সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: হবিগঞ্জে ৪ শিশু হত্যা মামলায় ৩ আসামির ফাঁসির আদেশ, ২ জনের ৭ বছরের কারাদ-, খালাস ৩ Desh TV Logo রাজধানীর বাড্ডা থানার আফতাবনগরে জেএমবির সরওয়ার-তামিম গ্রুপের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব Desh TV Logo অটিজম নিয়ে কাজের স্বীকৃতিতে ‘চ্যাম্পিয়ন অ্যাওয়ার্ড’ পেলেন সায়মা ওয়াজেদ Desh TV Logo রাজধানীর মিরপুরে বেড়িবাঁধ এলাকায় ডিবি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ২ Desh TV Logo কুষ্টিয়া সদর ও ভেড়ামারায় কথিত বন্দুকযুদ্ধে সন্দেহভাজন ২ ডাকাত নিহত, অস্ত্র ও গুলি জব্দ Desh TV Logo গাইবান্ধার পলাশবাড়িতে আন্তঃজেলা গাড়ি ছিনতাইকারী চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব Desh TV Logo গাজীপুরের কাপাসিয়ায় একটি বাড়িতে ডাকাতি, নগদ অর্থ ও ১২ ভরি স্বর্ণ লুট Desh TV Logo আন্তর্জাতিক: মার্কিন প্রতিনিধি পরিষদ রাশিয়ার বিরুদ্ধে নতুন করে নিষেধাজ্ঞা আরোপের পক্ষে ভোট দিয়েছে Desh TV Logo খেলা: ক্রিকেট: বাংলাদেশের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে সন্তুষ্ট অস্ট্রেলিয়ার নিরাপত্তা দল; ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে শিগগিরই খেলোয়াড়দের ঝামেলা মিটে গেলে বাংলাদেশে আসতে কোনো আপত্তি নেই Desh TV Logo গলে ৩ ম্যাচ সিরিজের ১ম টেস্টে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ইনিংসে টস জিতে ব্যাট করছে ভারত Desh TV Logo ফুটবল: ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপ: টটেনহাম ২-৩ রোমা Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকাল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

শশীকলা জেলে বসে মোমবাতি বানাবেন, মজুরি ৫০ রুপি

বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০১৭ (১৮:৫৪)
শশীকলার-জেলে-বসে-মোমবাতি-বানাবেন,-মজুরি-৫০-রুপি

শশীকলা

সুপ্রিম কোর্টের রায়ে মুখ্যমন্ত্রী হওয়ার স্বপ্ন শেষ হওয়ার পর জেলের ৭৪০৩ নম্বর সেলে এখন দিনরাত কাটবে 'চিন্নাম্মা' শশীকলা নটরাজনের।

বুধবার আত্মসমর্পণের পর তাকে পাঠানো হয়েছে বেঙ্গালুরুর পারাপান্না অগ্রহারা জেলে। আদালতের রায়ে আগামী ৪ বছর সেখানেই তার বাস।

আয় বহির্ভূত কোটি টাকার সম্পত্তি অর্জন অপরাধে দুর্নীতির মামলায় সাজা হয়েছে 'চিন্নাম্মার। সেই কোটিপতি চিন্নাম্মা জেলে বসে মোমবাতি তৈরি করার কাজে পাবেন দিন মজুরি হিসেবে ৫০ রুপি। হাইপ্রোফাইল হলেও তার জন্য বিশেষ খাতির যত্ন থাকছে না জেলের ভেতর।

'আম্মা' জয়ললিতার মৃত্যুতে প্রাসাদসম পোয়েজ গার্ডেনের 'মালকিন' হয়ে উঠেছিলেন চিন্নাম্মা। কিন্তু এখন জেলের একটা ছোট্ট কুঠুরিই ভাগ করে নিতে হবে অন্য বন্দিদের সঙ্গে। ভোগ-বিলাসে অভ্যস্ত শশীকলাকে জেলে থাকার জন্য দেয়া হবে একটি খাটিয়া, একটি তোষক, একটি টেবিল ফ্যান এবং মাত্র তিনটি শাড়ি।

অবশ্য চিন্নাম্মার এটাই প্রথম হাজতবাস নয়। ২০১৪ সালে নিম্ন আদালতের রায়ে দোষী সাব্যস্ত হওয়ার পর, এই পারাপ্পানা জেলেই ২১ দিন কাটিয়েছেন তিনি। সেইসময় 'আম্মা' জয়ললিতা ছিলেন ২৩ নম্বরে সেলে। সেটি ছিল ভিভিআইপি সেল। আর শশীকলা ও ইলাভারাসি ছিলেন একসঙ্গে অন্য সেলে। পরে উচ্চ আদালতে সেই রায় খারিজ হয়ে যায়। কিন্তু সুপ্রিম কোর্ট ফের বহাল রাখেন নিম্ন আদালতের রায়ই। এবার অবশ্য ইলাভারাসি ও সুধাকরণকে রাখা হচ্ছে আলাদা সেলে।

কারাগার সূত্রের খবর, এবার সেই '২৩ নম্বর' সেলেই থাকার আবেদন জানিয়েছিলেন শশীকলা। কিন্তু আদালতে তার সেই আবেদন খারিজ হয়ে যায়। সাফ জানিয়ে দেওয়া হয় কোনও 'বিশেষ খাতির-যত্ন' পাবেন না শশীকলা। পাবেন না এসি সেলও। এছাড়া ওয়েস্টার্ন ক্লোসেট টয়লেট, গরম জল, ২৪ ঘণ্টা ডাক্তারি পরিষেবার জন্যও আবেদন জানিয়েছেন চিন্নাম্মা। যেগুলো এখনও আদালতের বিচারাধীন।

সূত্র: জি- নিউজ

এই ক্যাটাগরীর আরও খবর

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০
৩১