সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: আওয়ামী লীগ সরকারের আমলেই দেশের মেধাবী তরুণরা বিশ্বে নিজেদের তুলে ধরার সুযোগ পেয়েছে, দেশকে এগিয়ে নিয়ে গেছে- বলেন প্রধানমন্ত্রীর তথ্য-প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় Desh TV Logo রোহিঙ্গা ইস্যুতে বাংলাদেশকে রাজনৈতিক ও মানবিক সহায়তা দেওয়ার অঙ্গীকার ডি-এইট নেতাদের, সঙ্কটের স্থায়ী সমাধানের আহ্বান Desh TV Logo স্বাস্থ্য পরীক্ষার জন্য ৮ দিনের সফরে যুক্তরাজ্য গেছেন রাষ্ট্রপতি মোহাম্মদ আবদুল হামিদ Desh TV Logo সন্ত্রাসী, চাঁদাবাজ ও স্বাধীনতা বিরোধী কেউ আওয়ামী লীগের সদস্য হতে পারে না: ওবায়দুল কাদের Desh TV Logo টানা বর্ষণে জনজীবন বিপর্যস্ত, রাজধানী ও জেলাশহরের নিম্নাঞ্চলে জলাবদ্ধতা, পটুয়াখালীতে বেড়িবাঁধ ভেঙে ১৪টি গ্রাম প্লাবিত Desh TV Logo বাঙালির বন্ধু, মুক্তিযোদ্ধা ফাদার মারিনো রিগন আর নেই Desh TV Logo আন্তর্জাতিক: মালয়েশিয়ার পনোয়ে ভূমিধসে ৩ শ্রমিক নিহত, বাংলাদেশিসহ নিখোঁজ ১১ শ্রমিক Desh TV Logo কাতালোনিয়া স্পেনের অবিচ্ছেদ্য অংশ, একে আলাদা করা যাবে না: রাজা ষষ্ঠ ফিলিপ Desh TV Logo আফগানিস্তানে আলাদা দুটি মসজিদে হামলায় নিহত ৭২, আহত বহুসংখ্যক Desh TV Logo খেলা: ক্রিকেট: সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে খেলতে দক্ষিণ আফ্রিকার ইস্ট লন্ডনে বাংলাদেশ দল, রোববার দুপুর ২টায় খেলা Desh TV Logo চোটের কারণে দক্ষিণ আফ্রিকা সফর থেকে ছিটকে গেলেন তামিম ইকবাল, শিগগিরই ফিরবেন দেশে Desh TV Logo সিরিজ জয় নিশ্চিত হওয়ায় ৩য় ওয়ানডেতে বিশ্রামে প্রোটিয়া ওপেনার হাশিম আমলা, তার জায়গায় ডাক পেয়েছেন নবাগত এইডেন মারক্রাম Desh TV Logo এশিয়া কাপ হকি: জাপানের কাছে ৪-০ গোলে হেরে টুর্নামেন্টে ৬ষ্ঠ বাংলাদেশে; বৃষ্টিতে চীন-ওমানের ৭ম স্থান নির্ধারণী ম্যাচ স্থগিত Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকাল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

গুলশানে নাভানা টাওয়ারের একটি কক্ষে আগুন, তিন গৃহকর্মী দগ্ধ

সোমবার, ১৪ নভেম্বর, ২০১৬ (১১:৫০)
গুলশানে-নাভানা-টাওয়ারের-একটি-কক্ষে-আগুন,-তিন-গৃহকর্মী-দগ্ধ

গুলশানে নাভানা টাওয়ারের একটি কক্ষে আগুন, তিন গৃহকর্মী দগ্ধ

রাজধানীর গুলশানের নাভানা টাওয়ারের একটি কক্ষে সোমবার আগুন লেগে তিন গৃহকর্মী দগ্ধ হয়েছেন।

গুলশান থানার পরিদর্শক (তদন্ত) মো. সালাউদ্দিন বলেন, সোমবার ভোরে গুলশান দুই নম্বর সেবকশনের ৭৩ নম্বর রোডে নাভানা টাওয়ারের তৃতীয় তলার একটি ফ্ল্যাওটের একটি কক্ষে আগুন লাগে। ফ্ল্যা্টের ওই কক্ষে বাসার তিন গৃহকর্মী ছিলেন। তারা তিনজনই দগ্ধ হয়েছেন।

তারা হলেন- শরিফা আক্তার (১৮), পারভিন বেগম (৩৮) ও বেদানা আক্তার (২০)।

তাদের মধ্যে শরিফা ও বেদানার শরীরের ৯০ শতাংশ এবং পারভিনের ২০ শতাংশ পুড়ে গেছে।

পুলিশ পরিদর্শক সালাউদ্দিন বলেন, ওই বাসায় কোনো গ্যাস সিলিন্ডার নেই। রান্নাঘরের গ্যাসের পাইপ ছিদ্র হয়ে এ দুর্ঘটনা ঘটেছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের আবাসিক চিকিৎসক পার্থ শংকর পাল বলেন, তিনজনের অবস্থাই আশঙ্কাজনক।

ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা আতাউর রহমান জানান, সোমবার সকাল সোয়া ৬টার দিকে আগুনের খবর পেয়ে তাদের দুটি ইউনিট ঘটনাস্থলে যায় এবং ওই কক্ষের আগুন নিয়ন্ত্রণে এনেছে।

তবে আগুন লাগার কারণ তাৎক্ষণিকভাবে জানাতে পারেননি তিনি।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০
৩১