সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: সুপ্রিম কোর্ট প্রাঙ্গন থেকে রাতের আধারে ভাস্কর্য অপসারণ; এটি শুধু ভাস্কর্য নয়, সংস্কৃতির অপসারণ: ভাস্কর মৃণাল হক Desh TV Logo ভাস্কর্য সরানোর প্রতিবাদে ছাত্রজনতার বিক্ষোভ-মিছিলে পুলিশের লাঠিচার্জ, জল কামান ও টিয়ারশেল নিক্ষেপ, আহত বেশকয়েকজন; ছাত্র ইউনিয়ন নেতা লিটন নন্দীসহ ৪ জন আটক; কাল সারাদেশে শিক্ষাপ্রতিষ্ঠানে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা Desh TV Logo প্রধান বিচারপতির নির্দেশেই ভাস্কর্য সরানো হয়েছে: অ্যাটর্নি জেনারেল Desh TV Logo ভাস্কর্য সরানোর সিদ্ধান্ত সরকারের নয়: ওবায়দুল কাদের Desh TV Logo ভাস্কর্য অপসারণের প্রতিবাদে সন্ধ্যায় শাহবাগে গণজাগরণ মঞ্চের মশাল মিছিল Desh TV Logo একদলীয় নির্বানের মাধ্যমে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে কাজ করছে ইসি: বিএনপি Desh TV Logo খুলনায় বিএনপি নেতা হত্যার প্রতিবাদে শনিবার জেলায় আধাবেলা হরতালের ডাক Desh TV Logo সাভারে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী নিহত Desh TV Logo আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষাথীর মৃত্যু Desh TV Logo আন্তর্জাতিক: যুক্তরাজ্যে কনসার্টে হামলাকারী আবেদির আইএস সংশ্লিষ্টতার প্রমাণ মিলেছে: ম্যানচেস্টার পুলিশ Desh TV Logo মিসরে বাসে হামলা চলিয়ে ২৩ কপ্টিক খ্রিস্টানকে হত্যা Desh TV Logo ৭ ভারতের আসামে দেশটির দীর্ঘতম সেতুর উদ্বোধন Desh TV Logo সৌদি আরবসহ আশেপাশের দেশগুলোতে শনিবার থেকে রোজা শুরু Desh TV Logo খেলা: ক্রিকেট: দুই বছরের চুক্তিতে বিপিএল দল খুলনা টাইটান্সের কোচ হলেন শ্রীলঙ্কার মাহেলা জয়াবর্ধনে Desh TV Logo খেলোয়ার ও ভক্তদের নিরাপত্তা জোরদারের আশ্বাস দিলেন আইসিসি’র অ্যান্টি করাপশন ও সিকিউরিটি ইউনিটের চেয়ারম্যান Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

সাগর-রুনি হত্যাকাণ্ডের তদন্ত সঠিকভাবেই চলছে: কামাল

বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০১৭ (১৩:০৭)
সাগর-রুনি-হত্যাকাণ্ডের-তদন্ত-সঠিকভাবেই-চলছে-কামাল

আসাদুজ্জামান খান কামাল

সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যাকাণ্ডের তদন্ত সঠিকভাবেই চলছে—শিগগিরই এ বিষয়ে সুরাহা বলে আশাবাদব্যক্ত করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বৃহস্পতিবার রাজধানীর মিরপুরে কেজিএসএম গ্লোবাল ইউকের অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

আলোচিত এ হত্যাকাণ্ডের মামলার তদন্তকারী সংস্থা র্যা বের দাবি, তদন্তে কিছু বিষয়ে অগ্রগতি হচ্ছে। কিন্তু আদালতের কাছে এ পর্যন্ত ৪৬ বার সময় নেয়ার পরও তারা তদন্ত প্রতিবেদন জমা দিতে পারেনি।

এ বিষয়ে তাদেরকে প্রশ্ন করা হলে এককই জবাব পাওয়া যায় যে, তারা দেখছে, তদন্ত চলছে।

তদন্তে ডিবি পুলিশ ব্যর্থ হওয়ার কথা স্বীকারের পর হাইকোর্টের নির্দেশে র্যা বকে তদন্তের দায়িত্ব দেয়। এরইমধ্যে র্যা বের তদন্ত কর্মকর্তা কয়েকবার পরিবর্তন হয়েছে।

র্যা বের একজন সহকারী পুলিশ সুপার মহিউদ্দিন আহমেদ তদন্তের মুল দায়িত্বে রয়েছেন। তিনি কিছু পয়েন্টে অগ্রগতি দাবি করছেন।

তিনি বলেন, বিভিন্ন আলামতের ডিএনএ পরীক্ষার রিপোর্ট যুক্তরাষ্ট্র থেকে এসেছে। গ্রিলকাটা এবং বিভিন্ন চোর ডাকাত, এ রকম সন্দেহভাজন ১৩০জনের মতো ব্যক্তিকে সন্দেহ করে তদন্ত করছি। ঘটনার সময় হারানো ল্যাপটপ এবং মোবাইল ফোন ব্যাপারেও র্যা ব বিটিআরসির সাথে যোগাযোগ অব্যাহত রেখেছে। এগুলো কেউ চালু করলেই সন্ধান পাওয়া যাবে। বিভিন্ন বিষয়ই আমরা তদন্ত অব্যাহত রেখেছি।

তবে হত্যাকারীদের চিহ্নিত করা গেছে কিনা, বা কবে নাগাদ তদন্ত শেষ হতে পারে, এতবছর পরও এসব প্রশ্নের কোনো উত্তর মিলছে না।

সাগর সরওয়ার এবং মেহেরুন রুনি এই সাংবাদিক দম্পতিকে ঢাকায় পশ্চিম রাজাবাজার এলাকায় তাদের বাসায় নির্মমভাবে হত্যা করা হয় ২০১২সালের ১১ই ফেব্রুয়ারি। ঘটনার সময় ঐ বাসায় থাকা তাদের একমাত্র শিশু সন্তান মাহি সরওয়ার মেঘ বেঁচে যায়।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০
৩১