Logo ফুটবল: নেপালে সাফ অনূর্ধ্ব-১৫ চ্যাম্পয়িনশিপের উদ্বোধনী ম্যাচে শ্রীলঙ্কাকে ৪-০ গোলে হারিয়েছে বাংলাদেশ, ফয়সালের হ্যাটট্রিক Desh TV Logo বার্সেলোনায় গাড়ি হামলার নিন্দা জানিয়েছেন লিওনেল মেসি, ক্রিশ্চিয়ানো রোনালদোসহ স্প্যানিশ লিগের ফুটবলাররা Desh TV Logo স্প্যানিশ লা লিগা: লেহানেস-আলাভেস (রাত সোয়া ১২টা), ভ্যালেন্সিয়া-লাস পালমাস (রাত সোয়া ২টা) Desh TV Logo জার্মান বুন্দেসলিগা: বায়ার্ন-লেভারকুসেন (রাত সাড়ে ১২টা) Desh TV Logo ফ্রেঞ্চ লিগ ওয়ান: মেটজ-মোনাকো (রাত পৌনে ১টা) Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বি কাল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে ব্যর্থ সরকার: মির্জা ফখরুল

সোমবার, ০২ জানুয়ারী, ২০১৭ (১৭:৫১)
আইনশৃঙ্খলা-পরিস্থিতি-নিয়ন্ত্রণে-ব্যর্থ-সরকার-মির্জা-ফখরুল

মির্জা ফখরুল ইসলাম আলমগীর

সরকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে ব্যর্থ— সাংসদ হত্যাকাণ্ডই তার বড় প্রমাণ উল্লেখ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, এ দেশে জীবনের নিরাপত্তা কারোই নেই। সরকার সবসময়ই তাদের অপকর্ম বিএনপির ওপর চাপাতে চায়।

ছাত্রদলের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে সোমবার প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কবরে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, এ হত্যার মাধ্যমে প্রমাণিত হয়েছে যে, এ সরকার সম্পূর্ণ ব্যর্থ হয়েছে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও জনগণের জীবনের নিরাপত্তা দিতে। তাদের প্রশ্রয়ের কারণে আজকে দুর্বৃত্তরা মাথাচাড়া দিয়ে উঠেছে সমগ্র সমাজ ও রাষ্ট্রে। আজকে যেমন একজন এমপি নিরাপদ নন এবং সাধারণ মানুষও নিরাপদ নয়।

তিনি আরো বলেন, এদেশে আজকে স্বাভাবিক মৃত্যুর গ্যারান্টি নেই। এর প্রধান কারণ হচ্ছে, আইনশৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করা হচ্ছে দলীয় স্বার্থে।

ছাত্ররাই হারানো গণতন্ত্র ফিরিয়ে আনবে— অবসান ঘটাবে দুঃশাসনের বলেও জানান বিএনপির এ মহাসচিব।

তিনি বলেন, সরকার বিরোধীদলকে দমন করছে— ছাত্রদেরকে তাদের স্বাভাবিক কার্যক্রম করতে দিচ্ছে না। শিক্ষা ব্যবস্থা ধ্বংস হয়ে যাচ্ছে— এ অবস্থা থেকে দেশকে মুক্ত করার জন্য ছাত্রদল গণতন্ত্র ফিরিয়ে আনার শপথ নিয়েছে।

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, প্রচার সম্পাদক শহীদউদ্দিন চৌধুরী এ্যানি, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবুসহ প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান