এখনো আতঙ্ক কাটেনি ঈশ্বরগঞ্জের আহমদিয়া সম্প্রদায়ের

বৃহস্পতিবার, ১১ মে, ২০১৭ (১৮:৩০)
এখনো-আতঙ্ক-কাটেনি-ঈশ্বরগঞ্জের-আহমদিয়া-সম্প্রদায়ের

ইমামকে কুপিয়ে আহত

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মসজিদে ঢুকে ইমামকে কুপিয়ে আহত করার ঘটনায় এখনো আতঙ্ক কাটেনি আহমদিয়া সম্প্রদায়ের। গুরুতর আহত ইমাম ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় দায়ের করা মামলার ৩ আসামির মধ্যে দুই জন এখনো পলাতক।

গত ৮ মে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার কানপুরে আহমদিয়া মুসলিম জামাতের মসজিদে ঢুকে ইমাম মোস্তাফিজুর রহমান ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে গুরুতর আহত করে দুর্বৃত্তরা।

এ সময় ইমামের চিৎকার শুনে স্থানীয়রা ছুটে এসে আব্দুল আহাদ মোহাম্মদ উল্লা নামের এক হামলাকারীকে আটক করেন। আহত ইমাম ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এখনো আতঙ্কে রয়েছেন আহমদিয়া সম্প্রদায়ের মানুষ।

যে কোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি মোকাবেলায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে এখানে। এ ঘটনায় আহমদিয়াদের পক্ষ থেকে হাজারী আল মুনির বাদী হয়ে আটক আব্দুল আহাদ মোহাম্মদ উল্লাসহ অজ্ঞাত আরো ২ জনকে আসামি করে ইশ্বরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

ময়মনসিংহ পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বলেন, অভিযুক্ত হামলাকারী আহাদের বাড়ি নেত্রকোনার কলমাকান্দায়। তার পরিবারের বেশ কয়েকজন সদস্যকে জিজ্ঞাসাবাদের জন্য ময়মনসিংহে ডিবি কার্যালয়ে নিয়ে আসা হয়েছে।

এই ক্যাটাগরীর আরও খবর

নোয়াখালীতে র‌্যাবের সঙ্গে কথিত 'বন্দুকযুদ্ধে' নিহত ২

ঝিনাইদহের সাধুহাটিতে ১৪৪ ধারা জারি

আশাশুনিতে আ’লীগের নেতা খুন

কুড়িগ্রাম-পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

রোহিঙ্গা সংকট: এশিয়া-ইউরোপ সম্মেলনে কথা বলবেন ইইউসহ ৩ দেশের পররাষ্ট্রমন্ত্রীরা

ভারতের সঙ্গে সুসম্পর্ক নষ্ট করতেই হিন্দু বাড়িতে হামলা: কাদের