সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: মিয়ানমারের সহিংসতা থেকে বাঁচতে পালিয়ে আসা রোহিঙ্গাদের আশ্রয় দিলেও তাদের শরণার্থী মর্যাদা বাংলাদেশ সরকার দেয়ার কথা চিন্তা করছে না: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ সচিব শাহ কামাল Desh TV Logo বিদ্যুতের দাম বাড়ানোর প্রস্তাবে গণশুনানি চলছে Desh TV Logo রাজধানী থেকে ৭ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ Desh TV Logo বিসিবি’র এজিএমের বৈধতা নিয়ে রিটের শুনানি শেষ, আদেশ কাল; ক্রিকেটের ভাবমূর্তি জাতীয় স্বার্থ, খর্ব করা যাবে না: রিটের শুনানিতে হাইকোর্ট Desh TV Logo এইচআইভি ভাইরাসে আক্রান্ত আরো দুই রোহিঙ্গা নারী চট্টগ্রাম মেডিকেলে ভর্তি Desh TV Logo কিশোরগঞ্জে গৃহবধূর মৃতদেহ উদ্ধার, স্বামীসহ ৪ জন আটক Desh TV Logo আন্তর্জাতিক: জার্মানির সাধারণ নির্বাচনে চতুর্থবারের মতো জয় পেয়েছে অ্যাঙ্গেলা মেরকেলের দল Desh TV Logo ৭ উত্তর কোরিয়া, ভেনিজুয়েলা ও চাদের নাগরিকদের যুক্তরাষ্ট্রে প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছে ট্রাম্প প্রশাসন Desh TV Logo খেলা: ক্রিকেট: তৃতীয় ওয়ানডেতে অস্ট্রেলিয়াকে ৫ উইকেটে হারিয়ে ৫ ম্যাচের সিরিজ ৩-০ তে জিতে নিয়েছে ভারত, সেই সঙ্গে আইসিসি ওয়ানডে র্যা ঙ্কিংয়ের শীর্ষে উঠেছে ভারত Desh TV Logo ফুটবল: এএফসি অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপে স্বাগতিক কাতারকে ২-০ গোলে হারিয়েছে বাংলাদেশ Desh TV Logo সাফ অনূর্ধ্ব-১৮ ফুটবল চ্যাম্পিয়নশিপে আজ থিম্পুতে বাংলাদেশের প্রতিপক্ষ নেপাল Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকাল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

মামুন কোনভাবেই জঙ্গি না, সুষ্ঠু তদন্তের দাবি পরিবারের

মঙ্গলবার, ০৮ আগস্ট, ২০১৭ (১৮:১৪)
মামুন-কোনভাবেই-জঙ্গি-না,-সুষ্ঠু-তদন্তের-দাবি-পরিবারের

আব্দুল্লাহ আল মামুন

অর্থাভাবে ভারত থেকে অবৈধ পথে বাংলাদেশে আসতে চাওয়াটাই কাল হয়েছে বলে অভিযোগ করেছেন মাওলানা আব্দুল্লাহ আল মামুনের পরিবার। মামুন কোনভাবেই জঙ্গি সংগঠনের সঙ্গে জড়িত থাকতে পারে না বলে দাবি তাদের। তাই বাংলাদেশ সরকারে প্রতি বিষয়টি সুষ্ঠু তদন্ত করার দাবি জানিয়েছেন তারা।

এ নিয়ে বাংলাদেশ এবং ভারত সরকারের মধ্যে আলোচনা হলে জঙ্গি সংশ্লিষ্টতার বিষয়টি পরিস্কার হবে বলে জানিয়েছেন জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।

ময়মনসিংহের তারাকান্দা উপজেলার ঢাকুয়া ইউনিয়নের বড় বালকি উত্তরপাড়া গ্রামের বাসিন্দা আবদুল্লাহ আল মামুন। উচ্চ শিক্ষার জন্য ৮ বছর আগে ভারত যান তিনি। উত্তর প্রদেশের দেওবন্দ মাদ্রাসায় পড়াশোনা করছিলেন বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়। এরপর আর বাংলাদেশে আসেননি মামুন।

গত রোববার ভারতে উত্তর প্রদেশের মুজাফফরনগর থেকে তাকে আটকের দাবি করেছে ভারতের অ্যান্টিটেররিস্ট স্কোয়াড। নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য সন্দেহে তাকে আটক করা হয়।

মামুন আটক হওয়ার বিষয়টি শুনে ভেঙ্গে পড়েছেন তার পরিবারের সদস্যরা। বিষয়টিকে কোনভাবেই মেনে নিতে পারছেন না তারা। অবৈধপথে দেশে আসতে চাওয়ায় তাকে জঙ্গি বানানো হয়েছে বলে দাবি তাদের।

জঙ্গি সন্দেহে আটক হওয়ার বিষয়টি শুনে মর্মাহত এলাকাবাসীও—সরকারের প্রতি সুষ্ঠু তদন্তের দাবি জানিয়েছেন তারা।

পুলিশ সদর দপ্তরের নির্দেশনা পেয়ে মামুনের বিষয়ে খোঁজখবর নিতে রোববার তার গ্রামেরবাড়িতে যায় পুলিশের একটি দল। দুদেশের সরকার পর্যায়ে বিষয়টি আলোচনার মাধ্যমে প্রকৃত ঘটনা বেরিয়ে আসবে বলে জানান পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০