সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: ঈদের শুভেচ্ছা, রমজানে দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর ঈদ, উচ্ছ্বাস-আনন্দ আর অনাবিল খুশির এক উৎসব Desh TV Logo দেশবাসীকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা Desh TV Logo শুভেচ্ছা জানিয়েছেন বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

ইতিহাস সৃষ্টি করেছ, অভিনন্দন মুশফিক-সাকিববাহিনী: প্রধানমন্ত্রী

রবিবার, ১৯ মার্চ, ২০১৭ (১৮:৪০)
ইতিহাস-সৃষ্টি-করেছ,-অভিনন্দন-মুশফিক-সাকিব-টাইগারবাহিনী-প্রধানমন্ত্রী

শেখ হাসিনা

নিজেদের শততম টেস্টে জয় করেছে তোমরা—আমি তোমাদের অভিনন্দন জানাচ্ছি ফোনে মুশফিক ও সাকিবকে বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার কলম্বোর পি সারা ওভালে শ্রীলঙ্কাকে ৪ উইকেটে হারানোয় সিরিজের দ্বিতীয় টেস্টটি মাইলফলক হয়ে থাকবে বাংলাদেশের ক্রিকেট ইতিহাসে। শততম টেস্টে এ জয়ে দলের সব সদস্যকে অভিনন্দন জানান প্রধানমন্ত্রী।

জয়ের পর অধিনায়ক মুশফিকুর রহিম ও সিরিজ সেরা সাকিব আল হাসানের সঙ্গে টেলিফোনে কথা বলে এ অভিনন্দন জানান প্রধানমন্ত্রী।

কলম্বোর ঐতিহাসিক পি সারা ওভালে ঐতিহাসিক ও অসাধারণ জয়ে উচ্ছ্বসিত প্রধানমন্ত্রী টেলিফোনে বিকেলে মুশফিক ও সাকিবকে বলেন, ‘তোমরা ইতিহাস সৃষ্টি করেছ। তোমাদের প্রাণঢালা অভিনন্দন জানাচ্ছি।’ জয় বাংলা বলে কথা শেষ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের বলেন, শ্রীলঙ্কার সঙ্গে টেস্ট জয়ের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা টেলিফোনে মুশফিকুর রহিম এবং সাকিব আল হাসানের সঙ্গে কথা বলেন। তিনি জয় বাংলা বলে কথা শেষ করেন।

বিদেশের মাটিতে এটি বাংলাদেশের চতুর্থ জয়। শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম। ৪ উইকেটের জয়ে জয়বাংলা সিরিজে সমতা আনে বাংলাদেশ। কলম্বোয় ২০০ রানের নিচে লক্ষ্য দিয়ে এর আগে দেশের মাটিতে দুই বার জিতেছে শ্রীলঙ্কানরা। দুই বারই তারা হারিয়েছে বাংলাদেশের চেয়ে যোজন-যোজন মাইল এগিয়ে ভারত ও পাকিস্তানকে।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান
  • সোজা কথা

    সোজা কথা

    সরাসরি সম্প্রচার

    রবি থেকে বৃহস্পতিবার রাত ১১.৪৫

  • দূরপাঠ

    দূরপাঠ

    সরাসরি সম্প্রচার

    রবিবার থেকে বৃহস্পতি বিকেল ৫টায়

  • টোটাল স্পোর্টস

    টোটাল স্পোর্টস

    অনুষ্ঠান

    প্রতিদিন রাত ১২.৩০

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
 
 
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০