সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: বাংলাদেশে আবারো রোহিঙ্গা ঢল, একদিনেই অনুপ্রবেশ প্রায় অর্ধলাখ Desh TV Logo রোহিঙ্গা সংকট: জাতিসংঘসহ আন্তর্জাতিক সম্প্রদায়কে কার্যকর ভূমিকার আহ্বান স্পিকারের Desh TV Logo কুমিল্লার সদর দক্ষিণের জেলখানা বাড়ি এলাকায় ট্রেনের সঙ্গে মাইক্রোবাসের ধাক্কায় একজনের মৃত্যু, আহত ২ Desh TV Logo গাজীপুরের ভবানী এলাকায় বকেয়া বেতনের দাবিতে সিরামিকস শ্রমিকদের কর্মবিরতি, বিক্ষোভ Desh TV Logo আন্তর্জাতিক: কুর্দি নিয়ন্ত্রিত শহর কিরকুক ইরাকি বাহিনী দখলে নেওয়ার পর উভয়পক্ষকে শান্ত থাকার আহ্বান জানিয়েছে যুক্তরাষ্ট্র Desh TV Logo খেলা: ক্রিকেট: দক্ষিণ আফ্রিকা-বাংলাদেশ সিরিজ: ওয়ানডে খেলতে কেপটাউনে বাংলাদেশ দল Desh TV Logo দুবাইয়ে দ্বিতীয় ওয়ানডেতে শ্রীলঙ্কাকে ৩২ রানে হারিয়েছে পাকিস্তান; স্কোর: পাকিস্তান ২১৯/৯ (বাবর আজম ১০১), শ্রীলঙ্কা ১৮৭ (থারাঙ্গা ১১২*) Desh TV Logo ফুটবল: ফিফা র্যা ঙ্কিয়ে ১৯৬ নম্বরে বাংলাদেশ, শীর্ষ স্থান ধরে রেখেছে জার্মানি Desh TV Logo বিশ্বরেকর্ডের পথে লাইফবয়: বিশ্ব হাত ধোয়া দিবস ২০১৭ উপলক্ষে ১১ হাজারের বেশি স্কুল ছাত্র-ছাত্রীর অংশগ্রহণে ‘লার্জেস্ট হিউম্যান ইমেজ অফ এ হ্যান্ড’ তৈরির মাধ্যমে জিনিয়াস ওয়ার্ল্ড রেকর্ডস টাইটেল অর্জনের উদ্যোগ নিয়েছে লাইফবয় Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল স াড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকাল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

সিটিং সার্ভিস বন্ধের অভিযানে বিড়ম্বনায় যাত্রীরা

সোমবার, ১৭ এপ্রিল, ২০১৭ (১৪:৪৯)
সিটিং-সার্ভিস-বন্ধের-অভিযানে-বিড়ম্বনায়-যাত্রীরা

সিটিং সার্ভিস বন্ধে অভিযান

ঢাকা সড়ক বাস মালিক সমিতির সিটিং সার্ভিস বন্ধের সিদ্ধান্ত চাপিয়ে দেয়া হয়েছে জানিয়ে সিটি সার্ভিস বাস মালিকরা বলেন, বাসের স্টাফরা গাড়ি চালাতে রাজি না হওয়ায় সড়কে বাসের সংখ্যা কম। এদিকে, এ অভিযানের ফলে সীমাহীন বিড়ম্বনার কথা জানিয়েছেন যাত্রীরা।

বিআরটিএর পক্ষ থেকে বলা হয়েছে, যাত্রীদের কল্যানেই ভ্রাম্যমান আদালত চলছে। কাগজপত্র ঠিক না থাকায় মালিকরা বাস নামাচ্ছেন না বলেও দাবি তাদের।

এদিকে, সিটিং সার্ভিস বন্ধের সিদ্ধান্ত বাস্তবায়নে রাজধানীতে দ্বিতীয় দিনের মত বাস মালিকপক্ষ ও বিআরটিএর ভ্রাম্যমান আদালত সক্রিয়। অতিরিক্ত ভাড়া আদায় হচ্ছে কি-না?— তা দেখতে ভ্রাম্যমান আদালতের নজরদারি ছিল রাজধানীর ৫টি স্পটে। এতে সাহায্য করছে বাস মালিক সমিতির সদস্যরা।

সোমবার সকালে এ অভিযানের সময় যাত্রীরা বলেন, এতে করে তাদের বেশ দুর্ভোগ পোহাতে হচ্ছে। সড়কে পর্যাপ্ত বাস না থাকায় ক্ষুদ্ধ তারা। রাস্তার মধ্যে বাস দাড় না করিয়ে কাগজপত্র ডিপোতে পরীক্ষা করার পরামর্শ তাদের।

তবে বাস মালিকরা বলেন, হঠাৎ করে এমন সিদ্ধান্ত ঠিক হয়নি। একটি নির্দিষ্ট সময় বেধে দিলে ভালো হতো। বলেন, স্টাফরা না আসায় সড়কে বাসের সংখ্যা কম।

বিআরটিএর থেকে বলা হচ্ছে, কাগজ ঠিক না থাকায় ভ্রাম্যমান আদালতের ভয়ে অনেকে মালিক সড়কে বাস নামায়নি। যাত্রীদের সাময়িক দুর্ভোগ হলেও, ভ্রাম্যমান আদালত যাত্রীদের কল্যানে কাজ করছে বলেও বিআরটিএর পক্ষ থেকে জানানো হয়েছে।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান
  • সোজা কথা

    সোজা কথা

    সরাসরি সম্প্রচার

    রবি থেকে বৃহস্পতিবার রাত ১১.৪৫

  • দূরপাঠ

    দূরপাঠ

    সরাসরি সম্প্রচার

    রবিবার থেকে বৃহস্পতি বিকেল ৫টায়

  • টোটাল স্পোর্টস

    টোটাল স্পোর্টস

    অনুষ্ঠান

    প্রতিদিন রাত ১২.৩০

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০
৩১