সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: আওয়ামী লীগ সরকারের আমলেই দেশের মেধাবী তরুণরা বিশ্বে নিজেদের তুলে ধরার সুযোগ পেয়েছে, দেশকে এগিয়ে নিয়ে গেছে- বলেন প্রধানমন্ত্রীর তথ্য-প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় Desh TV Logo রোহিঙ্গা ইস্যুতে বাংলাদেশকে রাজনৈতিক ও মানবিক সহায়তা দেওয়ার অঙ্গীকার ডি-এইট নেতাদের, সঙ্কটের স্থায়ী সমাধানের আহ্বান Desh TV Logo স্বাস্থ্য পরীক্ষার জন্য ৮ দিনের সফরে যুক্তরাজ্য গেছেন রাষ্ট্রপতি মোহাম্মদ আবদুল হামিদ Desh TV Logo সন্ত্রাসী, চাঁদাবাজ ও স্বাধীনতা বিরোধী কেউ আওয়ামী লীগের সদস্য হতে পারে না: ওবায়দুল কাদের Desh TV Logo টানা বর্ষণে জনজীবন বিপর্যস্ত, রাজধানী ও জেলাশহরের নিম্নাঞ্চলে জলাবদ্ধতা, পটুয়াখালীতে বেড়িবাঁধ ভেঙে ১৪টি গ্রাম প্লাবিত Desh TV Logo বাঙালির বন্ধু, মুক্তিযোদ্ধা ফাদার মারিনো রিগন আর নেই Desh TV Logo আন্তর্জাতিক: মালয়েশিয়ার পনোয়ে ভূমিধসে ৩ শ্রমিক নিহত, বাংলাদেশিসহ নিখোঁজ ১১ শ্রমিক Desh TV Logo কাতালোনিয়া স্পেনের অবিচ্ছেদ্য অংশ, একে আলাদা করা যাবে না: রাজা ষষ্ঠ ফিলিপ Desh TV Logo আফগানিস্তানে আলাদা দুটি মসজিদে হামলায় নিহত ৭২, আহত বহুসংখ্যক Desh TV Logo খেলা: ক্রিকেট: সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে খেলতে দক্ষিণ আফ্রিকার ইস্ট লন্ডনে বাংলাদেশ দল, রোববার দুপুর ২টায় খেলা Desh TV Logo চোটের কারণে দক্ষিণ আফ্রিকা সফর থেকে ছিটকে গেলেন তামিম ইকবাল, শিগগিরই ফিরবেন দেশে Desh TV Logo সিরিজ জয় নিশ্চিত হওয়ায় ৩য় ওয়ানডেতে বিশ্রামে প্রোটিয়া ওপেনার হাশিম আমলা, তার জায়গায় ডাক পেয়েছেন নবাগত এইডেন মারক্রাম Desh TV Logo এশিয়া কাপ হকি: জাপানের কাছে ৪-০ গোলে হেরে টুর্নামেন্টে ৬ষ্ঠ বাংলাদেশে; বৃষ্টিতে চীন-ওমানের ৭ম স্থান নির্ধারণী ম্যাচ স্থগিত Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকাল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

নাইক্ষ্যংছড়ি উপজেলায় র‌্যাবের অভিযান

মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০১৭ (১২:১৯)
নাইক্ষ্যংছড়ি-উপজেলায়-র‌্যাবের-অভিযান

র‌্যাবের অভিযান

পার্বত্য জেলা বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় অভিযান চালিয়ে চাইনিজ রাইফেল- এসএমজি- এম-২ রাইফেল ও ৬টি ম্যাগজিন উদ্ধার করেছে (র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন) র‌্যাব-৭।

আমাদের সংবাদদাতা জানিয়েছেন, সোমবার রাত থেকে উপজেলার দুর্গম পাহাড়ি এলাকায় অভিযান চালিয়ে এসব অস্ত্র উদ্ধার করা হয়। এ সব কক্সবাজারের কুতুপালং রোহিঙ্গা শরনার্থী শিবিরের আনসার ক্যাম্প থেকে লুট হওয়া অস্ত্র বলে যানা যায়।

তবে এ ব্যাপারে এখনো আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কোন বক্তব্য পাওয়া যায়নি।

এদিকে, এ ঘটনায় সোমবার অস্ত্র লুটের মামলায় ২ জনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের তথ্যের ভিত্তিতে তাদের সঙ্গে নিয়ে পাহাড়ী এলাকায় অভিযান চালায় র‌্যাব।

উল্লেখ্য, গত বছরের ১১ মে রাতে টেকনাফের নয়াপাড়ায় শরণার্থী শিবিরে আনসার ক্যাম্পে দুর্বৃত্তরা হামলা চালালে তা প্রতিহত করতে গিয়ে আনসার কমান্ডার আলী হোসেন (৫৫) নিহত হন। এ সময় লুট করা হয় ১১টি অস্ত্র ও প্রায় ৬৭০টি গুলি।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০
৩১