সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: ঈদের শুভেচ্ছা, রমজানে দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর ঈদ, উচ্ছ্বাস-আনন্দ আর অনাবিল খুশির এক উৎসব Desh TV Logo দেশবাসীকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা Desh TV Logo শুভেচ্ছা জানিয়েছেন বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

পাকিস্তানে বিষাক্ত মদপানে ২৬ জনের মৃত্যূ

মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০১৬ (১৮:৪৩)
পাকিস্তানে-বিষাক্ত-মদপানে-২৬-জনের-মৃত্যূ

পাকিস্তানে বিষাক্ত মদপানে ২৬ জনের মৃত্যূ

পাকিস্তানের মধ্যাঞ্চলে বিষাক্ত মদপান করে ২৬ জনের মৃত্যূ ও অনেকে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

নিহতদের অধিকাংশই খ্রিস্ট ধর্মের অনুসারী। রাজধানী ইসলামাবাদের ৩৩৮ কিলোমিটার দক্ষিণে তোবা টেক সিং এলাকার খ্রিস্টান কলোনিতে বড়দিন উদযাপনের সময় তারা মদ্যপান করেন।

মঙ্গলবার এএফপি এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয় পুলিশ কর্মকর্তা মোহাম্মাদ নাদিম এএফপিকে বলেন, ‘মোবারকবাদ বস্তির বাসিন্দারা বড়দিন উপলক্ষে চোলাই মদ তৈরি করে তা পান করে এতে ২৪ জনের মৃত্যু হয় এবং আরো ৬০ জন অসুস্থ হয়ে পড়েছেন।’

তিনি জানান, সোমবার রাতে অধিকাংশ জন মারা গেছেন। বিষাক্ত মদপান করে যারা মারা গেছে তাদের মধ্যে ২২ খ্রিস্টান ও ২ মুসলিম রয়েছে।

উল্লেখ্য, অক্টোবর মাসে পাকিস্তানের পাঞ্জাব প্রদেশে এক পার্টিতে বিষাক্ত মদপান ১১ জনের মৃত্যু হয়। তাদের সকলে খ্রিস্টান ছিল।

এই ক্যাটাগরীর আরও খবর

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
 
 
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০