সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: আইন-শৃঙ্খলা বাহিনীর তৎপরতার কারণেই বড় কোনো নাশকতা ঘটাতে পারে নাই জঙ্গিরা: মনিরুল ইসলাম Desh TV Logo নিজেদের ব্যর্থতার কারণেই হাওরকে দুর্গত এলাকা ঘোষণা করছে না সরকার: বিএনপি Desh TV Logo পটুয়াখালীতে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে দস্যু আলিফ ও কবিরাজ বাহিনীর আত্মসমর্পণ, অস্ত্র ও গোলা-বারুদ জমা Desh TV Logo অফিসার মেস থেকে রাজশাহী মহানগর পুলিশের সহকারী কমিশনার সাব্বির আহমেদের মরদেহ উদ্ধার, আত্মহত্যা বলে প্রাথমিক ধারনা চিকিৎসকদের Desh TV Logo দিনাজপুরে বয়লার বিস্ফোরণের ঘটনায় আরো একজনের মৃত্যু, মোট নিহত ১৬ Desh TV Logo গাজীপুরের শ্রীপুরে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু Desh TV Logo রাজধানীর শ্যামপুরে ট্রাকচাপায় নিহত ২ Desh TV Logo বিশিষ্ট আবৃত্তিকার কাজী আরিফ ‘ক্লিনিক্যালি ডেড’, নিউইয়র্কের একটি হাসপাতালে চিকিৎসাধীন তিনি Desh TV Logo আন্তর্জাতিক: যুক্তরাষ্ট্রের সঙ্গে চলমান উত্তেজনার মধ্যেই শুক্রবার দিবাগত রাতে আরেকটি ব্যালাস্টিক ক্ষেপণাস্ত্র পরীক্ষা চালিয়েছে উত্তর কোরিয়া, দাবি দক্ষিণ কোরিয়ার; বড় ধরনের সংঘাতের আভাস মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের Desh TV Logo বাংলাদেশ, ভারত ও নেপালের সঙ্গে আঞ্চলিক মোটরযান চুক্তি থেকে পিছু হটলো ভুটান Desh TV Logo খেলা: ক্রিকেট: স্থগিত দুটি টেস্ট খেলতে আগস্টে আসছে অস্ট্রেলিয়া; পাকিস্তানের না আসার বিষয়ে পিসিবির সঙ্গে আলোচনার পর আনুষ্ঠানিক সিদ্ধান্ত জানানো হবে: বিসিবি সভাপতি Desh TV Logo ফুটবল: স্প্যানিশ লা লিগা: রিয়াল মাদ্রিদ-ভ্যালেন্সিয়া (রাত সোয়া ৮টা), লাস পালমাস-অ্যাতলেটিকো মাদ্রিদ (রাত সাড়ে ১০টা), এস্পানিওল-বার্সেলোনা (রাত পৌনে ১টা) Desh TV Logo জার্মান বুন্দেসলিগা: ডর্টমুন্ড-কোলন (সন্ধ্যা সাড়ে ৭টা), উলফসবার্গ-বায়ার্ন (রাত সাড়ে ১০টা) Desh TV Logo ইতালিয়ান সিরি আ: আটালান্টা ২-২ ইয়ুভেন্টাস Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

পুশিলের গুলিতে বাসচালকের মৃত্যু: ময়নাতদন্তের প্রতিবেদন

বৃহস্পতিবার, ০২ মার্চ, ২০১৭ (১৮:২৪)
পুশিলের-গুলিতে-বাসচালকের-মৃত্যু-ময়নাতদন্তের-প্রতিবেদন

পুশিলের গুলিতে বাসচালকের মৃত্যু: ময়নাতদন্তের প্রতিবেদন

পুলিশের গুলিতেই বৈশাখী পরিবহনের বাসচালক শাহ আলম মারা গেছেন বলে জানান ঢাকা মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের প্রধান অধ্যাপক সোহেল মাহমুদ।

বৃহস্পতিবার দুপুরে ময়নাতদন্ত শেষে তিনি বলেন, অসংখ্য গুলি বিদ্ধ হয়েছে তার শরীরের বিভিন্ন স্থানে।

পুরো বিষয়টি পর্যালোচনা করে চালক নিহত হওয়ার ঘটনায় পরবর্তী ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন, ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি।

এমন ঘটনার জন্য পুলিশ নয় বহিরাগত শ্রমিকদের বাড়াবাড়িকে দায়ী করেন তিনি।

বুধবার সকালে রাজধানীর গাবতলীতে পুলিশের সঙ্গে পরিবহন শ্রমিকদের সংর্ঘষ, ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে শ্রমিকদের লক্ষ্য করে গুলি ছোড়ে পুলিশ। এতে বৈশাখি পরিবহনের বাসচালক শাহ আলম গুরুতর আহত হন। পরে বুধবার চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

বৃহস্পতিবার দুপুরে শাহ আলমের ময়নাতদন্ত করে ঢাকা মেডিকেলের ফরেনসিক বিভাগ। গুলিতেই তার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেন ফরেনসিক বিভাগের প্রধান।

এদিকে, শ্রমিকদের ধর্মঘটকে শান্তিপূর্ণ কর্মবিরতি বললেন, ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি আবুল কালাম।

মঙ্গলবার রাতে চাইলে পুলিশ গুলি চালাতে পারতো— কিন্তু তারা তা করেনি বরং বহিরাগত শ্রমিকরা পরিস্থিতি উত্তেজিত করেছে।

পুরো বিষয়টি পর্যালোচনা করে পরবর্তী ব্যবস্থা নেয়ার কথা জানান তিনি।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০