সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: ঈদের শুভেচ্ছা, রমজানে দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর ঈদ, উচ্ছ্বাস-আনন্দ আর অনাবিল খুশির এক উৎসব Desh TV Logo দেশবাসীকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা Desh TV Logo শুভেচ্ছা জানিয়েছেন বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

শিমুলিয়া-কাওরাকান্দি নৌপথে চলাচল শুরু

বৃহস্পতিবার, ০৫ জানুয়ারী, ২০১৭ (১৩:৫৬)
শিমুলিয়া-কাওরাকান্দি-নৌপথে-চলাচল-বন্ধ

শিমুলিয়া-কাওরাকান্দি নৌপথ

ঘন কুয়াশার কারণে মুন্সীগঞ্জের শিমুলিয়া থেকে মাদারীপুরের কাওরাকান্দি পর্যন্ত নৌপথে প্রায় সাড়ে ৩ ঘণ্টা পর ফেরি চলাচল শুরু হয়েছে।

দৌলতদিয়া-পাটুরিয়ায় বৃহস্পতিবার সকাল ৯টায় আর শিমুলিয়া-কাওড়াকান্দিতে সকাল ১০টায় নদী পারপার শুরুর ঘোষণা দেয় বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি)।

শিমুলিয়া ঘাটের ব্যবস্থাপক গিয়াসউদ্দিন পাটোয়ারী বলেন, বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে কুয়াশা বেড়ে যাওয়ায় শিমুলিয়া-কাওড়াকান্দিতে নৌ চলাচল বন্ধ রাখা হয়। পরে সকাল ৯টায় কুয়াশা কেটে গেলে আবার পারপার শুরু হয়।

আর দৌলতদিয়া ফেরি ঘাটের সহকারী ব্যবস্থাপক রুহুল আমিন বলেন, ঘন কুয়াশায় নৌপথ সম্পূর্ণ ঢাকা পড়ায় দৌলতদিয়া-পাটুরিয়ায় বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টা থেকে ফেরি চলাচল বন্ধ করে দেয়া হয়। সকাল ১০টায় কুয়াশা কেটে গেলে আবার নদী পারপার শুরু হয়।

এর আগে ভোর ৫টা থেকে ফেরি চলাচল বন্ধ করে দেয়া হয়। এ সময় বিআইডব্লিউটিসির শিমুলিয়া ঘাটের সহকারী ব্যবস্থাপক গিয়াস উদ্দিন পাটোয়ারী বলেন, ভোরের দিকে কুয়াশার তীব্রতা বেড়ে যায়। ফেরিতে থাকা বিকন বাতি পথ দেখাতে অক্ষম হয়ে পড়ে। এমন পরিস্থিতিতে ঝুঁকি এড়াতে ফেরি চলাচল বন্ধ করে দিতে হয়।

তবে কুয়াশা কেটে গেলে ফেরি চলাচল আবার স্বাভাবিক হবে বলে জানান শিমুলিয়া ঘাটের এ সহকারী ব্যবস্থাপক।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান
  • সোজা কথা

    সোজা কথা

    সরাসরি সম্প্রচার

    রবি থেকে বৃহস্পতিবার রাত ১১.৪৫

  • দূরপাঠ

    দূরপাঠ

    সরাসরি সম্প্রচার

    রবিবার থেকে বৃহস্পতি বিকেল ৫টায়

  • টোটাল স্পোর্টস

    টোটাল স্পোর্টস

    অনুষ্ঠান

    প্রতিদিন রাত ১২.৩০

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
 
 
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০