সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: ঈদের শুভেচ্ছা, রমজানে দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর ঈদ, উচ্ছ্বাস-আনন্দ আর অনাবিল খুশির এক উৎসব Desh TV Logo দেশবাসীকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা Desh TV Logo শুভেচ্ছা জানিয়েছেন বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

সিটিং সার্ভিস বন্ধের অভিযানে বিড়ম্বনায় যাত্রীরা

সোমবার, ১৭ এপ্রিল, ২০১৭ (১৪:৪৯)
সিটিং-সার্ভিস-বন্ধের-অভিযানে-বিড়ম্বনায়-যাত্রীরা

সিটিং সার্ভিস বন্ধে অভিযান

ঢাকা সড়ক বাস মালিক সমিতির সিটিং সার্ভিস বন্ধের সিদ্ধান্ত চাপিয়ে দেয়া হয়েছে জানিয়ে সিটি সার্ভিস বাস মালিকরা বলেন, বাসের স্টাফরা গাড়ি চালাতে রাজি না হওয়ায় সড়কে বাসের সংখ্যা কম। এদিকে, এ অভিযানের ফলে সীমাহীন বিড়ম্বনার কথা জানিয়েছেন যাত্রীরা।

বিআরটিএর পক্ষ থেকে বলা হয়েছে, যাত্রীদের কল্যানেই ভ্রাম্যমান আদালত চলছে। কাগজপত্র ঠিক না থাকায় মালিকরা বাস নামাচ্ছেন না বলেও দাবি তাদের।

এদিকে, সিটিং সার্ভিস বন্ধের সিদ্ধান্ত বাস্তবায়নে রাজধানীতে দ্বিতীয় দিনের মত বাস মালিকপক্ষ ও বিআরটিএর ভ্রাম্যমান আদালত সক্রিয়। অতিরিক্ত ভাড়া আদায় হচ্ছে কি-না?— তা দেখতে ভ্রাম্যমান আদালতের নজরদারি ছিল রাজধানীর ৫টি স্পটে। এতে সাহায্য করছে বাস মালিক সমিতির সদস্যরা।

সোমবার সকালে এ অভিযানের সময় যাত্রীরা বলেন, এতে করে তাদের বেশ দুর্ভোগ পোহাতে হচ্ছে। সড়কে পর্যাপ্ত বাস না থাকায় ক্ষুদ্ধ তারা। রাস্তার মধ্যে বাস দাড় না করিয়ে কাগজপত্র ডিপোতে পরীক্ষা করার পরামর্শ তাদের।

তবে বাস মালিকরা বলেন, হঠাৎ করে এমন সিদ্ধান্ত ঠিক হয়নি। একটি নির্দিষ্ট সময় বেধে দিলে ভালো হতো। বলেন, স্টাফরা না আসায় সড়কে বাসের সংখ্যা কম।

বিআরটিএর থেকে বলা হচ্ছে, কাগজ ঠিক না থাকায় ভ্রাম্যমান আদালতের ভয়ে অনেকে মালিক সড়কে বাস নামায়নি। যাত্রীদের সাময়িক দুর্ভোগ হলেও, ভ্রাম্যমান আদালত যাত্রীদের কল্যানে কাজ করছে বলেও বিআরটিএর পক্ষ থেকে জানানো হয়েছে।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
 
 
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০