সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: মিনারের মূল বেদীতে উঠে ফুল দিয়ে শহীদ দিবসের মর্যাদা নষ্ট করেছেন বিএনপি নেত্রী: প্রধানমন্ত্রী Desh TV Logo ৭ সড়ক দুর্ঘটনায় তারেক মাসুদ-মিশুক মুনীর নিহতের ঘটনার মামলায় বাসচালকের যাবজ্জীবন কারাদণ্ড Desh TV Logo নরসিংদীর আলোকবালীতে ৩ ভাই-বোনকে গলাটিপে হত্যা, ঘাতক বড় ভাই আটক Desh TV Logo গাইবান্ধার সংসদ সদস্য লিটন হত্যায় গ্রেপ্তার সাবেক সাংসদ আবদুল কাদের খান ১০ দিনের রিমান্ডে; শাহীন, মেহেদী, হান্নান ও রানা হত্যাকাণ্ড ঘটায়: রংপুর পুলিশের ডিআইজি Desh TV Logo বিএনপিকে ‘সন্ত্রাসী সংগঠন’ হিসেবে অভিহিত করেছে কানাডার ফেডারেল কোর্ট Desh TV Logo দলীয় নয়, নিরপেক্ষ সরকারের অধীনেই হতে হবে আগামী জাতীয় নির্বাচন: খন্দকার মোশাররফ Desh TV Logo ভোলার মনপুরায় পুলিশের সঙ্গে ব্যবসায়ীদের ধাওয়া-পাল্টা ধাওয়া, পুলিশসহ আহত ২৫ Desh TV Logo আন্তর্জাতিক: যুক্তরাষ্ট্র থেকে অবৈধ অভিবাসীদের বহিষ্কারে আরও কঠোর নির্দেশনা জারি ট্রাম্প প্রশাসনের Desh TV Logo হংকংয়ের সাবেক প্রধান নির্বাহী ডোনাল্ড স্যাংয়ের ২০ মাসের কারাদণ্ড Desh TV Logo কিম জং-উনের সৎভাই কিম জং-ন্যামের হত্যায় জড়িত অভিযোগে কুয়ালালামপুরে উত্তর কোরিয়ার দূতাবাসের এক ঊর্ধ্বতন কর্মকর্তাকে শনাক্ত করেছে মালয়েশিয়া Desh TV Logo খেলা: রোল বল বিশ্বকাপ: ইরানের কাছে ১১-৩ গোলে হেরে সেমিফাইনাল থেকে বিদায় বাংলাদেশ পুরুষ দলের Desh TV Logo চ্যাম্পিয়ন্স লিগ: ম্যানচেস্টার সিটি ৫-৩ মোনাকো, অ্যাতলেটিকো মাদ্রিদ ৪-২ বেয়ার লেভারকুসেন; আজকের খেলা: পোর্তো-জুভেন্টাস, সেভিয়া-লিস্টার (রাত পৌনে ২টা) Desh TV Logo ইউরোপা লিগ: সেন্ত এতিয়েঁ-ম্যান ইউ (রাত ১১টা) Desh TV Logo ভ্যাট সম্পর্কে জানতে কল করুন ১৬৫৫৫ নম্বরে: এনবিআর Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

গাইবান্ধায় আটকে রাখা ট্রেনের নিচে বোমাসদৃশ বস্তু উদ্ধার

সোমবার, ০২ জানুয়ারী, ২০১৭ (১৮:৪৪)
লিটন-হত্যা-এখনো-অন্ধকারে-পুলিশ

ট্রেনের নিচে বোমাসদৃশ বস্তু উদ্ধার

বামনডাঙ্গা স্টেশনে একটি ট্রেন আন্দোলনকারীরা আটকে রাখে— এ সময় ট্রেনের নিচে বোমাসদৃশ একটি বস্তু পাওয়া যায়। তবে তা কোন বিস্ফোরক নয় বলে জানিয়েছে পুলিশ ও বোমা বিশেষজ্ঞ দল।

এরইমধ্যে সাংসদ মঞ্জুরুল ইসলাম লিটন হত্যার ঘটনায় আরো ৯ জনকে আটক করেছে পুলিশ— এ নিয়ে এ ঘটনায় জামাত শিবিরের ২৭ জন কর্মী ও সমর্থককে আটক করা হলো।

সাংসদ মঞ্জুরুল ইসলাম লিটনকে কেন হত্যা করা হয়েছে, কারা হত্যা করেছে সে ব্যাপারে এখনো কিছু জানা যায় নি। এ ঘটনায় সোমবার সকালে আরো ৯ জনকে আটক করা হয়েছে। এ নিয়ে আটক মোট সাতাশজনকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

আটককৃতদের বেশিরভাগই জামিত-শিবির কর্মী। নাশকতা ও পুলিশ হত্যা মামলার আসামিও অনেকে।

এদিকে, মঞ্জুরুল ইসলাম লিটনের হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে সোমবারও বিক্ষোভ করে তার সমর্থকরা। সকাল সাড়ে আটটা থেকে বামনডাঙ্গা স্টেশনে সান্তাহারগামী একটি ট্রেন আটকে রেখে বিক্ষোভ করে তারা।

এরইমধ্যে দুপুরের দিকে ট্রেনের নিচে একটি বোমাসদৃশ বস্তু দেখতে পেয়ে পুলিশকে জানায় স্থানীয় লোকজন।

পরে সুন্দরগঞ্জ পুলিশ ও রংপুর থেকে বোমা বিশেষজ্ঞ দল ঘটনাস্থলে গিয়ে বস্তুটি পরীক্ষা নিরীক্ষা করে। এটি কোন বোমা ও বিস্ফোরক নয় বলে জানায় তারা। বিকেল পাঁচটার দিকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

এমপি হত্যার বিচারের দাবিতে মঙ্গলবার থেকে তিনদিনের শোক ঘোষণা করেছে উপজেলা আওয়ামী লীগ।

এদিকে, বিকেল ৪টার দিকে বামনডাঙ্গায় মাস্টারপাড়া গ্রামে তার নিজ বাসভবনের সামনে সাংসদ লিটনের নামাজে জানাজা হয়। পরে সেখানেই দাফন করা হয় আওয়ামী লীগের এ সাংসদকে।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
 
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮