সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: সিলেটের দক্ষিণ সুরমায় শিববাড়ি এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে আইন-শৃঙ্খলা বাহিনী, শীর্ষ জঙ্গি থাকার ধারণা Desh TV Logo ময়মনসিংহের ভালুকায় সিমেন্টবোঝাই ট্রাক খাদে, নারী ও শিশুসহ নিহত ১০, আহত ২ Desh TV Logo বেসরকারি ব্যাংক কর্মকর্তা আরিফুন্নেসা আরিফা হত্যা মামলার একমাত্র আসামি তার সাবেক স্বামী ফখরুল ইসলাম রবিনকে গ্রেপ্তার করেছে পুলিশ Desh TV Logo মতিঝিলে বাংলাদেশ ব্যাংক ভবনে আগুনের ঘটনাস্থল পরিদর্শন করেছে তদন্ত কমিটি Desh TV Logo বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির হোতারা ব্যাংকের ভেতরেই আছেন: ফিলিপাইনের অনুস্থানী সাংবাদিক ড্যাক্সিম লুকাস Desh TV Logo আন্তর্জাতিক: যুক্তরাজ্যে পার্লামেন্ট ভবনের সামনে সন্ত্রাসী হামলা, ছুরিকাঘাত, গোলাগুলি এবং গাড়িচাপায় পুলিশ কর্মকর্তা ও হামলাকারীসহ নিহত ৫; আহত কমপক্ষে ৪০ জন, গ্রেপ্তার ৮; হামলাকারী জন্মসূত্রে ব্রিটিশ নাগরিক: টেরিসা মে; হামলাকারীকে নিজেদের সৈনিক জানিয়ে দায় স্বীকার আইএসের Desh TV Logo খেলা: ক্রিকেট: শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের দলে অন্তর্ভুক্ত হয়েছেন অফস্পিনার মেহেদী হাসান মিরাজ, ইমার্জিং টিম এশিয়া কাপে মিরাজের জায়গায় খেলবেন অফস্পিনার নাঈম হাসান Desh TV Logo হ্যামস্ট্রিং ইনজুরির কারণে বাংলাদেশের বিপক্ষে প্রথম দুই ওয়ানডে খেলতে পারবেন না কুশাল পেরেরা Desh TV Logo ফুটবল: উরুগুয়েকে ৪-১ গোলে হারিয়ে প্রথম দল হিসেবে রাশিয়া বিশ্বকাপের মূল পর্ব নিশ্চিত করলো ব্রাজিল Desh TV Logo মেসির পেনাল্টিতে চিলিকে ১-০ গোলে হারিয়েছে আর্জেন্টিনা Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

দিয়াজের মরদেহে আঘাতের চিহ্ন

রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬ (১৮:১০)
দিয়াজের-মরদেহে-আঘাতের-চিহ্ন

দিয়াজ ইরফান চৌধুরী

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহসম্পাদক দিয়াজ ইরফান চৌধুরীর পুনঃময়নাতদন্ত রোববার সম্পন্ন হয়েছে।

ময়নাতদন্তকারী চিকিৎসক জানিয়েছেন, এতে তার শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

বেলা ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজে এই ময়নাতদন্ত সম্পন্ন হয়।

কলেজের ফরেনসিক বিভাগের বিভাগীয় প্রধান সোহেল মাহমুদকে প্রধান করে গঠিত তিনজনের প্রতিনিধিদল পুনঃতদন্ত করেন। বাকি দুই চিকিৎসক হলেন প্রদীপ বিশ্বাস ও কবির সোহেল।

সোহেল মাহমুদ বলেন, ‘দেহে আঘাতের চিহ্ন পাওয়া গেছে— এখনই কিছু বলতে চাচ্ছি না পুরো তদন্ত শেষে বলা যাবে।

গতকাল দিয়াজ ইরফান চৌধুরীর মরদেহ পুনরায় ময়নাতদন্তের জন্য কবর থেকে তোলা হয়।

পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) চট্টগ্রামের সিনিয়র এএসপি ওহিদুর রহমান বলেন, সকাল সোয়া ৮টার দিকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদ সংলগ্ন কবর থেকে মরদেহ উত্তোলন করা হয়।

তিনি বলেন, হাটহাজারী উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট (ভূমি) আরিফুর রহমানের উপস্থিতিতে সকাল সোয়া ৮টার দিকে দিয়াজের মরদেহ কবর থেকে তোলা হয়েছে।

তিনি আরো বলেন, ময়নাতদন্তের জন্য ইরফান মরদেহ ঢাকায় পাঠানো হয়েছে।

প্রসঙ্গত: ২০ নভেম্বর নিজ বাসায় ফ্যানের সঙ্গে ঝোলানো অবস্থায় দিয়াজের মরদেহ পাওয়া যায়।

গত ২৩ নভেম্বর দিয়াজের ময়নাতদন্ত প্রতিবেদন প্রকাশিত হয়। এতে বলা হয়, দিয়াজ আত্মহত্যা করেছেন। তবে দিয়াজের পরিবার ময়নাতদন্ত প্রতিবেদন প্রত্যাখ্যান করে। এরপর দিয়াজকে হত্যা করা হয়েছে অভিযোগে ২৪ নভেম্বর চট্টগ্রাম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শিবলু কুমার দের আদালতে মামলা করেন দিয়াজের মা জাহেদা আমিন চৌধুরী। শুনানি শেষে আদালত সিআইডিকে মামলাটি তদন্তের নির্দেশ দিয়েছে।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
 
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০
৩১