সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: ঘূর্ণিঝড় ‘মোরা’ কক্সবাজার-টেকনাফ উপকূল অতিক্রম করছে, দমকা হাওয়াসহ ঝড়বৃষ্টি হচ্ছে, বাতাসের গতিবেগ ১০০-১১০ কিলোমিটার; সেন্টমার্টিন, শাহপরী দ্বীপ ও টেকনাফে দুই শতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত, উপড়ে পড়েছে গাছপালা ও বিদ্যুতের খুঁটি Desh TV Logo দুর্বল হতে শুরু করেছে ঘূর্ণিঝড় ‘মোরা’, বৈরি আবহাওয়া আরো ১২ ঘণ্টা থাকবে: আবহাওয়া অফিস Desh TV Logo বিএনপির নেতিবাচক কর্মকা-ের বিরুদ্ধে প্রবাসীদের সোচ্চার হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর, ভিয়েনায় প্রবাসীদের দেওয়া সংবর্ধনায় যোগদান Desh TV Logo বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৬তম মৃত্যুবার্ষিকী আজ Desh TV Logo লেভেল প্লেয়িং ফিল্ড ছাড়া নির্বাচন কমিশনের দেওয়া রোডম্যাপ অর্থহীন: মির্জা ফখরুল Desh TV Logo আন্তর্জাতিক: ইরাকের বাগদাদে গাড়িবোমা বিস্ফোরণে ১৩ জন নিহত, আহত ২৪ Desh TV Logo রাশিয়ার রাজধানী মস্কোয় ঘূর্ণিঝড়ে ১১ জনের মৃত্যু Desh TV Logo খেলা: ক্রিকেট: আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির প্রস্তুতি ম্যাচে ভারতের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ; একই সময়ে মুখোমুখি শ্রীলঙ্কা-নিউজিল্যান্ড Desh TV Logo ফুটবল: ২ বছরের জন্য আরনেস্টো ভালভারদেকে প্রধান কোচ হিসেবে নিয়োগ দিয়েছে বার্সেলোনা Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

ঝিনাইদহে জঙ্গি আস্তানায় অভিযান সমাপ্ত ঘোষণা

বুধবার, ১৭ মে, ২০১৭ (১৪:০৮)
ঝিনাইদহে-জঙ্গি-আস্তানায়-অভিযান-সমাপ্ত-ঘোষণা

ঝিনাইদহে জঙ্গি আস্তানায় অভিযান সমাপ্ত

ঝিনাইদহ সদর উপজেলার চুয়াডাঙ্গা গ্রামে জঙ্গি আস্তানায় অভিযান বুধবার সমাপ্ত ঘোষণা করা হয়েছে। পরে সংবাদ সম্মেলনে র্যা ব জানায়, অভিযানের দ্বিতীয় দিনে সেখান থেকে তেমন কিছু পাওয়া যায় নি। দুটি বাড়ি থেকে আটক সেলিম ও প্রান্ত নব্য জেএমবির তামিম সারওয়ার গ্রুপের সদস্য বলে জানায় র্যা ব।

এর আগে অভিযানের প্রথম দিন মঙ্গলবার দুই বাড়ি থেকে ডিনামাইট স্টিকসহ বিপুল পরিমাণ বিস্ফোরক তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়েছিল।

ঝিনাইদহের চুয়াডাঙ্গা গ্রামে জঙ্গি সেলিম ও প্রান্তর বাড়িতে বুধবার সকাল সাড়ে নয়টার দিকে দ্বিতীয় দিনের মতো অভিযান শুরু করে র্যা ব। এর আগেই ঢাকা থেকে র্যা ব ও বোমা নিষ্ক্রিয়কারী দল সেখানে পৌঁছায়।

দুপুর সাড়ে ১২টার দিকে অভিযান সমাপ্ত ঘোষণা করা হয়। পরে এক সংবাদ সম্মেলনে র্যা ব জানায়, অভিযানের প্রথম দিনে বোমা তৈরির বিপুল সরঞ্জাম পেলেও দ্বিতীয় দিনে কিছু বিস্ফোরক তৈরির সরঞ্জাম পাওয়া গেছে।

র্যা ব জানায়, জঙ্গি সেলিম ও প্রান্ত ২০১৪ সালে লিমন নামের এক ব্যক্তির মাধ্যমে নব্য জেএমবির তামিম সারওয়ার গ্রুপের সঙ্গে যুক্ত হয়।

এদিকে, অভিযান শেষ হওয়ার পর ঘটনাস্থল ও এর আশপাশের এলাকায় জারি করা ১৪৪ ধারা প্রত্যাহার করে নিয়েছে র্যা ব।

সোমবার দিবাগত রাতে জঙ্গি সেলিম ও প্রান্তকে গ্রেপ্তারের পর মঙ্গলবার ভোরে তাদের বাড়িতে অভিযান শুরু করে র্যা ব। সেদিন জঙ্গি সেলিমের বাড়ির পাশে বাগানে মাটি খুঁড়ে ২০ টি ডিনামাইট স্টিক, ১৮৬ টি পিভিসি বোর্ড, চার বোতল পটাসিয়াম ক্লোরাইড, একটি এন্টি পারসোনাল মাইনসহ বিপুল পরিমাণ বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়।

এছাড়াও প্রান্ত বাড়ির পেছন থেকে দুটি সুইসাইডাল ভেস্ট উদ্ধার করা হয়। সেলিম গত ৭ মে মহেশপুর উপজেলার বজরাপুর গ্রামে পুলিশের অভিযানে নিহত জঙ্গি তুহিনের ভাই, আর প্রান্ত তার চাচাতো ভাই।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান
  • সোজা কথা

    সোজা কথা

    সরাসরি সম্প্রচার

    রবি থেকে বৃহস্পতিবার রাত ১১.৪৫

  • দূরপাঠ

    দূরপাঠ

    সরাসরি সম্প্রচার

    রবিবার থেকে বৃহস্পতি বিকেল ৫টায়

  • টোটাল স্পোর্টস

    টোটাল স্পোর্টস

    অনুষ্ঠান

    প্রতিদিন রাত ১২.৩০

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০
৩১