সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: ঈদের শুভেচ্ছা, রমজানে দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর ঈদ, উচ্ছ্বাস-আনন্দ আর অনাবিল খুশির এক উৎসব Desh TV Logo দেশবাসীকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা Desh TV Logo শুভেচ্ছা জানিয়েছেন বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

আ'লীগের সমাবেশ, দুর্ভোগে নাকাল নগরবাসী

মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০১৭ (১৮:৫০)
আ-লীগের-সমাবেশ,-দুর্ভোগে-নাকাল-নগরবাসী

সমাবেশ, দুর্ভোগে নাকাল নগরবাসী

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আওয়ামী লীগ আয়োজিত জনসমাবেশকে ঘিরে মঙ্গলবার রাজধানী জুড়েই ছিল তীব্র যানজট। সাধারণ পথযাত্রী-কর্মমুখী মানুষকে পড়তে হয়েছিল অসহনীয় দুর্ভোগে। ঘণ্টার পর ঘণ্টা গাড়িতে বসে থাকতে হয়েছে। অনেকে আবার পায়ে হেঁটে গেছেন গন্তব্যে।

ঢাকা মহানগর পুলিশ গতকাল রাতে যান চলাচলের বিষয়ে সুনির্দিষ্ট দিক নিদের্শনা দিলেও তা জনগণের কাছে যথাযথভাবে পৌঁছাইনি বলেও জানান ভুক্তভোগীরা। জনদুর্ভোগ সৃষ্টি না করে কিভাবে কর্মসূচি পালান করা যায় সে ব্যাপারে রাজনৈতিক দলগুলোকে ভাবতে অনুরোধ জানিয়েছেন তারা।

১০জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মঙ্গলবার বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা করে আওয়ামী লীগ। সমাবেশে অংশ নিতে রাজধানীর বাইরে থেকে দলেরও সহযোগী বিভিন্ন সংগঠনের নেতা-কর্মী-সমর্থকরা ঢাকায় আসেন। এতে রাজধানীর বিভিন্ন সড়কে ছিল যানবাহনের বাড়তি চাপ।

গতকাল রাতেই ঢাকা মহানগর পুলিশ যান চলাচলের বিষয়ে সুনির্দিষ্ট নির্দেশনা জারি করে। সে অনুযায়ী মঙ্গলবার দুপুরেই রাজধানীর বিভিন্ন সড়ক বন্ধ করে দেয় পুলিশ। হঠ্যাৎ করে রাস্তা বন্ধ করে দেয়ায় জনদুর্ভোগে পড়েন নগরবাসী।

রাজধানীর গুলিস্তান,পল্টন, জিপিও, প্রেসক্লাব, কাকরাইলসহ গুরুত্বপূর্ণ পয়েন্টে দেখা দেয় তীব্র যানজট। অনেককে ঘণ্টার পর ঘণ্টা বসে থাকতে হয় পরিবহনে। অনেকে আবার গাড়ি ছেড়ে পায়ে হেঁটে রওনা দেন নিজ গন্তব্যে।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television Ramadan Sehree & Iftar Time
৩০* রমযান ২৬ জুন, সোম 2017-06-26 06:00:00
সাহরী
৩:৪০
ফজর
৩:৪৬
ইফতার
৬:৫৩
Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
 
 
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০