সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: ঈদের শুভেচ্ছা, রমজানে দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর ঈদ, উচ্ছ্বাস-আনন্দ আর অনাবিল খুশির এক উৎসব Desh TV Logo দেশবাসীকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা Desh TV Logo শুভেচ্ছা জানিয়েছেন বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

মোস্ট ওয়ান্টেড রেজওয়ান হারুনকে খুঁজতে অনুসন্ধান চলছে

মঙ্গলবার, ১৬ মে, ২০১৭ (১৮:২৫)
মোস্ট-ওয়ান্টেড-রেজওয়ান-হারুনকে-খুঁজতে-অনুসন্ধান-চলছে

আসাদুজ্জামান খান কামাল

মোস্ট ওয়ান্টেড জঙ্গি নেতা রেজওয়ান হারুনকে খুঁজে পেতে অনুসন্ধান চলছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। পাশাপাশি বাগদাদ-সিরিয়ায় জঙ্গি প্রশিক্ষণ প্রাপ্তদের দেশে ফেরার বিষয়েও গোয়েন্দাদের কঠোর সতর্কাবস্থা ও নজরদারি রয়েছে বলে জানিয়েছেন তিনি।

মঙ্গলবার বিকেলে সচিবালয়ে অনুষ্ঠিত যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র ও অস্ট্রেলিয়ার কাউন্টার টেরোরিজম ইউনিট প্রতিনিধিদের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ সব তথ্য দেন।

রাজধানীর লেকহেড স্কুলের প্রতিষ্ঠাতা ও জঙ্গিবাদে পৃষ্ঠপোষকতার অভিযোগে অভিযুক্ত রেজওয়ান হারুন লন্ডন থেকে কয়েকদিন আগে ঢাকায় গা ঢাকা দিয়েছে, এমন খবরে তৎপর দেশের আইন শৃংখলা বাহিনী, গোয়েন্দা সংস্থা। তাকে খুঁজে পেতে চিরুনী তল্লাশী চালানো হচ্ছে এমন তথ্যই দিলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

বাংলাদেশ জঙ্গী দমনে সফল দাবি করে তিনি আরো বলেন, জঙ্গিবাদ নির্মূলে কাজ চলছে, তবে এ সমস্যা চিরতরে দূর করতে চায় সরকার।

এ সময় মার্কিন রাষ্ট্রদূত মার্শা ব্লুম বার্নিকাট সাংবাদিকদের বলেন, জঙ্গিবাদ দমনে সফল হলেও এ নিয়ে আত্মতৃপ্ত থাকলে চলবেনা। জঙ্গিবাদ দমনে বাংলাদেশের পাশে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য এবং অস্ট্রেলিয়া থাকবে।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান
  • সোজা কথা

    সোজা কথা

    সরাসরি সম্প্রচার

    রবি থেকে বৃহস্পতিবার রাত ১১.৪৫

  • দূরপাঠ

    দূরপাঠ

    সরাসরি সম্প্রচার

    রবিবার থেকে বৃহস্পতি বিকেল ৫টায়

  • টোটাল স্পোর্টস

    টোটাল স্পোর্টস

    অনুষ্ঠান

    প্রতিদিন রাত ১২.৩০

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
 
 
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০