সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: সিলেটের দক্ষিণ সুরমায় শিববাড়ি এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে আইন-শৃঙ্খলা বাহিনী, শীর্ষ জঙ্গি থাকার ধারণা Desh TV Logo ময়মনসিংহের ভালুকায় সিমেন্টবোঝাই ট্রাক খাদে, নারী ও শিশুসহ নিহত ১০, আহত ২ Desh TV Logo বেসরকারি ব্যাংক কর্মকর্তা আরিফুন্নেসা আরিফা হত্যা মামলার একমাত্র আসামি তার সাবেক স্বামী ফখরুল ইসলাম রবিনকে গ্রেপ্তার করেছে পুলিশ Desh TV Logo মতিঝিলে বাংলাদেশ ব্যাংক ভবনে আগুনের ঘটনাস্থল পরিদর্শন করেছে তদন্ত কমিটি Desh TV Logo বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির হোতারা ব্যাংকের ভেতরেই আছেন: ফিলিপাইনের অনুস্থানী সাংবাদিক ড্যাক্সিম লুকাস Desh TV Logo আন্তর্জাতিক: যুক্তরাজ্যে পার্লামেন্ট ভবনের সামনে সন্ত্রাসী হামলা, ছুরিকাঘাত, গোলাগুলি এবং গাড়িচাপায় পুলিশ কর্মকর্তা ও হামলাকারীসহ নিহত ৫; আহত কমপক্ষে ৪০ জন, গ্রেপ্তার ৮; হামলাকারী জন্মসূত্রে ব্রিটিশ নাগরিক: টেরিসা মে; হামলাকারীকে নিজেদের সৈনিক জানিয়ে দায় স্বীকার আইএসের Desh TV Logo খেলা: ক্রিকেট: শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের দলে অন্তর্ভুক্ত হয়েছেন অফস্পিনার মেহেদী হাসান মিরাজ, ইমার্জিং টিম এশিয়া কাপে মিরাজের জায়গায় খেলবেন অফস্পিনার নাঈম হাসান Desh TV Logo হ্যামস্ট্রিং ইনজুরির কারণে বাংলাদেশের বিপক্ষে প্রথম দুই ওয়ানডে খেলতে পারবেন না কুশাল পেরেরা Desh TV Logo ফুটবল: উরুগুয়েকে ৪-১ গোলে হারিয়ে প্রথম দল হিসেবে রাশিয়া বিশ্বকাপের মূল পর্ব নিশ্চিত করলো ব্রাজিল Desh TV Logo মেসির পেনাল্টিতে চিলিকে ১-০ গোলে হারিয়েছে আর্জেন্টিনা Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়
হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন

দোয়া করবেন যেন সম্পূর্ণ সুস্থ হয়ে উঠতে পারি: খাদিজা

শনিবার, ২৬ নভেম্বর, ২০১৬ (১৮:৪৯)
হাসপাতাল-থেকে-ছাড়া-পাচ্ছেন-খাদিজা

খাদিজা আক্তার নার্গিস

সিলেট সরকারি মহিলা কলেজের শিক্ষার্থী খাদিজা আক্তার নার্গিস প্রায় দেড়মাসেরে বেশি সময় চিকিৎসা শেষে হাসপাতাল থেকে আজ-শনিবার মুক্তি পাচ্ছেন।

দুপুরে রাজধানীর স্কয়ার হাসপাতাল কর্তৃপক্ষ এক সংবাদ সম্মেলনে খাদিজার সুস্থতা ও সার্বিক অবস্থা গণমাধ্যমের সামনে তুলে ধরে।

সংবাদ সম্মেলনে খাদিজা বলেন, আপনাদের দোয়ায় সুস্থ আছি, ভালো আছি—দোয়া করবেন যেন ভালো থাকি আর সম্পূর্ণ সুস্থ হয়ে উঠতে পারি।

হাসপাতালের চিকিৎসক জানান, খাদিজা এখন সুস্থ দরকার ফিজিওথেরাপি চিকিৎসা তাই আজকের মধ্যেই তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হবে।

এমসি কলেজে পরীক্ষা শেষে বের হলে ক্যাম্পাসেই সিলেট সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজাকে চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা বদরুল আলম। ওসমানি মেডিকেল কলেজে তাৎক্ষণিক চিকিৎসা শেষে ওইদিন রাতেই হেলিকপ্টারযোগে ঢাকা আনা হয় তাকে।

ভর্তি করা হয় রাজধানীর স্কয়ার হাসপাতালে। চাপাতির আঘাতে মাথা ও হাত গুরুতর জখম হওয়ায় কয়েকদফা অস্ত্রোপচার করা হয়, রাখা হয় নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে। চলতি মাসের ১৭ তারিখে তার ডান হাতে আবার ও অস্ত্রোপচার করা হয়। ক্রমান্বয়ে সুস্থ হতে থাকেন তিনি। আইসিইউ থেকে স্থানান্তর করা হয় কেবিনে।

খাদিজার সবশেষ অবস্থা জানাতে শনিবার দুপুরে হাসপতাল কর্তৃপক্ষ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে হুইল চেয়ারে করে হাজির হন খাদিজা। ধন্যবাদ জানান দেশবাসীকে।

পরে তার চিকিৎসকরা জানান, খাদিজা বর্তমানে সুস্থ রয়েছেন যেকোনো সময় তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হবে।

উল্লেখ, গত ৩ অক্টোবর সিলেটের এমসি কলেজ কেন্দ্রে স্নাতক পরীক্ষা দিয়ে বের হয়ে হামলার শিকার হন সিলেট সরকারি মহিলা কলেজের স্নাতক (পাস কোর্স) দ্বিতীয় বর্ষের ছাত্রী খাদিজা। শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল আলমের ধারালো অস্ত্রের আঘাতে তার মাথার খুলি ভেদে করে মস্তিষ্কও জখম হয়।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
 
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০
৩১