সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: জলবায়ু পরিবর্তনকে নিরাপত্তার অন্যতম হুমকি হিসেবে চিহ্নিত করে সেদিকে মনোযোগী হতে বিশ্ব সম্প্রদায়ের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান Desh TV Logo জার্মান চ্যান্সেলর আঙ্গেলা মেরকেলের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দ্বিপাক্ষিক বৈঠক; রোহিঙ্গাদের সরাতে আন্তর্জাতিক সম্প্রদায়ের সহযোগিতা চাইলেন শেখ হাসিনা Desh TV Logo জার্মানিতে দুই দিনের সফর শেষে দেশের উদ্দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা Desh TV Logo মহান একুশে ফেব্রুয়ারি উপলক্ষে সোমবার রাত ৮টা থেকে পরের দিন দুপুর ২টা পর্যন্ত কেন্দ্রীয় শহীদ মিনার ও আশপাশের এলাকায় যান চলাচল নিয়ন্ত্রিত থাকবে, শহীদ মিনার ঘিরে থাকছে চারস্তরের নিরাপত্তা: ডিএমপি কমিশনার Desh TV Logo কেন্দ্রীয় শহীদ মিনারের পাশে ভাষা জাদুঘর নির্মাণ ও ভাষা সৈনিকদের তালিকা তৈরির জন্য হাইকোর্টের নির্দেশ Desh TV Logo মা ও শিশু স্বাস্থ্য উন্নয়নে ৩০ কোটি ডলার সহায়তা দেবে বিশ্বব্যাংক Desh TV Logo কিশোরগঞ্জে কৃষক আজিজ হত্যা মামলায় একজনের ফাঁসি ও একজনের যাবজ্জীবন কারাদ- Desh TV Logo রংপুর থেকে আন্তঃজেলা ডাকাত দলের ১১ সদস্য গ্রেপ্তার, ২৫টি মোটরসাইকেল উদ্ধার Desh TV Logo আন্তর্জাতিক: এবার গণমাধ্যমকে ‘অসভ্য’ গালি দিয়ে প্রেসিডেন্ট ট্রাম্প বলেছেন, সাংবাদিকরা একটি দুর্নীতিগ্রস্ত ব্যবস্থার অংশ Desh TV Logo ইরাকের মসুলে আইএসের বিরুদ্ধে আক্রমণ শুরুর ঘোষণা দিয়েছেন দেশটির প্রধানমন্ত্রী Desh TV Logo খেলা: রোল বল বিশ্বকাপ: ক্রিকেট: নারী বিশ্বকাপ বাছাই: কলম্বোয় সুপার সিক্সে নিজেদের শেষ ম্যাচে শ্রীলঙ্কার কাছে ডিএল মেথডে ৪২ রানে হেরেছে বাংলাদেশ Desh TV Logo টেনিস: ক্যারোলিন ওজনিয়াকিকে হারিয়ে কাতার ওপেনে নিজের দ্বিতীয় শিরোপা জিতলেন ক্যারোলিনা প্লিসকোভা Desh TV Logo ভ্যাট সম্পর্কে জানতে কল করুন ১৬৫৫৫ নম্বরে: এনবিআর Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

মিরপুর বখাটের হামলায় ২ ছাত্রী পঙ্গু হাসপাতালে ভর্তি

রাজবাড়ীতে বখাটের উৎপাতে স্কুলছাত্রীর হুমকির মুখে
বুধবার, ১৯ অক্টোবর, ২০১৬ (১৮:০৩)
মিরপুর-বখাটের-হামলায়-২-ছাত্রী-পঙ্গু-হাসপাতালে-ভর্তি

মিরপুর বখাটের হামলায় ২ ছাত্রী পঙ্গু হাসপাতালে ভর্তি

রাজধানীর মিরপুরে বিসিআইসি কলেজের দুই ছাত্রী বুধবার স্থানীয় বখাটেদের হামলার শিকার হয়েছেন।

তাদের রাজধানীর পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন কলেজের অধ্যক্ষ মাসুদুর রহমান।

তিনি বলেন, একাদশ শ্রেণীর ছাত্রী সানিয়া হাবিব ও আসোয়াদ হাবিব নামের দুই জমজ বোন কলেজ শেষ বাড়ি ফিরছিল। এ সময় ফুটপাতের দোকানে বসে থাকা কয়েকজন বখাটে তাদের উত্ত্যক্ত করে। এর প্রতিবাদ করলে তাদের ওপর হামলা চালায় বখাটেরা।

গুরুতর আহত অবস্থায় তাদের স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেয়ার পর পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান তিনি।

খবর পেয়ে শিক্ষার্থীরা প্রায় আধঘণ্টা মিরপুর সনি সিনেমা হলের সামনের রাস্তা আটকে বিক্ষোভ করেছেন। এ ঘটনার ওই দুই শিক্ষার্থীর বাবা শাহ আলী থানায় একটি মামলা করেছেন।

এদিকে, রাজবাড়িতে বখাটেদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় একধিকবার হামলার শিকার হওয়া দুই স্কুল ছাত্রীর পরিবারের দিন কাটছে আতঙ্কের মধ্যদিয়ে। প্রেমের প্রস্তাবে রাজি না হলে ওই দুই ছাত্রীকে এসিড হামলা ও প্রাণনাশের হুমকি দিয়েছে বখাটেরা। হামলার ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

রাজবাড়ি সদর উপজেলার রশোরা গ্রামের হেদায়েত হোসেন মোল্লার মেয়ে নাজমা খাতুন ও নাতনী সুমাইয়া আক্তার দুজনই মূলঘর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী। স্কুলে যাওয়া-আসার পথে নাজমা ও সুমাইয়াকে উত্ত্যক্ত করতো স্থানীয় বখাটে মিলন ও তার সঙ্গীরা। সুমাইয়াকে দেয়া প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করলে ক্ষিপ্ত হয়ে হয়ে উঠে মিলন। এ অবস্থা থেকে রেহাই পেতে গত জুলাই মাস থেকে সুমাইয়াকে কয়েকবার ঢাকায় খালার বাসায় পাঠানো হয়। কিন্তু যখনই সুমাইয়া বাড়িতে ফিরে আসে তখনই তাকে উত্ত্যক্ত করে মিলন। গত সেপ্টেম্বরে সুমাইয়া বাড়িতে ফিরলে মিলন একই ঘটনার পুনরাবৃত্তি ঘটায়। এর প্রতিবাদ জানালে সুমাইয়ার নানা, মামা ও মাকে মারধর করে মিলন ও তার সহযোগীরা। সেই সঙ্গে এসিড মেরে সুমাইয়ার দেহ ঝলসে দেয়া ও প্রাণনাশের হুমকি দেয় মিলন। এতে অনিশ্চিত হয়ে পড়েছে সুমাইয়া এ তার খালা নাজমার শিক্ষাজীবন। এসব ঘটনায় মিলন ও তার সহযোগীদের আসামি করে সুমাইয়ার পরিবারের পক্ষ থেকে সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

গ্রাম্য মাতব্বর আব্দুল ওহাব শেখ বলেন, বিষয়টি স্থানীয় সালিসের মাধ্যমে মিমাংসা করার চেষ্টা করা হলেও মিলনের পক্ষ থেকে কোনো সাড়া মেলেনি।

রাজবাড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাশার মিয়া বলেন, এ মামলার তদন্তে মিলনের বিরুদ্ধে অভিযোগের সত্যতা পাওয়া গেছে।

এ পরিস্থিতিতে বখাটে মিলন ও তার সঙ্গীদের বিরুদ্ধে প্রশাসন দৃষ্টান্তমূলক ব্যবস্থা নেবে এমনটাই প্রত্যাশা সুমাইয়ার পরিবার ও ক্ষুব্ধ এলাকাবাসীর।

এই ক্যাটাগরীর আরও খবর

আরও খবর
Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
 
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮