সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: গোপালগঞ্জে শেখ হাসিনাকে হত্যাচেষ্টা মামলায় ১০ জনের মৃত্যুদণ্ড Desh TV Logo নিম্ন আদালতের বিচারকদের শৃঙ্খলাবিধি গেজেট আকারে প্রকাশে ৮ অক্টোবর পর্যন্ত সরকারকে সময় দিয়েছে আপিল বিভাগ Desh TV Logo বন্যার্তদের সহায়তায় দিনাজপুর পরিদর্শনে প্রধানমন্ত্রী Desh TV Logo টাঙ্গাইলে রেললাইনের মাটি সরে যাওয়ায় রাজধানীর সঙ্গে উত্তর-দক্ষিণাঞ্চলের রেল যোগাযোগ বন্ধ Desh TV Logo ঈদযাত্রা: তৃতীয় দিনের মতো ট্রেনের আগাম টিকিট বিক্রি চলছে; আজ দেওয়া হচ্ছে ২৯ আগস্টের টিকিট Desh TV Logo আন্তর্জাতিক: ভারতের উত্তর প্রদেশে ট্রেন দুর্ঘটনায় ২৩ জনের মৃত্যু, আহত ৪০ Desh TV Logo স্পেনের বার্সেলোনায় হামলার ঘটনায় সন্দেহভাজন লরিচালক মরোক্কান বংশোদ্ভূত আবু ইউনূস ইয়াকুবকে খুঁজছে পুলিশ Desh TV Logo খেলা: ক্রিকেট: অস্ট্রেলিয়ার সঙ্গে প্রথম টেস্টের জন্য ১৪ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা; ফিরলেন নাসির, শফিউল; বাদ পড়লেন মমিনুল Desh TV Logo প্রস্তুতি ম্যাচ খেলতে চায় না অস্ট্রেলিয়া Desh TV Logo ৭ দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকাল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

গোবিন্দগঞ্জে মহাসড়কে নৈশকোচ খাদে, শিশুসহ নিহত ৬

রবিবার, ১৯ মার্চ, ২০১৭ (১২:২৪)
গোবিন্দগঞ্জে-মহাসড়কে-নৈশকোচ-খাদে,-শিশুসহ-নিহত-৬

গোবিন্দগঞ্জে মহাসড়কে নৈশকোচ খাদে, শিশুসহ নিহত ৬

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কে শাকিল পরিবহনের একটি নৈশকোচ খাদে পড়ে শিশু ও নারীসহ ৬ জন মারা গেছেন।

এ দুর্ঘটনায় কমপক্ষে আহত হয়েছেন ১১ জন।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার বলেন , শনিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলার বালুয়া হাট সংলগ্ন ৪১ মাইল জুম্মার ঘর এলাকায় দুর্গটনায় পড়ে। ঢাকা থেকে ছেড়ে আসা শাকিল পরিবহনের নৈশ কোচটি সৈয়দপুরের দিকে যাচ্ছিলো। গভীর রাতে বাসটি জুম্মারঘর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়।

এ সময় চালক নিয়ন্ত্রণ হারালে কোচটি উল্টে মহাসড়কের পাশে খাদে পড়ে। এতে ঘটনাস্থলে এক শিশু, এক নারীসহ চারজন ও হাসপাতালে নেয়ার পর আরও ২ জনের মৃত্যু হয়। আহত হন বাসে থাকা কমপক্ষে ১১ যাত্রী।

দুর্ঘটনার পর পুলিশ ও ফায়ার সার্ভিসের সহায়তায় আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলেও আশঙ্কা করা হচ্ছে।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান