সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: আওয়ামী লীগ সরকারের আমলেই দেশের মেধাবী তরুণরা বিশ্বে নিজেদের তুলে ধরার সুযোগ পেয়েছে, দেশকে এগিয়ে নিয়ে গেছে- বলেন প্রধানমন্ত্রীর তথ্য-প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় Desh TV Logo রোহিঙ্গা ইস্যুতে বাংলাদেশকে রাজনৈতিক ও মানবিক সহায়তা দেওয়ার অঙ্গীকার ডি-এইট নেতাদের, সঙ্কটের স্থায়ী সমাধানের আহ্বান Desh TV Logo স্বাস্থ্য পরীক্ষার জন্য ৮ দিনের সফরে যুক্তরাজ্য গেছেন রাষ্ট্রপতি মোহাম্মদ আবদুল হামিদ Desh TV Logo সন্ত্রাসী, চাঁদাবাজ ও স্বাধীনতা বিরোধী কেউ আওয়ামী লীগের সদস্য হতে পারে না: ওবায়দুল কাদের Desh TV Logo টানা বর্ষণে জনজীবন বিপর্যস্ত, রাজধানী ও জেলাশহরের নিম্নাঞ্চলে জলাবদ্ধতা, পটুয়াখালীতে বেড়িবাঁধ ভেঙে ১৪টি গ্রাম প্লাবিত Desh TV Logo বাঙালির বন্ধু, মুক্তিযোদ্ধা ফাদার মারিনো রিগন আর নেই Desh TV Logo আন্তর্জাতিক: মালয়েশিয়ার পনোয়ে ভূমিধসে ৩ শ্রমিক নিহত, বাংলাদেশিসহ নিখোঁজ ১১ শ্রমিক Desh TV Logo কাতালোনিয়া স্পেনের অবিচ্ছেদ্য অংশ, একে আলাদা করা যাবে না: রাজা ষষ্ঠ ফিলিপ Desh TV Logo আফগানিস্তানে আলাদা দুটি মসজিদে হামলায় নিহত ৭২, আহত বহুসংখ্যক Desh TV Logo খেলা: ক্রিকেট: সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে খেলতে দক্ষিণ আফ্রিকার ইস্ট লন্ডনে বাংলাদেশ দল, রোববার দুপুর ২টায় খেলা Desh TV Logo চোটের কারণে দক্ষিণ আফ্রিকা সফর থেকে ছিটকে গেলেন তামিম ইকবাল, শিগগিরই ফিরবেন দেশে Desh TV Logo সিরিজ জয় নিশ্চিত হওয়ায় ৩য় ওয়ানডেতে বিশ্রামে প্রোটিয়া ওপেনার হাশিম আমলা, তার জায়গায় ডাক পেয়েছেন নবাগত এইডেন মারক্রাম Desh TV Logo এশিয়া কাপ হকি: জাপানের কাছে ৪-০ গোলে হেরে টুর্নামেন্টে ৬ষ্ঠ বাংলাদেশে; বৃষ্টিতে চীন-ওমানের ৭ম স্থান নির্ধারণী ম্যাচ স্থগিত Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকাল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

সাভারের সিআরপিতে নেয়া হলো খাদিজাকে

সোমবার, ২৮ নভেম্বর, ২০১৬ (১৩:৪৬)
সাভারে-সিআরপিতে-নেয়া-হলো-খাদিজাকে

সাভারের সিআরপিতে নেয়া হলো খাদিজাকে

সিলেট সরকারি মহিলা কলেজের শিক্ষার্থী খাদিজা আক্তার নার্গিস প্রায় দেড়মাসেরে বেশি সময় রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসা শেষে সাভারের সিআরপিতে সোমবার নেয়া হয়েছে।

দীর্ঘ চিকিৎসার পর হাসপাতাল থেকে শনিবার মুক্তি দেয়ার কথা জানান হাসপাতালটির চিকিৎসকরা।

ও্ই দুপুরে রাজধানীর স্কয়ার হাসপাতাল কর্তৃপক্ষ এক সংবাদ সম্মেলনে খাদিজার সুস্থতা ও সার্বিক অবস্থা গণমাধ্যমের সামনে তুলে ধরে।

সংবাদ সম্মেলনে খাদিজা বলেন, আপনাদের দোয়ায় সুস্থ আছি, ভালো আছি—দোয়া করবেন যেন ভালো থাকি আর সম্পূর্ণ সুস্থ হয়ে উঠতে পারি।

হাসপাতালের চিকিৎসক জানান, খাদিজা এখন সুস্থ দরকার ফিজিওথেরাপি চিকিৎসা তাই আজকের মধ্যেই তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হবে।

এমসি কলেজে পরীক্ষা শেষে বের হলে ক্যাম্পাসেই সিলেট সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজাকে চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা বদরুল আলম। ওসমানি মেডিকেল কলেজে তাৎক্ষণিক চিকিৎসা শেষে ওইদিন রাতেই হেলিকপ্টারযোগে ঢাকা আনা হয় তাকে।

ভর্তি করা হয় রাজধানীর স্কয়ার হাসপাতালে। চাপাতির আঘাতে মাথা ও হাত গুরুতর জখম হওয়ায় কয়েকদফা অস্ত্রোপচার করা হয়, রাখা হয় নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে। চলতি মাসের ১৭ তারিখে তার ডান হাতে আবার ও অস্ত্রোপচার করা হয়। ক্রমান্বয়ে সুস্থ হতে থাকেন তিনি। আইসিইউ থেকে স্থানান্তর করা হয় কেবিনে।

খাদিজার সবশেষ অবস্থা জানাতে শনিবার দুপুরে হাসপতাল কর্তৃপক্ষ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে হুইল চেয়ারে করে হাজির হন খাদিজা। ধন্যবাদ জানান দেশবাসীকে।

পরে তার চিকিৎসকরা জানান, খাদিজা বর্তমানে সুস্থ রয়েছেন যেকোনো সময় তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হবে।

উল্লেখ, গত ৩ অক্টোবর সিলেটের এমসি কলেজ কেন্দ্রে স্নাতক পরীক্ষা দিয়ে বের হয়ে হামলার শিকার হন সিলেট সরকারি মহিলা কলেজের স্নাতক (পাস কোর্স) দ্বিতীয় বর্ষের ছাত্রী খাদিজা। শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল আলমের ধারালো অস্ত্রের আঘাতে তার মাথার খুলি ভেদে করে মস্তিষ্কও জখম হয়।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০
৩১