বগুড়ায় বাস খাদে পড়ে নিহত ৩

সোমবার, ১৭ এপ্রিল, ২০১৭ (১৩:৫০)
বগুড়ায়-বাস-খাদে-পড়ে-নিহত-৩

বগুড়ায় বাস খাদে

বগুড়ার শেরপুর উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী একটি বাস গাছের সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে ৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন।

নিহতরা হলেন: গাইবান্ধার সাঘাটা উপজেলার খেয়ারঘাট গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে সাইদুল ইসলাম (৩০), একই উপজেলার মণ্ডলপাড়া গ্রামের সাইদার রহমানের ছেলে তারেক ২৭) ও আবদুল করিম (৪৫)

আমাদের সংবাদদাতা জানিয়েছেন, যাত্রীবাহী একটি বাস গাইবান্ধার সাঘাটা উপজেলা থেকে ঢাকার উদ্দেশে যাবার পথে উপজেলার সীমাবাড়ীর বগুড়া বাজার এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে। এ সময় বাসটি মহাসড়কের পাশে লাগানো গাছের সঙ্গে সজোরে ধাক্কা খেয়ে খাদে পড়ে যায়।

এতে ঘটনাস্থলেই বাসের ভেতরে ২ জন এবং ছাদ থেকে ছিটকে সড়কের পাশে পুকুরে পড়ে একজনের মৃত্যু হয়। আহত ১৫ যাত্রীকে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানান সোহেল রানা।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. এরফান বলেন, এ দুর্ঘটনায় নিহত ও আহত সবাই ওই বাসের যাত্রী ছিলেন। বাসটি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় থানায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

এই ক্যাটাগরীর আরও খবর

সুন্দরবনে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ১

নোয়াখালীতে র‌্যাবের সঙ্গে কথিত 'বন্দুকযুদ্ধে' নিহত ২

ঝিনাইদহের সাধুহাটিতে ১৪৪ ধারা জারি

আশাশুনিতে আ’লীগের নেতা খুন

কুড়িগ্রাম-পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

রোহিঙ্গা সংকট: এশিয়া-ইউরোপ সম্মেলনে কথা বলবেন ইইউসহ ৩ দেশের পররাষ্ট্রমন্ত্রীরা