সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে ত্যাগের মনোভাব নিয়ে দলের নেতাকর্মীদের কাজ করার আহ্বান প্রধানমন্ত্রীর Desh TV Logo দুর্নীতি দমনে শ্রেষ্ঠ উপায় হচ্ছে প্রযুক্তির সদ্ব্যবহার: অর্থমন্ত্রী; দুর্নীতি-অনিয়মের তথ্য সরাসরি জানাতে দুদকের হটলাইন ১০৬ Desh TV Logo মানব পাচার ও প্রতারণার অভিযোগে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে ৪ নাইজেরীয়সহ ৯ জন আটক Desh TV Logo আন্তর্জাতিক: লন্ডনে অ্যাসিড হামলার শিকার হয়েছেন বাংলাদেশি বংশোদ্ভূত দুই তরুণ Desh TV Logo মার্কিন সেনাবাহিনীতে ট্রান্সজেন্ডারদের আর প্রবেশের সুযোগ থাকছে না: প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প Desh TV Logo বিহারের মুখ্যমন্ত্রী হিসেবে আবারো শপথ নিলেন নিতীশ কুমার Desh TV Logo খেলা: ক্রিকেট: বাংলাদেশের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে সন্তুষ্ট অস্ট্রেলিয়ার নিরাপত্তা দল; ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে শিগগিরই খেলোয়াড়দের ঝামেলা মিটে গেলে বাংলাদেশে আসতে কোনো আপত্তি নেই Desh TV Logo গল টেস্ট: সিরিজের প্রথম টেস্টের দ্বিতীয় দিনে নিজেদের ১ম ইনিংসে শ্রীলঙ্কার বিপক্ষে ব্যাট করছে ভারত Desh TV Logo ফুটবল: ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপ: বার্সেলোনা ১-০ ম্যানচেস্টার উইনাইটেড, ম্যানচেস্টার সিটি ৪-১ রিয়াল মাদ্রিদ Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকাল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

ঘানায় জলপ্রপাতে গাছ উপড়ে পড়ে ২০ জনের মৃত্যু

সোমবার, ২০ মার্চ, ২০১৭ (১১:৫১)
ঘানায়-জলপ্রপাতে-গাছ-উপড়ে-পড়ে-২০-জনের-মৃত্যু

ঘানায় জলপ্রপাতে গাছ উপড়ে পড়ে ২০ জনের মৃত্যু

ঘানার ব্রোং-আহাফো অঞ্চলের জনপ্রিয় পর্যটন স্পট কিনট্যাম্পো জলপ্রপাতের কাছে বিশাল একটি গাছ উপড়ে পড়ে কমপক্ষে ২০ জন মারা গেছেন। এতে বহু আহত হয়েছেন বলে জানা গেছে।

ঘানার গণমাধ্যম ও বিবিসির প্রতিবেদন সূত্রে জানা গেছে, রোববার বিকেল সাড়ে ৪টার দিকে ঝড়ো বাতাসে জলপ্রপাতের ওপরের দিক থেকে একটি গাছ নিচে জলপ্রপাতটির পানিতে সাঁতাররত লোকজনের ওপরে পড়ে।

ঘানার দমকল বিভাগের মুখপাত্র প্রিন্স বিলি অ্যাঙ্গলাতি বলেন, এতে ঘটনাস্থলেই ১৮ জন নিহত এবং হাসপাতালে নেয়ার পর আরো দুই জন মারা যান।

নিহতদের অধিকাংশ ওয়েঞ্চি মেথডিস্ট সিনিয়র হাইস্কুলের ভূগোলের ছাত্র। শিক্ষাসফরে সেখানে গিয়েছিল তারা নিহত অন্যান্যদের মধ্যে দেশটির এনার্জি অ্যান্ড ন্যাচারাল রিসোর্সেস বিশ্ববিদ্যালয়ের ছাত্রও রয়েছেন।

আহতদের মধ্যে ওয়েঞ্চি হাইস্কুলের এক শিক্ষকও রয়েছেন।

উপড়ে পড়া গাছটির ডালপালার মধ্যে আটকে পড়া লোকজনকে উদ্ধারে ঘটনাস্থলে পুলিশ ও দমকল কর্মীদের একটি যৌথ দল উপস্থিত হয়ে উদ্ধারকাজ শুরু করেছে।

এক প্রত্যক্ষদর্শী ঘানার স্টার নিউজকে বলেন, বৃষ্টি শুরু হওয়ার পরপরই উপর থেকে একটি বিশাল গাছ উপড়ে পড়ে নিচে হুল্লোররত ছাত্রদের পিষে দেয়।

চেইন-স দিয়ে ডাল কেটে আটকে পড়াদের উদ্ধারের চেষ্টা করা হচ্ছিল বলে জানা গেছে।

এই ক্যাটাগরীর আরও খবর

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০
৩১