সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: ঈদের শুভেচ্ছা, রমজানে দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর ঈদ, উচ্ছ্বাস-আনন্দ আর অনাবিল খুশির এক উৎসব Desh TV Logo দেশবাসীকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা Desh TV Logo শুভেচ্ছা জানিয়েছেন বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়
হোটেল কর্তৃপক্ষের সংবাদ সম্মেলন

ধর্ষণে হোটেলের কেউ জড়িত থাকলে পুলিশে সোপর্দ হবে

মঙ্গলবার, ১৬ মে, ২০১৭ (১৪:০৫)
ধর্ষণে-হোটেলের-কেউ-জড়িত-থাকলে-পুলিশে-সোপর্দ-হবে

হোটেল কর্তৃপক্ষের সংবাদ সম্মেলন

রাজধানির বনানীতে বেসরকারী বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রীকে ধর্ষণের ঘটনায় রেইন ট্রি হোটেলের কেউ জড়িত থাকলে তাদের পুলিশে সোপর্দ করা হবে বলে জানিয়েছে হোটেল কর্তৃপক্ষ।

গত ২৮ মার্চ রাজধানির বনানীতে অবস্থিত রেইন ট্রি হোটেলে বেসরকারী বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রীকে ধর্ষণের ঘটনা নিয়ে মঙ্গলবার হোটেলটির পক্ষ থেকে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে হোটেল কর্তৃপক্ষ। এতে ওই ঘটনার সময় হোটেলে অবস্থান করা কর্মকর্তারাও অংশ নেন।

তবে রাজউক হোটেল সিলগালা করে দেওয়ার পরও কিভাবে তা চালানো হচ্ছে সে বিষয়ে কোনো সদুত্তর দিতে পারেননি তারা। হোটেল থেকে মদ উদ্ধার ও সিসিটিভ ফুটেজ মুছে ফেলার অভিযোগ সম্পর্কেও কোনো জবাব নেই রেইন ট্রি কর্তৃপক্ষের।

ধর্ষণ ঘটনায় হোটেলের কেউ জড়িত থাকলে তাকে পুলিশে সোপর্দ করা হবে বলেও জানান হোটেল কর্তৃপক্ষ। শুল্ক গোয়েন্দাদের অভিযানে হোটেল কক্ষে মদ পাওয়া বিষয়ে কোনো সদুত্তর দিতে পারেননি তারা।

রাজউক সিলগালা করে দেয়ার পরও আবাসিক এলাকায় হোটেল পরিচালনা করছেন কিভাবে- তার ব্যাখ্যা দেন তারা। সিসিটিভি ফুটেজ ইচ্ছেকৃতভাবে মুছে ফেলার যে অভিযোগ উঠেছে তা ভিত্তিহীন বলেও দাবি তাদের।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান
  • সোজা কথা

    সোজা কথা

    সরাসরি সম্প্রচার

    রবি থেকে বৃহস্পতিবার রাত ১১.৪৫

  • দূরপাঠ

    দূরপাঠ

    সরাসরি সম্প্রচার

    রবিবার থেকে বৃহস্পতি বিকেল ৫টায়

  • টোটাল স্পোর্টস

    টোটাল স্পোর্টস

    অনুষ্ঠান

    প্রতিদিন রাত ১২.৩০

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
 
 
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০