সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: ঈদের শুভেচ্ছা, রমজানে দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর ঈদ, উচ্ছ্বাস-আনন্দ আর অনাবিল খুশির এক উৎসব Desh TV Logo দেশবাসীকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা Desh TV Logo শুভেচ্ছা জানিয়েছেন বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

কাতারের অর্থনীতি- মুদ্রা কোনোভাবে ক্ষতিগ্রস্ত হবে না

সোমবার, ১২ জুন, ২০১৭ (১৮:১১)
কাতারের-অর্থনীতি-মুদ্রা-কোনোভাবে-ক্ষতিগ্রস্ত-হবে-না

কাতার

প্রতিবেশী আরব দেশগুলোর কঠোর অবরোধ আরোপ স্বত্বেও, কাতারের অর্থনীতি এবং মুদ্রা কোনোভাবে ক্ষতিগ্রস্ত হবে না বলে জানিয়েছেন দেশটির অর্থমন্ত্রী আলি সেরিফ আল-ইমাদি।

সিএনবিসি টেলিভিশনকে দেয়া সাক্ষাৎকারে কাতারের অর্থমন্ত্রী বলেছেন, অনেক দেশ ভাবতে পারে অবরোধ আরোপের ফলে কাতার আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে।

তবে এটা ঠিক, অবরোধের কারণে কাতারের যদি এক ডলার পরিমাণ ক্ষতি হয়, তবে ওইসব দেশগুলোকেও এক ডলার ক্ষতি গুনতে হবে। বলেন, কাতার খুব সহজেই তুরস্ক, এশিয়া অথবা ইউরোপের দেশগুলো থেকে খাদ্য, পণ্য আমদানি করতে পারবে। সাক্ষাৎকারটি সিএনবিসি চ্যালেনে আজই প্রচার করা হয়।

এদিকে, সৌদি আরব ও তার মিত্র দেশগুলোর কাতারের ওপর আরোপিত নিষেধাজ্ঞাকে খুব বেশি গুরুত্ব দিচ্ছে না জাতিসংঘ। কাতারের ৭১ ব্যক্তি-প্রতিষ্ঠানকে সন্ত্রাসী আখ্যা দিয়ে সৌদি আরবের করা তালিকাকে প্রত্যাখ্যান করেছে সংস্থাটি।

সৌদি আরবের দেয়া সন্ত্রাসী তালিকা মানতে জাতিসংঘ বাধ্য নয় বলে জানিয়েছেন সংস্থার মহাসচিব।

এই ক্যাটাগরীর আরও খবর

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
 
 
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০