সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: ঈদের শুভেচ্ছা, রমজানে দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর ঈদ, উচ্ছ্বাস-আনন্দ আর অনাবিল খুশির এক উৎসব Desh TV Logo দেশবাসীকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা Desh TV Logo শুভেচ্ছা জানিয়েছেন বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

মৌলভীবাজারের বাসিন্দাদের আতঙ্ক কাটেনি এখনও

সোমবার, ১০ এপ্রিল, ২০১৭ (১৩:৪৩)
মৌলভীবাজারের-বাসিন্দাদের-আতঙ্ক-কাটেনি-এখনও

মৌলভীবাজার

মৌলভীবাজারের ২টি জঙ্গি আস্তানার আশপাশের বাসিন্দাদের মধ্যে এখনও আতঙ্ক কাটেনি। শিক্ষার্থীরা স্কুলে যেতে ভয় পাচ্ছে। শহরের বড়হাটের আস্তানার ৩০০ মিটারের মধ্যে এখনও ১৪৪ ধারা বহাল আছে। এদিকে, আলামত যাতে নষ্ট না হয় এ জন্য ২টি আস্তানা পুলিশ কর্ডন করে রাখা রেখেছে।

মৌলভীবাজারে বড়হাট ও নাসিরপুরের জঙ্গি আস্তানা ঘিরে আইনশৃঙ্খলা বাহিনীর শ্বাসরুদ্ধকর ৮২ ঘন্টার অপারেশন ‘হিটব্যাক’ ও অপারেশন ‘ম্যাক্সিমাস’ অনেক আগে শেষ হলেও এখনও আতংক কাটেনি স্থানীয়দের। পুরো এলাকা জুড়ে উদ্বেগ, উৎকন্ঠা।

স্থানীয়রা জানান, তারা বুঝতেও পারেননি বাড়ি ভাড়া নিয়ে এভাবে জঙ্গি আস্তানা গড়ে তোলবে কেউ।

মৌলভীবাজারের নাসিরপুরের জঙ্গি আস্তানাটির পাশেই একটি স্কুল। তবে, আস্তানাটিতে শিশু থাকলেও তাদেরকে স্কুলে ভর্তি করে নাই জঙ্গিরা। এমনকি তাদের কারো সঙ্গে মিশতে বা খেলতেও দিতোনা বলে অভিযোগ প্রতিবেশীদের।

অভিযান চলাকালে বন্ধ ছিল বড়হাট ও নাসিরপুরের আস্তানার আশপাশের স্কুল। অভিযান শেষ হলেও নিস্তব্দ পরিবেশই জানান দিচ্ছে শিক্ষার্থীদের মনের অবস্থা। শিক্ষার্থীদের উপস্থিতিও কমে গেছে।

এদিকে, শহরের বড়হাটের আস্তানার তিনশো মিটারের মধ্যে এখনও ১৪৪ ধারা বহাল আছে। আলামত যাতে নষ্ট না হয় এ জন্য ২টি আস্তানাই পুলিশ কর্ডন করে রেখেছে।

এর আগে, মার্চের ২৯ তারিখ মৌলভীবাজারের নাসিরপুরে সোয়াটের অভিযান ‘হিটব্যাকে’ মারা যায় ৭ জন আর বড়হাটে জঙ্গিবিরোধী অভিযান ‘ম্যাক্সিমাসে’ মারা যায় ৩ জন।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
 
 
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০