সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: সুপ্রিম কোর্ট প্রাঙ্গন থেকে রাতের আধারে ভাস্কর্য অপসারণ; এটি শুধু ভাস্কর্য নয়, সংস্কৃতির অপসারণ: ভাস্কর মৃণাল হক Desh TV Logo ভাস্কর্য সরানোর প্রতিবাদে ছাত্রজনতার বিক্ষোভ-মিছিলে পুলিশের লাঠিচার্জ, জল কামান ও টিয়ারশেল নিক্ষেপ, আহত বেশকয়েকজন; ছাত্র ইউনিয়ন নেতা লিটন নন্দীসহ ৪ জন আটক; কাল সারাদেশে শিক্ষাপ্রতিষ্ঠানে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা Desh TV Logo প্রধান বিচারপতির নির্দেশেই ভাস্কর্য সরানো হয়েছে: অ্যাটর্নি জেনারেল Desh TV Logo ভাস্কর্য সরানোর সিদ্ধান্ত সরকারের নয়: ওবায়দুল কাদের Desh TV Logo ভাস্কর্য অপসারণের প্রতিবাদে সন্ধ্যায় শাহবাগে গণজাগরণ মঞ্চের মশাল মিছিল Desh TV Logo একদলীয় নির্বানের মাধ্যমে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে কাজ করছে ইসি: বিএনপি Desh TV Logo খুলনায় বিএনপি নেতা হত্যার প্রতিবাদে শনিবার জেলায় আধাবেলা হরতালের ডাক Desh TV Logo সাভারে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী নিহত Desh TV Logo আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষাথীর মৃত্যু Desh TV Logo আন্তর্জাতিক: যুক্তরাজ্যে কনসার্টে হামলাকারী আবেদির আইএস সংশ্লিষ্টতার প্রমাণ মিলেছে: ম্যানচেস্টার পুলিশ Desh TV Logo মিসরে বাসে হামলা চলিয়ে ২৩ কপ্টিক খ্রিস্টানকে হত্যা Desh TV Logo ৭ ভারতের আসামে দেশটির দীর্ঘতম সেতুর উদ্বোধন Desh TV Logo সৌদি আরবসহ আশেপাশের দেশগুলোতে শনিবার থেকে রোজা শুরু Desh TV Logo খেলা: ক্রিকেট: দুই বছরের চুক্তিতে বিপিএল দল খুলনা টাইটান্সের কোচ হলেন শ্রীলঙ্কার মাহেলা জয়াবর্ধনে Desh TV Logo খেলোয়ার ও ভক্তদের নিরাপত্তা জোরদারের আশ্বাস দিলেন আইসিসি’র অ্যান্টি করাপশন ও সিকিউরিটি ইউনিটের চেয়ারম্যান Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

শশীকলা জেলে বসে মোমবাতি বানাবেন, মজুরি ৫০ রুপি

বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০১৭ (১৮:৫৪)
শশীকলার-জেলে-বসে-মোমবাতি-বানাবেন,-মজুরি-৫০-রুপি

শশীকলা

সুপ্রিম কোর্টের রায়ে মুখ্যমন্ত্রী হওয়ার স্বপ্ন শেষ হওয়ার পর জেলের ৭৪০৩ নম্বর সেলে এখন দিনরাত কাটবে 'চিন্নাম্মা' শশীকলা নটরাজনের।

বুধবার আত্মসমর্পণের পর তাকে পাঠানো হয়েছে বেঙ্গালুরুর পারাপান্না অগ্রহারা জেলে। আদালতের রায়ে আগামী ৪ বছর সেখানেই তার বাস।

আয় বহির্ভূত কোটি টাকার সম্পত্তি অর্জন অপরাধে দুর্নীতির মামলায় সাজা হয়েছে 'চিন্নাম্মার। সেই কোটিপতি চিন্নাম্মা জেলে বসে মোমবাতি তৈরি করার কাজে পাবেন দিন মজুরি হিসেবে ৫০ রুপি। হাইপ্রোফাইল হলেও তার জন্য বিশেষ খাতির যত্ন থাকছে না জেলের ভেতর।

'আম্মা' জয়ললিতার মৃত্যুতে প্রাসাদসম পোয়েজ গার্ডেনের 'মালকিন' হয়ে উঠেছিলেন চিন্নাম্মা। কিন্তু এখন জেলের একটা ছোট্ট কুঠুরিই ভাগ করে নিতে হবে অন্য বন্দিদের সঙ্গে। ভোগ-বিলাসে অভ্যস্ত শশীকলাকে জেলে থাকার জন্য দেয়া হবে একটি খাটিয়া, একটি তোষক, একটি টেবিল ফ্যান এবং মাত্র তিনটি শাড়ি।

অবশ্য চিন্নাম্মার এটাই প্রথম হাজতবাস নয়। ২০১৪ সালে নিম্ন আদালতের রায়ে দোষী সাব্যস্ত হওয়ার পর, এই পারাপ্পানা জেলেই ২১ দিন কাটিয়েছেন তিনি। সেইসময় 'আম্মা' জয়ললিতা ছিলেন ২৩ নম্বরে সেলে। সেটি ছিল ভিভিআইপি সেল। আর শশীকলা ও ইলাভারাসি ছিলেন একসঙ্গে অন্য সেলে। পরে উচ্চ আদালতে সেই রায় খারিজ হয়ে যায়। কিন্তু সুপ্রিম কোর্ট ফের বহাল রাখেন নিম্ন আদালতের রায়ই। এবার অবশ্য ইলাভারাসি ও সুধাকরণকে রাখা হচ্ছে আলাদা সেলে।

কারাগার সূত্রের খবর, এবার সেই '২৩ নম্বর' সেলেই থাকার আবেদন জানিয়েছিলেন শশীকলা। কিন্তু আদালতে তার সেই আবেদন খারিজ হয়ে যায়। সাফ জানিয়ে দেওয়া হয় কোনও 'বিশেষ খাতির-যত্ন' পাবেন না শশীকলা। পাবেন না এসি সেলও। এছাড়া ওয়েস্টার্ন ক্লোসেট টয়লেট, গরম জল, ২৪ ঘণ্টা ডাক্তারি পরিষেবার জন্যও আবেদন জানিয়েছেন চিন্নাম্মা। যেগুলো এখনও আদালতের বিচারাধীন।

সূত্র: জি- নিউজ

এই ক্যাটাগরীর আরও খবর

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০
৩১