সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: বাংলাদেশে আবারো রোহিঙ্গা ঢল, একদিনেই অনুপ্রবেশ প্রায় অর্ধলাখ Desh TV Logo রোহিঙ্গা সংকট: জাতিসংঘসহ আন্তর্জাতিক সম্প্রদায়কে কার্যকর ভূমিকার আহ্বান স্পিকারের Desh TV Logo কুমিল্লার সদর দক্ষিণের জেলখানা বাড়ি এলাকায় ট্রেনের সঙ্গে মাইক্রোবাসের ধাক্কায় একজনের মৃত্যু, আহত ২ Desh TV Logo গাজীপুরের ভবানী এলাকায় বকেয়া বেতনের দাবিতে সিরামিকস শ্রমিকদের কর্মবিরতি, বিক্ষোভ Desh TV Logo আন্তর্জাতিক: কুর্দি নিয়ন্ত্রিত শহর কিরকুক ইরাকি বাহিনী দখলে নেওয়ার পর উভয়পক্ষকে শান্ত থাকার আহ্বান জানিয়েছে যুক্তরাষ্ট্র Desh TV Logo খেলা: ক্রিকেট: দক্ষিণ আফ্রিকা-বাংলাদেশ সিরিজ: ওয়ানডে খেলতে কেপটাউনে বাংলাদেশ দল Desh TV Logo দুবাইয়ে দ্বিতীয় ওয়ানডেতে শ্রীলঙ্কাকে ৩২ রানে হারিয়েছে পাকিস্তান; স্কোর: পাকিস্তান ২১৯/৯ (বাবর আজম ১০১), শ্রীলঙ্কা ১৮৭ (থারাঙ্গা ১১২*) Desh TV Logo ফুটবল: ফিফা র্যা ঙ্কিয়ে ১৯৬ নম্বরে বাংলাদেশ, শীর্ষ স্থান ধরে রেখেছে জার্মানি Desh TV Logo বিশ্বরেকর্ডের পথে লাইফবয়: বিশ্ব হাত ধোয়া দিবস ২০১৭ উপলক্ষে ১১ হাজারের বেশি স্কুল ছাত্র-ছাত্রীর অংশগ্রহণে ‘লার্জেস্ট হিউম্যান ইমেজ অফ এ হ্যান্ড’ তৈরির মাধ্যমে জিনিয়াস ওয়ার্ল্ড রেকর্ডস টাইটেল অর্জনের উদ্যোগ নিয়েছে লাইফবয় Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল স াড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকাল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

ময়মনসিংহ-সাতক্ষিরায় সড়ক দুর্ঘটনায় ৬ জনের মৃত্যু

বুধবার, ০৪ জানুয়ারী, ২০১৭ (১৪:৫১)
তালায়-ট্রাক-উল্টে-পুকুরে,-চালকসহ-নিহত-২

তালায় ট্রাক উল্টে পুকুরে, চালকসহ নিহত ২

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ও সাতক্ষীরার তালা উপজেলায় বুধবার সড়ক দুর্ঘটনায় ৬ মারা গেছেন।

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মধ্যে সংঘর্ষে একই পরিবারের ৩ জনসহ কমপক্ষে ৪ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন ২ জন।

নিহতরা হলেন- গৌরীপুর উপজেলার মৃত হোসেন আলীর স্ত্রী ফাতেমা খাতুন (৬৫), পুত্রবধূ মনোয়ারা (৩৫), নাতী সাকিব মিয়া (৮) ও নান্দাইল উপজেলার চারআনিপাড়ার মৃত মাহতাব উদ্দিনের ছেলে অটোরিকশা চালক চান মিয়া (৩০)।

আহতরা হলেন- নিহত মনোয়ারার স্বামী ইসহাক (৪০) ও ৫ বছরের শিশু খাদিজা।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম বিষয়টি নিশ্চিত করেছন।

তিনি জানান, ঈশ্বরগঞ্জগামী সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে ময়মনসিংহগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই অটোরিকশা চালক ও একই পরিবারের তিন যাত্রী নিহত হন। ঘাতক ট্রাকটি শম্ভুগঞ্জ এলাকা থেকে আটক করা হয়েছে।

এদিকে, সাতক্ষীরার তালা উপজেলায় ট্রাক উল্টে পুকুরে পড়ে চালকসহ দুই জন মারা গেছেন।

নিহতরা হলেন- পাবনা জেলার আমিনপুরের মহেশখোলার ট্রাকচালক রওশন আলী (৩৫) ও চট্টগ্রামের পটিয়ার শ্রমিক আবদুল আজিজ (৩০)।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা -ওসি হাসান হাফিজুর রহমান বলেন, এটি কপোতাক্ষ তীরে যাওয়ার কথা থাকলেও বুধবার ভোর ৪টার দিকে সাতক্ষীরা শহর থেকে জেঠুয়া পল্লীতে পৌঁছানোর পর নিন্ত্রণে হারিয়ে পর রাস্তার পাশে পুকুরে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চালকসহ দুইজনের মৃত্যু হয়।

ট্রাকটিতে নদীখনন যন্ত্র বহন করা হচ্ছিল। পরে সাতক্ষীরা থেকে ফায়ার সার্ভিসের লোকজন গিয়ে ট্রাকসহ দুইজনের মরদেহ উদ্ধার করেছে।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান
  • সোজা কথা

    সোজা কথা

    সরাসরি সম্প্রচার

    রবি থেকে বৃহস্পতিবার রাত ১১.৪৫

  • দূরপাঠ

    দূরপাঠ

    সরাসরি সম্প্রচার

    রবিবার থেকে বৃহস্পতি বিকেল ৫টায়

  • টোটাল স্পোর্টস

    টোটাল স্পোর্টস

    অনুষ্ঠান

    প্রতিদিন রাত ১২.৩০

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০
৩১