বৃহস্পতিবার, ১১ মে, ২০১৭ (১৮:৩০)

এখনো আতঙ্ক কাটেনি ঈশ্বরগঞ্জের আহমদিয়া সম্প্রদায়ের

ইমামকে কুপিয়ে আহত

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মসজিদে ঢুকে ইমামকে কুপিয়ে আহত করার ঘটনায় এখনো আতঙ্ক কাটেনি আহমদিয়া সম্প্রদায়ের। গুরুতর আহত ইমাম ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় দায়ের করা মামলার ৩ আসামির মধ্যে দুই জন এখনো পলাতক।

গত ৮ মে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার কানপুরে আহমদিয়া মুসলিম জামাতের মসজিদে ঢুকে ইমাম মোস্তাফিজুর রহমান ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে গুরুতর আহত করে দুর্বৃত্তরা।

এ সময় ইমামের চিৎকার শুনে স্থানীয়রা ছুটে এসে আব্দুল আহাদ মোহাম্মদ উল্লা নামের এক হামলাকারীকে আটক করেন। আহত ইমাম ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এখনো আতঙ্কে রয়েছেন আহমদিয়া সম্প্রদায়ের মানুষ।

যে কোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি মোকাবেলায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে এখানে। এ ঘটনায় আহমদিয়াদের পক্ষ থেকে হাজারী আল মুনির বাদী হয়ে আটক আব্দুল আহাদ মোহাম্মদ উল্লাসহ অজ্ঞাত আরো ২ জনকে আসামি করে ইশ্বরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

ময়মনসিংহ পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বলেন, অভিযুক্ত হামলাকারী আহাদের বাড়ি নেত্রকোনার কলমাকান্দায়। তার পরিবারের বেশ কয়েকজন সদস্যকে জিজ্ঞাসাবাদের জন্য ময়মনসিংহে ডিবি কার্যালয়ে নিয়ে আসা হয়েছে।

এই ক্যাটাগরীর আরও খবর

রোহিঙ্গা প্রত্যাবাসন নিয়ে বৈঠকে বাংলাদেশ-মিয়ানমার

সংগীতশিল্পী সাবা তানি না ফেরার দেশে

নড়াইলে ইউপি চেয়ারম্যান হত্যা, গ্রেপ্তার ২

রাজশাহীতে বিস্ফোরকসহ ৩ জেএমবি সদস্য আটক

খাগড়াছড়িতে ইউপিডিএফ কর্মী নিহত

গফরগাঁওয়ে নির্মাণাধীন অডিটরিয়ামের ছাদ ধসে নির্মাণ শ্রমিকের মৃত্যু

যুক্তি সঙ্গত সময়েই মিলবে খালেদার রায়ের কপি: আইনমন্ত্রী

নড়াইলে ইউপি চেয়ারম্যান লতিফুর খুন

সিনিয়র ক্রিকেটারদের কাছ থেকে তরুণদের শেখা উচিত

চালু হলো ফোরজি সেবা

জঙ্গি হামলার আশঙ্কা নেই: বেনজীর

বিএনপিকে নির্বাচনে নিয়ে আসার সুযোগ নেই: ওবায়দুল