সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে ত্যাগের মনোভাব নিয়ে দলের নেতাকর্মীদের কাজ করার আহ্বান প্রধানমন্ত্রীর Desh TV Logo দুর্নীতি দমনে শ্রেষ্ঠ উপায় হচ্ছে প্রযুক্তির সদ্ব্যবহার: অর্থমন্ত্রী; দুর্নীতি-অনিয়মের তথ্য সরাসরি জানাতে দুদকের হটলাইন ১০৬ Desh TV Logo মানব পাচার ও প্রতারণার অভিযোগে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে ৪ নাইজেরীয়সহ ৯ জন আটক Desh TV Logo আন্তর্জাতিক: লন্ডনে অ্যাসিড হামলার শিকার হয়েছেন বাংলাদেশি বংশোদ্ভূত দুই তরুণ Desh TV Logo মার্কিন সেনাবাহিনীতে ট্রান্সজেন্ডারদের আর প্রবেশের সুযোগ থাকছে না: প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প Desh TV Logo বিহারের মুখ্যমন্ত্রী হিসেবে আবারো শপথ নিলেন নিতীশ কুমার Desh TV Logo খেলা: ক্রিকেট: বাংলাদেশের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে সন্তুষ্ট অস্ট্রেলিয়ার নিরাপত্তা দল; ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে শিগগিরই খেলোয়াড়দের ঝামেলা মিটে গেলে বাংলাদেশে আসতে কোনো আপত্তি নেই Desh TV Logo গল টেস্ট: সিরিজের প্রথম টেস্টের দ্বিতীয় দিনে নিজেদের ১ম ইনিংসে শ্রীলঙ্কার বিপক্ষে ব্যাট করছে ভারত Desh TV Logo ফুটবল: ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপ: বার্সেলোনা ১-০ ম্যানচেস্টার উইনাইটেড, ম্যানচেস্টার সিটি ৪-১ রিয়াল মাদ্রিদ Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকাল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

সুইডেনের রাজকীয় প্রাসাদে রানীর সঙ্গে ভূতের বসবাস

সোমবার, ০৯ জানুয়ারী, ২০১৭ (০৯:৩৪)
সুইডেনের-রাজকীয়-প্রাসাদে-রানীর-সঙ্গে-ভূতের-বসবাস

সুইডেনের রাজকীয় প্রাসাদে রানীর সঙ্গে ভূতের বসবাস

সুইডেনের রাজকীয় যে প্রাসাদে রানী সিলভিয়া (৭৩) বাস করছেন সেখানে রয়েছে ভূত আনাগোনা— খোদ রানীই এ কথা স্বীকার করেছেন।

তিনি বলেন, এই প্রাসাদের 'ক্ষুদে বন্ধু' অর্থাৎ ভূতদের সাথেই তার বসবাস। এটা খুবই উত্তেজনাকর, তবে এতে ভয়ের কিছু নেই - বলেন রানী।

সুইডেনের রাজপরিবার বাস করেন রাজধানী স্টকহোমের কাছে ১৭০০ শতাব্দীতে নির্মিত ড্রটনিংহোলম প্রাসাদে।

এটি হচ্ছে রানী সিলভিয়া এবং তার স্বামী রাজা ১৬০০ কার্ল গুস্তাফ-এর স্থায়ী বাসভবন।

এটিকে নিয়ে নতুন তৈরি একটি প্রামাণ্যচিত্রে দেয়া সাক্ষাতকারেই রানী প্রাসাদে ভূতের বসবাসের কথা বলেন। প্রামাণ্যচিত্রটি এসভিটি টিভিতে বৃহস্পতিবার দেখানো আগামী বৃহস্পতিবার ।

রানী বলেন, আপনি এটা অনুভব করবেন যে, প্রাসাদে আপনি পুরোপুরি একা নন, তবে এ ভূতেরা খুবই বন্ধুসুলভ।

রাজা কার্ল গুস্তাফের বোন প্রিন্সেস ক্রিস্টিনাও রানীর কথা সমর্থন করেছেন।

তিনি বলেন, প্রাসাদটির ভেতরে অনেক শক্তির অস্তিত্ব অনুভব করা যায়।

প্রাসাদটি সারা বছরই দর্শনার্থীদের জন্য খোলা থাকে তবে দক্ষিণ দিকের যে অংশে রাজপরিবারের সদস্যরা থাকেন- সেখানে দর্শকরা যেতে পারেন না।

দি লোকাল নামে একটি ওয়েবসাইট মন্তব্য করেছে, রাজা-রানীর বন্ধু ভূতেরা সম্ভবত ওখানেই বাস করে তাই জায়গাটা সৌখিন ভূত শিকারীদের ঘুরে দেখা উচিত।

এই ক্যাটাগরীর আরও খবর

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০
৩১