সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: ঈদের শুভেচ্ছা, রমজানে দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর ঈদ, উচ্ছ্বাস-আনন্দ আর অনাবিল খুশির এক উৎসব Desh TV Logo দেশবাসীকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা Desh TV Logo শুভেচ্ছা জানিয়েছেন বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের সমাবেশকে ঘিরে ডিএমপির নির্দেশনা

মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০১৭ (১২:১০)
বঙ্গবন্ধুর-স্বদেশ-প্রত্যাবর্তন-দিবসের-সমাবেশকে-ঘিরে-ডিএমপির-নির্দেশনা

রাজধানীতে যান চলাচলে ডিএমপির নির্দেশনা জারি

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের সমাবেশকে ঘিরে রাজধানীর সড়কে যান চলাচলে কিছু নির্দেশনা জারি করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। সোমবার রাতে ডিএমপি আয়োজিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

দশ জানুয়ারি জাতির জনক বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানে জনসভার আয়োজন করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। ওই সমাবেশে প্রধান অতিথি হিসেবে দলের নেতাকর্মীদের উদ্দেশে ভাষণ দেবেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আর সমাবেশে যোগ দিতে রাজধানীর বিভিন্ন জায়গা থেকে নেতাকর্মীদের আগমন ঘটবে সোহরাওয়ার্দী উদ্যানে।

স্বভাবতই মঙ্গলবার চরম দুর্ভোগে পড়তে হবে নগরবাসী তাই ঢাকা মহানগর পুলিশ যান চলাচলের বিষয়ে সোমবার রাতে এক নির্দশনা জারি করে।

এতে বলা হয়, সমাবেশ শেষ না হওয়া পর্যন্ত শাহবাগ থেকে মৎস্য ভবন মোড়ের দুই পাশ ও দোয়েল চত্বর এলাকায় যান চলাচল বন্ধ থাকবে আর কর্মসূচি চলাকালে বিজয় সরণীর উত্তর-পশ্চিমের সবধরণের সাধারণ যাত্রীবাহী বাস লাভ রোড হয়ে মগবাজার উড়ালসেতু দিয়ে কাকরাইল হয়ে ফকিরাপুল যেতে পারবে।

গুলিস্তান-মতিঝিল থেকে আসা বিজয় স্বরণীমুখী পরিবহনগুলো কাকরাইল হয়ে মগবাজার উড়ালসেতু হয়ে লাভ রোড দিয়ে বিজয় স্বরণী যাবে।

আর গাবতলী থেকে আসা গাড়িগুলো সায়েন্সল্যাব হয়ে বকশিবাজার দিয়ে চানখারপুল হয়ে গুলিস্তান-মতিঝিল ও সদরঘাট চলে যাবে আবার সদরঘাট-গুলিস্তান ও মতিঝিল থেকে গাবতলী অভিমুখী গণপরিবহন চানখারপুল হয়ে বকশীবাজার দিয়ে আজিমপুর-নিউমার্কেট হয়ে মিরপুর রোড দিয়ে গাবতলী যাবে।

সমাবেশে আসা যানবাহন সোহরাওয়াদী উদ্যানের পশ্চিম দিকে ছবির হাট, টিএসসি, কালিমন্দর ও তিন নেতার মাজার গেইট দিয়ে সমাবেশস্থলে প্রবেশ করবে।

এদিকে, কোনো ধরণের আগ্নেয়াস্ত্র, ছাতা লাঠি, লাইটার, ম্যাচ বা কোন দাহ্য বস্তু নিয়ে সমাবেশস্থরে প্রবেশ করা যাবেনা বলে জানিয়েছে ডিএমপি।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television Ramadan Sehree & Iftar Time
৩০* রমযান ২৬ জুন, সোম 2017-06-26 06:00:00
সাহরী
৩:৪০
ফজর
৩:৪৬
ইফতার
৬:৫৩
Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
 
 
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০